বিএনপিকে দেয়া কথা রাখলো না জামায়াত

হাওর বার্তা ডেস্কঃ রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে বৃহস্পতিবার (২৬ জুলাই) থেকে বিএনপি মনোনিত প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলের পক্ষে নির্বাচনী প্রচারনার কথা জানিয়েছিল জামায়াত। এমনকি বিএনপির কেন্দ্রীয় নেতারাও জামায়াতের প্রচারনার বিষয়টি বিস্তারিত..

পুলিশ সুপারের পদে ছয় কর্মকর্তার বদলি

হাওর বার্তা ডেস্কঃ পুলিশ সুপার পদমর্যাদার ছয় কর্মকর্তাকে বদলি করা হয়েছে। বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে এ সংক্রান্ত আদেশ জারি করা হয়েছে। সিরাজগঞ্জের পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদকে পুলিশ সদর বিস্তারিত..

মেয়েদের নিয়ে টেস্ট ভাবনা বিসিবির

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ প্রমীলা ক্রিকেট দলের টেস্ট মর্যাদা চেয়ে আগামী দু’এক বছরের মধ্যেই আইসিসির কাছে আবেদন করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। জাহানারা-রুমানারা বর্তমানের সাফল্য ধারা ধরে রাখতে পারলেই বিসিবি বিস্তারিত..

বাংলাদেশ চায় রোহিঙ্গারা ফেরত যাক প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘বাংলাদেশ মানবিক কারণে মিয়ানমার থেকে বাস্তুচ্যুত হয়ে আগত রোহিঙ্গাদের আশ্রয় দিয়েছে, কিন্তু এখন চাচ্ছে তারা ফেরত যাক।’ বাংলাদেশে মিসরের নবনিযুক্ত রাষ্ট্রদূত ওয়াহিদ আহমেদ বিস্তারিত..

শপথ নিলেন গাজীপুরের মেয়র জাহাঙ্গীর

হাওর বার্তা ডেস্কঃ আজ বৃহস্পতিবার শপথ নিলেন গাজীপুর সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র জাহাঙ্গীর ও ৫৭ কাউন্সিলর। সকালে প্রধানমন্ত্রী কার্যালয়ে মেয়র মো. জাহাঙ্গীর আলমকে শপথ বাক্য পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিস্তারিত..

মস্তিষ্ক সুস্থ রাখে যেসব খাবার

হাওর বার্তা ডেস্কঃ মস্তিষ্ক থেকে মানুষের শরীরের যাবতীয় কার্যক্রম পরিচালিত হয়। এটা হৃদস্পন্দন সচল রাখে, নিঃশ্বাস নিতে সাহায্য করে, নড়াচড়া করতে, কোনো কিছু অনুভব করতে, চিন্তা করতে সাহায্য করে। কিছু বিস্তারিত..

ঈদ উপলক্ষে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু ৮ আগস্ট

হাওর বার্তা ডেস্কঃ পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আগামী ৮ আগস্ট (বুধবার) থেকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে। চলবে ১২ আগস্ট (রোববার) পর্যন্ত। আর বাড়ি থেকে কর্মস্থলগামীদের জন্য ফিরতি টিকিট বিস্তারিত..

ডিজিটাল নিরাপত্তা আইন আগামী অধিবেশনে পাশ হতে পারে

হাওর বার্তা ডেস্কঃ আমরা ডিজিটাল ও সাইবার ক্রাইম বন্ধ করতে চাই। মতপ্রকাশের স্বাধীনতা হরণ করা আমাদের উদ্দেশ্য নয় বলে মন্তব্য করেছেন ডাক টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তফা জব্বার। সচিবালয়ের মন্ত্রিসভার সভাকক্ষে বিস্তারিত..

মুশফিক ও শেষ ওভারের দুঃখ গাঁথা

হাওর বার্তা ডেস্কঃ ‘অপরাধী’-শিরোনামে একটা গান সম্প্রতি বেশ চলেছিল। কোন এক ম্যাচের শেষে ড্রেসিংরুমে সাকিবরাও তাতে সুর মিলিয়েছিলেন। মনে হচ্ছিল ক্রিকেটারদেরও বেশ পছন্দই হয়েছে প্রেম-অভিযোগ এবং অভিমানের বৃত্তে তৈরি সুর, বিস্তারিত..

গাজীপুর সিটি মেয়রের শপথ গ্রহণ-জনপ্রতিনিধিদের মানুষের আস্থা ও বিশ্বাস অর্জন করতে হবে

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রতিনিধি হিসেবে মানুষের সেবা আমাদের দায়িত্ব। আমরা নিজেদের জনগণের সেবক মনে করি এবং সেভাবেই কাজ করি। জনপ্রতিনিধিদের নিজ নিজ এলাকায় কাজ করে মানুষের আস্থা ও বিশ্বাস অর্জন বিস্তারিত..