আন্তর্জাতিক চাপ চায় বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ মিয়ানমার থেকে বাংলাদেশে পালিয়ে আসা রোহিঙ্গাদের নিরাপদ প্রত্যাবাসন নিশ্চিত করতে দেশটির ওপর অব্যাহত চাপ দিতে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছে বাংলাদেশ। যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটন ডিসিতে অনুষ্ঠিত মন্ত্রী বিস্তারিত..

ফের বিয়ে করতে চলেছেন হৃতিক রোশন

হাওর বার্তা ডেস্কঃ বিবাহ বিচ্ছেদ হয়েছিল হৃতিক রোশন এবং সুজান খানের। তার পর থেকেই দুই ছেলের দায়িত্ব সমান ভাবে পালন করেছেন হৃতিক-সুজান। এতদিন পর ফের নাকি বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন হৃতিক। বিস্তারিত..

বিএনপি-জামায়াতে জনগণের আস্থা নেই : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি-জামায়াতের ওপর জনগণের আস্থা নেই বলে মনে করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার মতে, জামায়াত ধর্ম নিয়ে রাজনীতি করলেও কোরআন শরীফ পুড়িয়েছে। ছোট্ট শিশু থেকে শুরু করে কলেজছাত্রী বিস্তারিত..

ভরা মৌসুমেও নদীতে রুপালি ইলিশের দেখা নেই

হাওর বার্তা ডেস্কঃ বাগেরহাটের পানগুছি ও বলেশ্বর নদীতে ভরা মৌসুমেও দেখা মিলছে না রুপালি ইলিশের। আষাঢ় পেরিয়ে চলছে শ্রাবণের দ্বিতীয় সপ্তাহ, নদীতে বেড়েছে পানি, থেমে থেমে হচ্ছে বৃষ্টি তবুও দেখা বিস্তারিত..

বিমান দুর্ঘটনায় প্যারাগুয়ের দুই মন্ত্রী নিহত

হাওর বার্তা ডেস্কঃ এক বিমান দুর্ঘটনায় নিহত হয়েছেন প্যারাগুয়ের কৃষি মন্ত্রণালয়ের দুই মন্ত্রী। এতে বিমানচালকসহ নিহত হন আরও দুইজন। দেশটির রাজধানীর দক্ষিণাঞ্চলে এ ঘটনা ঘটে বলে জানায় বিমান কর্তৃপক্ষ। আনাদলুর বিস্তারিত..

ঘুষের টাকাসহ গ্রেফতার ২ প্রকৌশলী কারাগারে

হাওর বার্তা ডেস্কঃ লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ীতে ঘুষের টাকাসহ গ্রেফতার দুই প্রকৌশলীকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। কুড়িগ্রাম জেলার পল্লী বিদ্যুতায়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মমিনুর রহমান ও সহকারী প্রকৌশলী জহুরুল বিস্তারিত..

মায়ের সব রান্নাই আমার পছন্দ : জয়

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ছেলে ও তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন শুক্রবার। জন্মদিনে শুভেচ্ছা জানানো সবাইকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে জয় নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি পোস্ট বিস্তারিত..

আজ পদ্মা সেতুর পঞ্চম স্প্যান বসানো হচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ পদ্মা সেতুর পঞ্চম স্প্যান বসানো হচ্ছে আজ শুক্রবার। এখন জাজিরা প্রান্তের ৪১ ও ৪২ নম্বর পিলারের কাছে অবস্থান করছে স্প্যান ‘৭এফ’। পদ্মাসেতু প্রকল্প সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, সবকিছু বিস্তারিত..

কাঁচা মরিচের ঝাল কমলেও, ঝাঁজ বেড়েছে পেঁয়াজের

হাওর বার্তা ডেস্কঃ রমজানের পর কেজিতে দুইশো টাকা উঠে গিয়েছিল কাঁচা মরিচের দাম। কয়েক সপ্তাহের ব্যবধানে সেই দাম কমে ১০০ নিচের চলে এসেছে। আর পেঁয়াজের দাম প্রতিদিনই কেজিতে দুই-এক টাকা বিস্তারিত..

পর্যটন নিষিদ্ধ করার বিষয়ে কাজ শুরু করেছে বনবিভাগ

হাওর বার্তা ডেস্কঃ জুন থেকে আগস্ট পর্যন্ত তিন মাস সুন্দরবনে বন্যপ্রাণীর প্রজনন মৌসুম উপলক্ষে সব ধরণের পর্যটন নিষিদ্ধ করার বিষয়ে কাজ শুরু করেছে বনবিভাগ। এ ব্যাপারে বনবিভাগের সংশ্লিষ্ট দফতর থেকে বিস্তারিত..