ক্যান্সার প্রতিরোধ করে পেঁয়াজ

হাওর বার্তা ডেস্কঃ প্রতিদিনের মাছ, মাংস কিংবা তরকারি রান্নার একটি অন্যতম উপাদান হলো পেঁয়াজ। খাবারের স্বাদ এনে দিতে এর কোনো জুড়ি নেই। তবে রান্নার কাজে নয়, ক্যান্সার প্রতিরোধ ও রক্ত বিস্তারিত..

মঙ্গলবার অবসরে যাচ্ছেন ডিআইজি মনির-উজ-জামান

হাওর বার্তা ডেস্কঃ পুলিশ অধিদপ্তরের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) ড. এস এম মনির-উজ-জামান অবসরে যাচ্ছেন আগামীকাল মঙ্গলবার। আজ সোমবার দুপুরে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানা বিস্তারিত..

প্রাথমিকে শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফল ৬ সেপ্টেম্বর

হাওর বার্তা ডেস্কঃ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাজস্ব খাতভুক্ত ‘সহকারী শিক্ষক নিয়োগ-২০১৪’ পরীক্ষার ফল প্রকাশের সময় নির্ধারণ করা হয়েছে। ৬ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) এ পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশ করা হবে। এছাড়া এ বিস্তারিত..

বাস মালিকসহ ৬ জনের বিরুদ্ধে চার্জশিট

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর বিমানবন্দর সড়কে বাসচাপায় শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় এ সপ্তাহেই চার্জশিট দেওয়া হবে। চার্জশিটে জাবালে নূর পরিবহনের মালিক শাহাদাৎ হোসেনসহ ৬ জনকে বিস্তারিত..

হোসেনপুর মডেল পাইলট স্কুল সরকারি হওয়ায় আনন্দ মিছিল

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের হোসেনপুর মডেল পাইলট স্কুল সরকারি হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জনপ্রশাসন মন্ত্রী দৈয়দ আশরাফুল ইসলামের প্রতি কৃতজ্ঞতা ও আন্তরিক অভিনন্দন জানিয়ে এক বিশাল আনন্দ মিছিল করেছে বিস্তারিত..

বাজিতপুরে তিন দিনব্যাপী ফলদ বৃক্ষমেলার উদ্বোধন

হাওর বার্তা ডেস্কঃ জেলার বাজিতপুরে কৃষি বিভাগের উদ্যোগে আয়োজিত তিন দিনব্যাপী ফলদ বৃক্ষমেলার উদ্বোধন করেছেন স্থানীয় সংসদ সদস্য মো. আফজাল হোসেন। সোমবার সকালে উপজেলা পরিষদ চত্বরে প্রধান অতিথি হিসেবে ফিতা বিস্তারিত..

চলে গেলেন রমা চৌধুরী

হাওর বার্তা ডেস্কঃ একাত্তরের বীরাঙ্গনা লেখক রমা চৌধুরী আর নেই। চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোর ৪টা ৪০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন একাত্তরের এ বীরাঙ্গনা। রমা চৌধুরীর দীর্ঘদিনের সহচর ও তার বিস্তারিত..

হৃদরোগের ঝুঁকি কমায় যেসব প্রোটিণসমৃদ্ধ খাবার

হাওর বার্তা ডেস্কঃ সুস্বাস্থ্যের জন্য প্রোটিণ খুবই দরকারী একটি উপাদান। এটি মাংসপেশীর গঠনে সাহায্য করে। সেই সঙ্গে ত্বক, চুল ও নখের শক্তি বাড়ায় এবং হরমোন তৈরি করে। এমন অনেক প্রোটিণ বিস্তারিত..

আবারও একসঙ্গে শুভ-মিম

হাওর বার্তা ডেস্কঃ মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘তারকাঁটা’ চলচ্চিত্রে প্রথমবার জুটি বেঁধেছিলেন জনপ্রিয় নায়ক আরফিন শুভ ও বিদ্যা সিনহা মিম। নতুন একটি চলচ্চিত্রের আবারও জুটি হতে যাচ্ছেন তারা। ছবির নাম ‘সাপলুডু’। বিস্তারিত..

ভাগ্যের চাকা ঘুরছে না চাকার কারিগরদের

হাওর বার্তা ডেস্কঃ এক সময় গ্রামের জনপ্রিয় বাহন গরুর গাড়ির চাকা তৈরির কারিগরদের এখন চলছে চরম দুর্দিন। কালের আর্বতে গ্রামে গরুর গাড়ির ব্যবহার কমে যাওয়ায় কাঠের চাকার চাহিদা নেই বললেই বিস্তারিত..