বিদেশি সহায়তা প্রতারণা মাত্র, পায় না গরিব দেশগুলো

হাওর বার্তা ডেস্কঃ মাথাপিছু জিডিপির হিসাবে বিশ্বের সবচেয়ে গরিব পাঁচটি দেশ হচ্ছে কঙ্গো, মোজাম্বিক, উগান্ডা, তাজিকিস্তান এবং হাইতি। এটা দেখে কেউ কেউ মনে করতে পারেন এসব দেশ যুক্তরাজ্যের কাছ থেকে বিস্তারিত..

কিডনি রোগের প্রাথমিক উপসর্গ

হাওর বার্তা ডেস্কঃ একজন মানুষ একটি কিডনি নিয়েও সুস্থভাবে বেঁচে থাকতে পারে। কিন্তু ঝুঁকি না নিয়ে কিভাবে দুইটি কিডনিই সুস্থ রাখা যায় সেদিকে সবার যত্নবান হওয়া জরুরি। কোনও কারণে কিডনি বিস্তারিত..

সকল ধর্মের লোকদের আরো সতর্ক থাকার আহ্বান : রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ ধর্মকে ব্যবহার করে কোনও ব্যক্তি বা গ্রুপ যাতে সামাজিক শৃঙ্খলায় বিঘ্ন ঘটাতে না পারে সে জন্য সকল ধর্মের লোকদের আরো সতর্ক থাকার আহবান বিস্তারিত..

হাইটেক পার্কে বদলে যাবে সিলেটের চিত্র

হাওর বার্তা ডেস্কঃ ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, ‘খুব শিগগিরই সিলেট ইলেকট্রনিক্স সিটি তথা হাইটেক পার্ক বাস্তব রূপ লাভ করবে। এখানে হাজার হাজার মানুষের কর্মসংস্থান হবে। এতে বিস্তারিত..

হালকা বৃষ্টি হতে পারে

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা, ময়মনসিংহ ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং রাজশাহী ও রংপুর বিভাগের দু’এক জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে বিস্তারিত..

বিস্ময়কর সব উপকার পেতে চাইলে আজই মধুর সঙ্গে আমলকির রস মিশিয়ে খান

হাওর বার্তা ডেস্কঃ মধুর সঙ্গে আমলকির রস-সাধারণত যে যে প্রাকৃতিক উপাদানগুলি দিন-রাত ২৪ ঘন্টা শরীরকে পাহারা দিয়ে থাকে, তাদের মধ্যে অন্যতম হল আমলকি এবং মধু। সূতরাং আজ থেকেই এই দুটি বিস্তারিত..

আমি বিএনপি হলে জামায়াতকে কৌশলগত তালাক দিতাম

হাওর বার্তা ডেস্কঃ ২০ দলীয় জোটের শরীক দল কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহম্মদ ইবরাহিম বীরপ্রতীক বলেছেন, আমি যদি বিএনপি হতাম জামায়াতকে কৌশলগত তালাক দিতাম। তিনি বললেন যে, বিস্তারিত..

ব্যর্থ শাকিব, ব্যর্থ অন্যরাও

হাওর বার্তা ডেস্কঃ ঈদুল আজহায় বড় পর্দায় মুক্তি পেয়েছে তিন ছবি। এগুলো হল শাকিব-বুবলী অভিনীত ‘ক্যাপ্টেন খান’, মাহিয়া মাহি ও কলকাতার বনি সেনগুপ্ত অভিনীত ‘মনে রেখো’ এবং সাইমন সাদিক ও বিস্তারিত..

খালেদার মুক্তি হয় আদালত, না হয় রাষ্ট্রপতির ক্ষমা

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দ্রুত মুক্তি চাইলে রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাওয়ার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অন্যথায় আদালতের মাধ্যমেই মুক্ত হতে হবে। আজ রোববার বিকেলে প্রধানমন্ত্রীর বিস্তারিত..

সাংবাদিক নির্যাতন বন্ধে যুগোপযোগি আইন চাই

হাওর বার্তা ডেস্কঃ সাংবাদিক নির্যাতন বন্ধে যুগোপযুগি আইন দাবি করেছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)। জাতীয় প্রেসক্লাবের সামনে রবিবার ২ সেপ্টেম্বর সকাল ১১ থেকে বেলা ১২ টা পর্যন্ত অনুষ্ঠিত সমাবেশে সংগঠনটির বিস্তারিত..