ক্যানসারের সম্ভাবনা কমাতে খান পালং শাক

হাওর বার্তা ডেস্কঃ পালংয়ে ম্যাজিকে মজে আছে রাসবিহারীর গোটা দাস পরিবার। আর কিছু থাক বা না থাক। এ বাড়ির মেনুতে পালং মাস্ট। বাড়ির ছোট বৌয়ের আবদার রাখতে তৈরি হচ্ছে পালংয়ের বিস্তারিত..

ঈদের টানা ছুটিতে খাগড়াছড়িতে পর্যটকদের ভিড়

হাওর বার্তা ডেস্কঃ ঈদুল আজহার টানা ছুটিতে এবার খাগড়াছড়িতে রেকর্ড পরিমাণ পর্যটক এসেছে। প্রাকৃতিক সৌর্ন্দয ও ঝরণার শীতলতায় গা ভাসাতে পাহাড়ি কন্যা খাগড়াছড়িতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে ছুটে এসেছেন হাজারো সৌন্দর্য বিস্তারিত..

১ সেপ্টেম্বর থেকে জাতীয় পরিচয়পত্র পাবেন বাদ পড়া নাগরিকেরা

হাওর বার্তা ডেস্কঃ অবশেষে বাদ পড়া নাগরিকদের হাতে লেমিনেটেড জাতীয় পরিচয়পত্র (এনআইডি) তুলে দিতে যাচ্ছে নির্বাচন কমিশন (ইসি)। ২০১২ সালের পর যেসব নাগরিক ভোটার হয়েছেন তাদের হাতে ১ সেপ্টেম্বর থেকে বিস্তারিত..

বৈঠকে বসবেন বিএনপির স্থায়ী কমিটির নেতারা

হাওর বার্তা ডেস্কঃ ঈদ পরবর্তী দলীয় কর্মপন্থা ঠিক করতে বৈঠকে বসবেন বিএনপির স্থায়ী কমিটির নেতারা। শুক্রবার বিকেল ৫টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক হওয়ার কথা রয়েছে। দলীয় সূত্রে বিস্তারিত..

দ. কোরিয়ার সাবেক প্রেসিডেন্ট পার্কের সাজার মেয়াদ বৃদ্ধি

হাওর বার্তা ডেস্কঃ দক্ষিণ কোরিয়ার আপিল আদালত দুর্নীতি ও ক্ষমতার অপব্যবহার করার দায়ে শুক্রবার দেশটির সাবেক প্রেসিডেন্ট পার্ক গিউন-হাই’র সাজার মেয়াদ বাড়িয়েছে। সিউলের উচ্চ আদালতের এই সিদ্ধান্তের ফলে সাবেক এ বিস্তারিত..

ঈদুল আজহার ত্যাগের মহিমা থেকে শিক্ষা নেয়ার আহ্বান রাষ্ট্রপতির

হাওর বার্তা ডেস্কঃ ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত ‘সোনার বাংলা’ গড়ে তোলায় ঈদুল আজহার ত্যাগের মহিমা থেকে শিক্ষা নেয়ার আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ। গত বুধবার (২২আগস্ট) সকালে বঙ্গভবনে পবিত্র ঈদুল বিস্তারিত..

ঈদুল আজহার তৃতীয় দিনেও পশু কোরবানি

হাওর বার্তা ডেস্কঃ শুক্রবার পবিত্র ঈদুল আজহার তৃতীয় দিন। ঈদের দিন বুধবার থেকেই পশু কোরবানি শুরু হয়েছে, আজও রাজধানীর বিভিন্ন স্থানে অনেকেই পশু কোরবানি করেছেন। এবার ঈদে পশু কোরবানির জন্য ঢাকা বিস্তারিত..

মিয়ানমারের বিচার চেয়ে বিবৃতি আসিয়ানের ১৩২ এমপি’র

হাওর বার্তা ডেস্কঃ দক্ষিণ পূর্ব এশিয়ার আসিয়ান সদস্য পাঁচটি দেশের ১৩২ জন আইনপ্রণেতা রোহিঙ্গা নিধনের অপরাধে মিয়ানমারকে বিচারের মুখোমুখি করার জন্য যৌথ বিবৃতি দিয়েছেন। শুক্রবার আসিয়ান পার্লামেন্টারিয়ান ফর হিউম্যান রাইটস (এপিএইচআর) বিস্তারিত..

গ্রেনেড হামলার রায় হলে বিএনপি আরও সংকটে পড়বে: কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, একুশে আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় হলে তারা (বিএনপি) নতুন করে সংকটে পড়বে। শুক্রবার সকালে বনানীতে আইভি রহমানের ১৪তম মৃত্যুবার্ষিকী বিস্তারিত..