রংপুরে শিক্ষার্থীদের মানববন্ধন ও সড়ক অবরোধ

হাওর বার্তা ডেস্কঃ রংপুরে নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন ও সড়ক অবরোধ করেছে রংপুরের শিক্ষার্থীরা। আজ শনিবার (৪ আগস্ট) সকাল থেকে পুলিশি বাঁধা উপেক্ষা করে নগরীর বিভিন্ন পয়েন্টে দফায় দফায় বিক্ষোভ বিস্তারিত..

পান করুন এই রস, সেরে যাবে বহু রোগ

হাওর বার্তা ডেস্কঃ অসুখ সারাতে হাজারও ওষুধ খেতে হয় আমাদের। নিয়ম মেনে ওষুধ খাওয়ার চক্করের যেন শেষ হয় না। তবে রোগ প্রতিরোধের উপায় আরও বাড়ানো যায়, তাহলে কিন্তু অসুখ-বিসুখের হাত বিস্তারিত..

শেখ হাসিনাকে নেপালের প্রধানমন্ত্রীর ফোন

হাওর বার্তা ডেস্কঃ নেপালের প্রধানমন্ত্রী কে পি শর্মা অলি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে টেলিফোন করেছেন। আজ শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় দুই প্রধানমন্ত্রীর মধ্যে ১০ মিনিট কথা হয়। এ সময় তারা কুশল বিস্তারিত..

ফোর-জি ও থ্রি-জি ইন্টারনেট বন্ধ

হাওর বার্তা ডেস্কঃ নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনের মধ্যে মোবাইল ইন্টারনেটের ফোর-জি ও থ্রি-জি সেবা ২৪ ঘণ্টার জন্য বন্ধ করে দিয়েছে সরকার। শনিবার সন্ধ্যায় এ নির্দেশ দেয় বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ বিস্তারিত..

‘বাঁচা-মরার’ ম্যাচে অপরিবর্তিত একাদশ

হাওর বার্তা ডেস্কঃ হারলে সিরিজ শেষ, জিতলে টিকে থাকা। যাকে বলা চলে বাঁচা মরার ম্যাচ। বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে সমীকরণটা এমনই। তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে হারতে হয়েছিল বিস্তারিত..

কিশোরগঞ্জের সাথে সারাদেশের বাস চলাচল বন্ধ

হাওর বার্তা ডেস্কঃ নিরাপত্তার কারণ দেখিয়ে চার দিন ধরে কিশোরগঞ্জের সাথে সারা দেশের বাস চলাচল বন্ধ করে দিয়েছে মালিক-শ্রমিকরা। এতে বিপাকে পড়েছেন দূর-দূরান্ত থেকে আগত শত শত যাত্রী। আজ শনিবার বিস্তারিত..

ত্বকের উজ্জ্বলতায় আমলকীর ফেসপ্যাক

হাওর বার্তা ডেস্কঃ আমলকীতে রয়েছে উপকারী ফ্যাট, ভিটামিন এ, সি, ডি, ই, কে, বি ১২ ও ক্যালসিয়াম। এগুলো ত্বকের পুষ্টির ঘাটতি দূর করে। আমলকীতে থাকা আয়রন, ম্যাগনেসিয়াম, ফসফরাস এবং পটাসিয়ামও নানাভাবে বিস্তারিত..

সংগ্রামই এনেছে আর্থিক স্বচ্ছলতা

হাওর বার্তা ডেস্কঃ হালিমা বেগম সুনামগঞ্জের ছাতক উপজেলার এক দরিদ্র নারীর নাম। ইচ্ছা শক্তির জোরে সংসারের অভাব-অনটনের মধ্যেও দশম শ্রেনী পর্যন্ত পড়াশুনা চালিয়েছেন। এরপর শত ইচ্ছা সত্ত্বেও এসএসসি পরীক্ষা দিতে বিস্তারিত..

মেসিকে ছাড়া ক্ষমা নয়

হাওর বার্তা ডেস্কঃ ব্রাজিল তারকা ম্যালকমকে কেনার সব ধরনের প্রস্তুতি সেরে ফেলেছিল এএস রোমা। কিন্তু শেষ মুহুর্তে বাধা হয়ে দাঁড়ায় বার্সেলোনা। এক প্রকার হাইজ্যাক করেই তাকে কিনে নেয় তারা। যদিও বিস্তারিত..

দাবি মানা হয়েছে, ধৈর্য ধরে ঘরে যাও : শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের দাবি বাস্তবায়নে ধৈর্য ধরে ঘরে ফেরার আহ্বান জানিয়েছেন শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদ। তিনি বলেছেন, ‘যে ইস্যুতে শিক্ষার্থীরা আন্দোলনে নেমেছিল তা যৌক্তিক। তবে বিস্তারিত..