এডিসি পদে পদোন্নতি পেলেন হাটহাজারী ইউএনও আক্তার উননেছা শিউলী

হাওর বার্তা ডেস্কঃ অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি) পদে পদোন্নতি পেয়েছেন কিশোরগঞ্জের কৃতি সন্তান চট্টগ্রাম জেলার হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আক্তার উননেছা শিউলী। তাঁকে ফেনী জেলা প্রশাসকের কার্যালয়ে অতিরিক্ত জেলা বিস্তারিত..

গাজীপুরে এসপি হয়ে আসছেন ৭ বার জাতিসংঘ শান্তি পদক পাওয়া শামসুন্নাহার

হাওর বার্তা ডেস্কঃ ফরিদপুরের মেয়ে শামসুন্নাহার। তার বাবা শামসুল হক ও মা আমেনা বেগম। চার ভাই-বোনের মধ্যে সবার বড় শামসুন্নাহার। হতে চেয়েছিলেন আইনজীবী। পরিবার-স্বজনরাও সেই স্বপ্ন জ্বালিয়ে দিয়েছিল তার বুকে। বিস্তারিত..

বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতিতে জাতিসংঘের সহযোগিতার আশা স্পিকারের

হাওর বার্তা ডেস্কঃ স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতিতে জাতিসংঘের সহযোগিতার প্রশংসা করে আগামীতেও এ সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন। তার সঙ্গে বাংলাদেশে জাতিসংঘ আবাসিক বিস্তারিত..

আগামীকাল সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনা করে বৃহস্পতিবার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছে শিক্ষা মন্ত্রণালয়। শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এ সিদ্ধান্তের কথা জানিয়েছেন। সার্বিক পরিস্থিতি বিবেচনা করে এ সিদ্ধান্ত নেয়া বিস্তারিত..

কিশোরগঞ্জে মাকে জবাই করে হত্যা, ছেলে আটক

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের বাজিতপুরে মাকে হাত-পা বেঁধে জবাই করে হত্যা করেছে সাদ্দাম হোসেন (২২) নামের এক ছেলে। বুধবার (১ আগস্ট) দুপুরে উপজেলার গাজীরচর ইউনিয়নের সাদিরচর গ্রামে এ ঘটনা ঘটে। বিস্তারিত..

রিকশাগুলোকে সারিবদ্ধ করে দিচ্ছে শিক্ষার্থীরা

হাওর বার্তা ডেস্কঃ বাস চাপায় দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় বিক্ষোভে ফেটে পড়া শিক্ষার্থীদের নানা ধরনের কর্মকাণ্ডের খবর উঠে আসছে সোশ্যাল মিডিয়ায়। আজ বুধবার চতুর্থ দিনের আন্দোলনে রাজধানীর ধানমন্ডিতে দেখা গেল বিস্তারিত..

আপেলের অনেক গুণ

হাওর বার্তা ডেস্কঃ আপেল বেশ পরিচিত একটি ফল। বিদেশী ফল হলেও এটি আমাদের দেশে বেশ সহজলভ্য। সকাল কিংবা বিকেলের নাস্তার টেবিলে কিংবা টিফিনে অনেকেই আপেল রাখেন। আপেল বেশ সুস্বাদু ও বিস্তারিত..

বিশ্বের সবচেয়ে দামি তরুণ ফুটবলার এমবাপ্পে

হাওর বার্তা ডেস্কঃ রাশিয়া বিশ্বকাপে ফ্রান্সের সেরা তারকা কিলিয়ান এমবাপ্পে। বিশ্বকাপের এবারের আসরে তিনটি গোল করেছেন তিনি। হয়েছেন সেরা উদীয়মান খেলোয়াড়। রয়েছেন ব্যালন ডি’অর জয়ের দৌড়েও। কয়েক দিন পরই সরগরম হয়ে বিস্তারিত..

নিজেকেই কাঠগড়ায় তুললেন সাকিব

হাওর বার্তা ডেস্কঃ পুরো ওয়ানডে সিরিজে দারুণ খেলেছেন তামিম ইকবাল। তিন ম্যাচে দুই সেঞ্চুরি আর এক ফিফটি। এটাকে তো দারুণ বলতেই। তাই টি-টোয়েন্টি সিরিজেও তামিমের ওপর দেশের মানুষের প্রত্যাশা ছিল বিস্তারিত..

পুলিশ সেবা নিশ্চিতের নির্দেশ ডিআইজির

হাওর বার্তা ডেস্কঃ রংপুরের সাধারণ মানুষের পুলিশি সেবা নিশ্চিতের নির্দেশ দিয়েছেন রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য। তিনি বলেন, জনগণের টাকায় আমাদের বেতন হয়। তাদেরকে আমাদের আইনি সহায়তা দিতে হবে। পুলিশে বিস্তারিত..