কিশোরগঞ্জে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের স্বরণসভা অনুষ্ঠিত

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ৪২ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা সম্মাননা ও নজরুল সঙ্গীত সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমিতে নজরুল সঙ্গীত শিল্পী বিস্তারিত..

১ রাতে আয় ১.২ কোটি এ নায়িকার

হাওর বার্তা ডেস্কঃ দুধে আলতা গায়ের রঙ বলতে যা বোঝায় দক্ষিণী অভিনেত্রী তামান্না ভাটিয়া তেমনটাই। এ জন্য তাকে ‘মিল্ক বিউটি’ নামেও ডাকা হয়। অভিনয় দিয়ে এরই মধ্যে ভক্তদের মনে জায়গা বিস্তারিত..

ইয়াবাসহ তিন মাদক কারবারি আটক

হাওর বার্তা ডেস্কঃ জয়পুরহাটে ১০৬টি ইয়াবাসহ তিন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকালে সদর উপজেলার শগুনাচড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন-জয়পুরহাট সদর উপজেলার সিট হরিপুর গ্রামের বিস্তারিত..

ফোন কিনতে ছয় সপ্তাহের শিশু বিক্রি করলো মা

হাওর বার্তা ডেস্কঃ স্মার্টফোন কিনতে ছয় সপ্তাহের শিশুকে বিক্রি করলো মা। ঘটনাকি ঘটেছে নাইজেরিয়ায়। স্থানীয় পুলিশ অভিযুক্ত মা ২৩ বছরের মিরাকল জনসনকে গ্রেফতার করেছে৷ পরে অবশ্য তিনি সন্তানকে বিক্রি করায় বিস্তারিত..

চলন বিলে জনপ্রিয় হয়ে উঠছে ভাসমান বীজতলা

হাওর বার্তা ডেস্কঃ চলন বিলে জনপ্রিয় হয়ে উঠছে ভাসমান বীজতলা। খাল-বিল ও নদীতে এ বীজতলা তৈরি করা হয়েছে। নাটোরের সিংড়া উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে এ বীজতলা। উপজেলার বালুভরা, বিস্তারিত..

বঙ্গবন্ধুর দর্শন থেকে তরুণ প্রজন্মকে শিক্ষা নিতে হবে

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দর্শন ছিল জনগণের অধিকার প্রতিষ্ঠার মাধ্যমে অর্থনৈতিক মুক্তি অর্জন। তাঁর এই দর্শন থেকে বিস্তারিত..

আগামী নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা বিজয়ী হলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা হবে

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন একজন প্রকৃত বাঙালি। এই প্রকৃত বাঙালির দ্বারাই বাঙালি জাতি স্বাধীনতা লাভ করেছে। পঁচাত্তরের ১৫ই বিস্তারিত..

ক্ষেত থেকে তুলে নিয়ে কৃষককে দিনভর নির্যাতন

হাওর বার্তা ডেস্কঃ ছাতকে ক্ষেত থেকে তুলে নিয়ে হাত-পা বেঁধে এক কৃষককে দিনভর নির্যাতনের ঘটনায় ৯ জনকে আসামি করে মামলা দায়ের হয়েছে। এ ঘটনার পর আসামিরা আত্মগোপনে রয়েছে বলে জানিয়েছে বিস্তারিত..

হানিমুন থেকে পালিয়েছিলেন অজয়

হাওর বার্তা ডেস্কঃ ১৯৯৯ সালের ২৪ ফেব্রুয়ারি বিয়ে করেছিলেন অজয় দেবগণ এবং কাজল। বিয়ের পর হনিমুনে গোটা পৃথিবী ঘোরার প্ল্যান করেছিলেন দম্পতি। কিন্তু মাঝপথেই নাকি পালিয়ে এসেছিলেন অজয়! এতদিন পর বিস্তারিত..

আনসারের অতিরিক্ত মহাপরিচালক দুই বিসিএস কর্মকর্তা

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর অতিরিক্ত মহাপরিচালক (এডিজি) পদে প্রথমবারের মতো কোনো বিসিএস কর্মকর্তা নিযুক্ত হলেন। উপমহাপরিচালক  থেকে পদোন্নতি দিয়ে দ্বিতীয় গ্রেডভুক্ত অতিরিক্ত মহাপরিচালক পদে নিয়োগ বিস্তারিত..