পুলিশি মামলায় হাজতে বিশ্বকাপ জয়ী অধিনায়ক

হাওর বার্তা ডেস্কঃ এতদিন ফ্রান্সের জনগণ বেশ গর্বের সঙ্গে তার নাম উচ্চারণ করতো। কিন্তু সেই নামের পাশেই লেগে গেলো পুলিশি মামলার ছাপ। হুগো লরিসের হাত ধরেই দ্বিতীয়বারের মতো বিশ্বকাপের সোনালী বিস্তারিত..

‘ঘরে’ ফিরছেন ড. কামাল

হাওর বার্তা ডেস্কঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অত্যন্ত ঘনিষ্ঠ ছিলেন ড. কামাল হোসেন। বঙ্গবন্ধু তাকে তার প্রথম মন্ত্রীসভায় আইনমন্ত্রী করেছিলেন। যদিও দৃশ্যপটে পরিবর্তন আসে  ৯১’র নির্বাচনের পর। ওই বিস্তারিত..

২১ আগস্টের হামলা বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও চাঁদপুর-৩ আসনের সাংসদ ডা. দীপু মনি বলেছেন, ২১ আগষ্ট গ্রেনেড হামলায় আমাদের অনেকেই নিহত ও আহত হয়েছেন। যারা আহত হয়েছিলেন, তারা বিস্তারিত..

ডায়াবেটিস নিয়ন্ত্রণ করে খাদ্যাভাস

হাওর বার্তা ডেস্কঃ রক্তে শর্করার পরিমাণ বেড়ে গেলে শরীর ক্লান্ত লাগে, মিষ্টি বা ওই জাতীয় খাবার খেতে ইচ্ছে হয়, মেজাজ খারাপ লাগে। এতে স্বজন বা সহকর্মীদের সঙ্গে অনেক সময় সম্পর্ক বিস্তারিত..

দেশের বিভিন্নস্থানে বৃষ্টিপাত বৃদ্ধির সম্ভাবনা

হাওর বার্তা ডেস্কঃ আগামী ৭২ ঘণ্টা পর থেকে ৩ সেপ্টেম্বর পর্যন্ত দেশের বিভিন্নস্থানে বৃষ্টিপাত বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এ ছাড়া আগামী ৪৮ ঘণ্টায় বৃষ্টিপাতের সম্ভাবনা কম রয়েছে। আবহাওয়াবিদ ওমর ফারুক বলেন, বিস্তারিত..

কিশোরগঞ্জ মিঠামইনের গোপদিঘীতে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১০

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের মিঠামইনে আধিপত্য বিস্তারকে কেন্দ্র দু’পক্ষের সংঘর্ষে বাবুল মিয়া (৩০) নামে একজন নিহত হয়েছে। এ ঘটনায় উভয়পক্ষের আরো দশজন আহত হয়েছে। আজ শনিবার সকাল ১১টার দিকে মিঠামইন বিস্তারিত..

সরকারি অফিস খুলছে রোববার

হাওর বার্তা ডেস্কঃ ঈদের ছুটি শেষে সরকারি অফিস খুলছে রোববার (২৬ আগস্ট)। এবার ২১-২৫ আগস্ট পর্যন্ত মোট পাঁচদিন ঈদের ছুটি কাটাচ্ছেন সরকারি চাকুরেরা। (২২ আগস্ট) সারাদেশে মুসলমানদের দ্বিতীয় বড় ধর্মীয় বিস্তারিত..

কামরাঙ্গা হতে পারে মৃত্যুর কারণ

হাওর বার্তা ডেস্কঃ ফিলিপাইন, ইন্দোনেশিয়া, মালয়েশিয়া, ভারত, বাংলাদেশ এবং শ্রীলঙ্কায়, বিশেষত দক্ষিণ-পূর্ব এশিয়ায় এই ফলের আধিক্য লক্ষ্য করা দক্ষিণ-পূর্ব এশিয়ার বিভিন্ন দেশে টক-মিষ্টি স্বাদের এই ফলটি খুবই জনপ্রিয়। এই ফলটির বিস্তারিত..

প্রবাসীদের জন্য দুঃসংবাদ

হাওর বার্তা ডেস্কঃ মালয়েশিয়া থেকে দেশে ফিরতে হচ্ছে লক্ষাধিক বাংলাদেশিকে। ৩১ আগস্টের মধ্যে দেশে না ফিরলে জেল-জরিমানা হবে। তাই এর আগেই আত্মসমর্পণ করে দেশে ফিরতে হবে তাদের। অবশ্য এখনো ইমিগ্রেশন বিস্তারিত..

বিপাকে পিএসজি, শাস্তি হলে ছাড়তে হবে নেইমার-এমবাপ্পেকে

হাওর বার্তা ডেস্কঃ এবার কঠিন পরীক্ষার সম্মুখীন হতে যাচ্ছে ফ্রান্সের ক্লাব প্যারিস সেন্ট জার্মেই। স্পেনের রেডিও স্টেশন ‘ওন্দা সেরো’র রিপোর্ট ঘিরে চাঞ্চল্য শুরু হয়েছে শুক্রবার সকাল থেকেই। উয়েফার ক্লাবগুলোর অর্থনৈতিক বিস্তারিত..