কোয়েলের ডিমের উপকারিতা

হাওর বার্তা ডেস্কঃ দিনে দিনে বেশ জনপ্রিয় হচ্ছে কোয়েল ও কোয়েলের ডিম। অনেকেই আছেন যারা কোয়েল পাখির ডিম খেতে খুব পছন্দ করেন। আকারে ছোট হলেও এটি খেতে বেশ সুস্বাদু। পুষ্টিগুণের বিস্তারিত..

মিম ও রাজিবের পরিবারকে পাঁচ লাখ টাকা করে দিতে চায় জাবালে নূর

হাওর বার্তা ডেস্কঃ শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী মিম ও রাজিবের পরিবারকে পাঁচ লাখ টাকা করে ক্ষতিপূরণ দিবে জাবালে নূর পরিবহনের মালিক। আজ রোববার বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) বিস্তারিত..

ঈদ উপলক্ষে আসছে সালমার ‘কালা রে’

হাওর বার্তা ডেস্কঃ খুব সুন্দর একটি গান হয়েছে। এটি মানুষের অন্তরে দাগ কাটতে পারবে বলে আশা করি। মূলত এটা প্রেমের গান। পাশাপাশি জনসচেতনতামূলক ভিডিও।’ নতুন গান নিয়ে এভাবেই বললেন সালমা। বিস্তারিত..

ওজন কমাবে যেসব সবজি

হাওর বার্তা ডেস্কঃ ওজন কমাতে অনেক কিছুই করে থাকেন আপনি। ওজন নিয়ন্ত্রণে রাখতে খাওয়া ও হাঁটা থেকে শুরু করে বিভিন্ন ধরনের ব্যায়ামও করে থাকেন। ওজন কমাতে হলে ফাস্টফুড খেতে নিষেধ বিস্তারিত..

ঈদুল আজহা ২২ আগস্ট

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের আকাশে আজ রোববার সন্ধ্যায় জিলহজ মাসের চাঁদ দেখা গেছে। ফলে আগামী ২২ আগস্ট (বুধবার) দেশে পবিত্র ঈদুল আজহা বা কোরবানির ঈদ উদযাপিত হবে। বায়তুল মোকাররমে ইসলামিক ফাউন্ডেশনের দ্বীনি বিস্তারিত..

মিঠামইন উপজেলায় ঘাগড়া আব্দুল গণি উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের উদ্বোধন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার ঘাগড়া আব্দুল গণি উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত উর্ধ্বমূখী সম্প্রসারিত একাডেমিক ভবন (৩য় ও ৪র্থ তলা) উদ্বোধন করেছেন কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক। রোববার বিস্তারিত..

উন্নয়ন দেশ গড়তে নৌকায় ভোট দিন : এলজিআরডি মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ উন্নত দেশ গড়তে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার অভিষ্ট লক্ষ্য বাংলাদেশকে বিস্তারিত..

জরিমানার ৩০ শতাংশ পাবে ট্রাফিক পুলিশ

হাওর বার্তা ডেস্কঃ সড়কে অব্যবস্থাপনা ও অসহনীয় যানজট দূর করতে নানা সীমাবদ্ধতার পরও নিরলসভাবে কাজ করে যাচ্ছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ট্রাফিক বিভাগ। এই বিভাগের প্রায় চার হাজারেরও বেশি সদস্য বিস্তারিত..

বার্সেলোনার ‘শাসন ক্ষমতায়’ লা মাসিয়া

হাওর বার্তা ডেস্কঃ লা মাসিয়া। ক্লাব বার্সেলোনার যুব একাডেমী। আরও একটু স্পষ্ট করে বললে, ফুটবলার তৈরির কারখানা। যুগে যুগে অনেক তারকা খেলোয়াড়েরই জন্ম দিয়েছে ‘লা মাসিয়া’। বলতে গেলে ‘লা মাসিয়া’ বিস্তারিত..

রমনা পার্কের লেকে গোসল করতে নেমে ২ স্কুলছাত্রের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর রমনা পার্কের লেকে গোসল করতে নেমে কাকরাইলের উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের দুই শিক্ষার্থী মারা গেছে। আজ রোববার বেলা সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলো-আদনান বিস্তারিত..