সড়ক দুর্ঘটনায় সর্বোচ্চ ৫ বছরের সাজার বিধান রেখে আইন অনুমোদন

হাওর বার্তা ডেস্কঃ সড়ক পরিবহন আইনের খসড়া অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা। আজ সোমবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে মন্ত্রিসভার নিয়মিত বৈঠকে আইনটির অনুমোদন দেয়া হয়। আইনে সড়ক দুর্ঘটনায় সর্বোচ্চ ৫ বছরের বিস্তারিত..

জনগণ এখন বিকল্প রাজনৈতিক শক্তি চায় : এরশাদ

হাওর বার্তা ডেস্কঃ দেশের অবস্থা এখন আরও নাজুক হয়ে পড়েছে বলে মন্তব্য করে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, জনগণ এখন রাষ্ট্র ক্ষমতার বিকল্প রাজনৈতিক শক্তি প্রত্যাশা করছে। তাই বিস্তারিত..

রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ করেন

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সন্ধ্যায় বঙ্গভবনে রাষ্ট্রপতি এম আবদুল হামিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন। রাষ্ট্রপতির প্রেস সচিব মোহাম্মদ জয়নাল আবেদীন বাসসকে জানান, প্রধানমন্ত্রী সরকারের বিভিন্ন উন্নয়ন কাজের বিস্তারিত..

পুলিশের ৪ কর্মকর্তাকে সচিব পদে পদোন্নতি

হাওর বার্তা ডেস্কঃ সচিব পদমর্যাদা (গ্রেড-১) হিসাবে পদোন্নতি পেলেন পুলিশের চার অতিরিক্ত মহাপরিদর্শক। আজ সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পুলিশ শাখা-৩ এর সিনিয়র সহকারী সচিব মোঃ কামরুল আহসান তালুকদার স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপন বিস্তারিত..

দৃকের প্রতিষ্ঠাতা শহিদুল ৫৭ ধারার মামলায় রিমান্ডে

হাওর বার্তা ডেস্কঃ দৃক গ্যালারির প্রতিষ্ঠাতা ও আলোকচিত্রী ড. শহিদুল আলমকে রমনা থানায় করা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের মামলায় সাত দিন রিমান্ডে নেওয়ার অনুমতি দিয়েছেন আদালত। সোমবার ঢাকার অতিরিক্ত বিস্তারিত..

বিএনপি-জামায়াতের মাঠে নামার চেষ্টা

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষার্থীদের ঘরে ফেরা দেখে বিএনপি-জামায়াত এখন সক্রিয় হয়ে মাঠে নামার চেষ্টা করছেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সোমবার (৬ বিস্তারিত..

শাহবাগে শিক্ষার্থীদের মিছিলে টিয়ারশেল-জল কামান

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকা থেকে বের হওয়া একটি মিছিল শাহবাগ মোড়ে পৌঁছানোর আগেই পুলিশের বাধার মুখে পড়ে। জলকামান ব্যবহার করে ও কাঁদানে গ্যাসের শেল ছুড়ে মিছিলকারীদের ছত্রভঙ্গ করে বিস্তারিত..

মঙ্গলবার ২০ দলীয় জোটের শীর্ষ নেতাদের বৈঠক

হাওর বার্তা ডেস্কঃ মঙ্গলবার (৭ আগস্ট) বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের শীর্ষ নেতাদের বৈঠক অনুষ্ঠিত হবে। ওইদিন সন্ধ্যা সাড়ে ৭টায় বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হবে। বাংলাদেশ বিস্তারিত..

যে কারণে বেশি করে আমড়া খাবেন

হাওর বার্তা ডেস্কঃ আমড়া অতি পরিচিত একটি ফল। এটি কষ ও অম্ল স্বাদযুক্ত ফল এবং সহজেই পাওয়া যায় । আমড়া ফল কাঁচা ও পাঁকা রান্না করে বা আচার বানিয়ে খাওয়া বিস্তারিত..

আগামীকাল থেকে বাসের অগ্রিম টিকিট

হাওর বার্তা ডেস্কঃ পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দূরপাল্লার বাসের অগ্রিম টিকিট আগামীকাল মঙ্গলবার সকাল থেকে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বাস ওনার্স অ্যাসোসিয়েশন। সোমবার এ সিদ্ধান্ত নেওয়া হয়। গতকাল রোববার বাসের অগ্রিম বিস্তারিত..