পুলিশের মহাপরিদর্শক চট্টগ্রামে আসছেন আগামীকাল

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ইন্সপেক্টর অব জেনারেল (আইজিপি) মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) চট্টগ্রামে সফর আসছেন। আগামীকাল (২৩ শে জুলাই) তিনি ২ দিনের সফরে চট্টগ্রামে আসছেন বলে নিশ্চিত বিস্তারিত..

পুষ্টিতে ভরপুর আমড়ার যত স্বাস্থ্য উপকারিতা

হাওর বার্তা ডেস্কঃ এখন চলছে নানা রকম মৌসুমী ফলের ভরা মৌসুম। আম, কাঁঠাল এবং অন্যান্য ফলের মধ্যে সুস্বাদু একটি হলো আমড়া। বাংলাদেশে পুষ্টিকর এই ফলটির দুটি প্রজাতির চাষ হয়। দেশি বিস্তারিত..

১০ লাখ ইয়াবা উদ্ধার করে ৯ লাখ ৯০ হাজারই বিক্রি করে দিল পুলিশ

হাওর বার্তা ডেস্কঃ কক্সবাজারে জেলা পুলিশের অভিযানে উদ্ধার করা হয় ১০ লাখ ইয়াবা। কিন্তু এর মধ্যে ৯ লাখ ৯০ হাজারই মাদক ব্যবসায়ীর কাছে বিক্রি করে দিয়েছে কক্সবাজার জেলা পুলিশের একটি বিস্তারিত..

ঘুরে আসুন পাখির অভয়াশ্রম থেকে

হাওর বার্তা ডেস্কঃ বর্ষায় বিলের সৌন্দর্য বাড়ে। বর্ষার পানিতে বিল যেনো পেখম মেলে। বৈচিত্র্যে ভরা বাংলাদেশে হাওর বিলের সংখ্যা অগুণিত। এসব বিলে নৌকা ভ্রমণে পাখির ওড়াউড়ি দেখলে অদ্ভুত আনন্দ হয়। বিস্তারিত..

তাদের শিল্পী সমিতির সদস্য পদ স্থগিত হতে পারে

হাওর বার্তা ডেস্কঃ প্রত্যেক সংগঠনের নিজস্ব গঠনতন্ত্র রয়েছে। গঠনতন্ত্র অনুযায়ী সংগঠন পরিচালনা করা হয়। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পীদের সংগঠন ‘বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি’। এই সংগঠনের গঠনতন্ত্রে বলা হয়েছে পরপর ছয় মাস বিস্তারিত..

ডিসি জেলা প্রশাসক সম্মেলন শুরু আগামী মঙ্গলবার

হাওর বার্তা ডেস্কঃ আগামী মঙ্গলবার (২৪ জুলাই) থেকে শুরু হচ্ছে তিন দিনব্যাপী ডিসি (জেলা প্রশাসক) সম্মেলন। সম্মেলন শেষ হবে ২৬ জুলাই। প্রধানমন্ত্রী কার্যালয়ে তিন দিনব্যাপী এ সম্মেলনের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী বিস্তারিত..

ঈদুল আজহা উপলক্ষে চাঁদাবাজি রোধে নজরদারি থাকবে পশুবাহী ট্রাকে

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন ঈদুল আজহা উপলক্ষে চাঁদাবাজি রোধে প্রত্যেক পশুবাহী ট্রাকে আইন-শৃঙ্খলা বাহিনী নজরদারি করবে বলে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, ‘কোরবানি ঈদ উপলক্ষে মহাসড়কে কোনো পশুরহাট বসবে বিস্তারিত..

দেশে ফিরেছেন নতুন করে আরো ৯৬ জন সৌদি প্রবাসী

হাওর বার্তা ডেস্কঃ নতুন করে আরো ৯৬ জন সৌদি প্রবাসী দেশে ফিরেছেন। ফেরতদের মধ্যে ৩৪ জন নারী এবং ৬২ জন পুরুষ শ্রমিক। শনিবার রাত সাড়ে ৯টায় এয়ার এরাবিয়ার একটি ফ্লাইটে ১৮ বিস্তারিত..

চারদিনের সফরে ভারত গেলেন এরশাদ

হাওর বার্তা ডেস্কঃ ৪ দিনের সফরে ভারত গেলেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ। ভারত সরকারের আমন্ত্রণে তিনি এ সফরে গেলেন। রোববার (২২ জুলাই) সকাল ১০টায় হযরত বিস্তারিত..

ক্যান্সার প্রতিরোধে যা খাবেন

হাওর বার্তা ডেস্কঃ আমরা জানি ক্যান্সার আমাদের জীবনের জন্য কতটা হুমকি নিয়ে আসে। এ থেকে পরিত্রাণ পেতে হলে আগেই শরীরে প্রতিরোধ গড়ে তোলা জরুরি। ক্যান্সার একদিনেই শরীরে বাসা বাঁধে না, বিস্তারিত..