যেখানে গরুর দুধের চেয়েও গোমূত্রের দাম বেশি

হাওর বার্তা ডেস্কঃ ভারতের রাজস্থান রাজ্যের গরু চাষিরা বলছেন, গরুর দুধের চেয়েও গরুর মূত্র বিক্রি তাদের জন্য বেশি লাভজনক। তাদের অনেকে গোমূত্র বিক্রি করছেন গরুর দুধের থেকেও বেশি দামে। অনেকে বিস্তারিত..

বাংলাদেশ পুলিশ সুপার পদে ৬ কর্মকর্তাকে বদলি

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ পুলিশের পুলিশ সুপার পদমর্যাদার ৬ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। বদলিকৃত পুলিশ সুপারগণ হলেন- সিরাজগঞ্জ জেলার পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদকে এআইজি পুলিশ সদর দপ্তর, মেহেরপুর জেলার বিস্তারিত..

ভৈরবে চাচার ইটের আঘাতে ভাতিজার মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ভৈরবে চাচার ইটের আঘাতে এক ভাতিজার মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার সাদেকপুর ইউনিয়নের রসুলপুর গ্রামে। এ বিষয়ে ভৈরব থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন নিহতের স্বজনরা। বিস্তারিত..

ফিফা সেরা খেলোয়াড়ের তালিকায় রোনাল্ডো, মেসি, এমবাপে

হাওর বার্তা ডেস্কঃ ফিফা সেরা খেলোয়াড়ের সংক্ষিপ্ত তালিকায় ক্রিস্টিয়ানো রোনাল্ডো, লিওনেল মেসি ও কিলিয়ান এমবাপে থাকলেও বাদ পড়েছেন নেইমার ও পল পগবা। গত বছর এই তালিকায় শেষ পর্যন্ত তৃতীয় স্থানে বিস্তারিত..

কয়লা গায়েবের ঘটনায় ১৯ খনি কর্মকর্তার বিরুদ্ধে মামলা

হাওর বার্তা ডেস্কঃ দিনাজপুরের বড়পুকুরিয়ায় কয়লা খনিতে ১ লাখ ৪৪ হাজার মেট্রিক টন কয়লা গায়েবের ঘটনায় বিদায়ী ব্যবস্থাপনা পরিচালকসহ ১৯ জনকে আসামি করে মঙ্গলবার (২৪ জুলাই) পার্বতীপুর থানায় মামলা করা বিস্তারিত..

হাওর অঞ্চলে কমিউনিটিভিত্তিক প্রকল্প বাস্তবায়ন ফলপ্রসু

হাওর বার্তা ডেস্কঃ হাওর অঞ্চলে কমিউনিটিভিত্তিক প্রকল্প বাস্তবায়ন ফলপ্রসু হওয়ায় ভবিষ্যতেও গঠিত কমিটির মাধ্যমে প্রকল্প বাস্তবায়ন করা হবে। আজ বুধবার সচিবালয়ে অনুষ্ঠিত জেলা প্রশাসক (ডিসি) সম্মেলন ২০১৮ এর দ্বিতীয় কার্যঅধিবেশনে বিস্তারিত..

ডাবের পানি-মধু একসঙ্গে খেলে কী হয় জানেন

হাওর বার্তা ডেস্কঃ ঘরোয়া চিকিৎসার কার্যকারীতার কথা মাথায় রেখেই এই প্রবন্ধে এমন একটি মহৌষধির উপর আলোকপাত করার চেষ্টা করা হল, যা আপনাকে দীর্ঘ দিন সুস্থভাবে বেঁচে থাকতে সাহায্য করবে। এখন বিস্তারিত..

পরীক্ষামূলক ৫-জি সেবার উদ্বোধন করলেন ওয়াজেদ জয়

হাওর বার্তা ডেস্কঃ থ্রিজি ও ফোরজির পথ ধরে এবার দেশে পরীক্ষামূলক ৫-জি (পঞ্চম জেনারেশন) ইন্টারনেট সেবা চালু হল। প্রধানমন্ত্রীর তথ্যপ্রযুক্তি–বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় আজ বুধবার রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে এ সেবার বিস্তারিত..

ছেলেদের চেয়ে ভালো করছে মেয়েরা : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ক্ষুধা-দারিদ্র্যমুক্ত, উন্নত সমৃদ্ধ দেশ গড়তে শিক্ষিত জাতি ও মেধাবী জনগোষ্ঠীর বিকল্প নেই। আজ বুধবার প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে প্রধানমন্ত্রী স্বর্ণপদক-২০১৭ প্রদান অনুষ্ঠানে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিস্তারিত..

নৌকা কেনার ধুম

হাওর বার্তা ডেস্কঃ বর্ষা মৌসুম এলেই দক্ষিনাঞ্চলের নদীগুলোতে বেড়ে যায় পানির উচ্চতা। পানিতে টইটুম্বর হয়ে ওঠে গ্রামগঞ্জের খাল-বিল। তখন নিম্নাঞ্চলের মানুষের চলাফেরায় প্রয়োজন হয় ছোট ছোট ডিঙ্গি নৌকার। বর্ষা মৌসুমে বিস্তারিত..