পরবর্তী ২৪ ঘণ্টায় আবহাওয়ার তাপপ্রবাহ কমতে পারে

হাওর বার্তা ডেস্কঃ কুমিল্লা, নোয়াখালী, সন্দ্বীপ ও সীতাকুণ্ড অঞ্চলসহ ঢাকা, ময়মনসিংহ, সিলেট, রাজশাহী, রংপুর, খুলনা ও বরিশাল বিভাগের উপর দিয়ে মৃদু থেকে মাঝারি ধরনের যে তাপপ্রবাহ বয়ে যাচ্ছে তা প্রশমিত বিস্তারিত..

২৯ হাজার ৩৬৯ জন হজযাত্রী সৌদি আরবে পৌঁছেছেন

হাওর বার্তা ডেস্কঃ সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনার ২৯ হাজার ৩৬৯ জন হজযাত্রী সৌদি আরব পৌঁছেছেন। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ৩৯টি ও সৌদি এয়ারলাইন্সের ৪২টিসহ মোট ৮১টি ফ্লাইটে তাদের বহন করা হয়। বিস্তারিত..

সংসার ভাঙার গুঞ্জনে যা বললেন পূর্ণিমা

হাওর বার্তা ডেস্কঃ এবার ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমার ঘর ভাঙার গুঞ্জন উঠেছে। আর এ নিয়ে খবরও প্রকাশিত হয়েছে গণমাধ্যমগুলোতে। এমন খবর দেখে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন পূর্ণিমা। পূর্ণিমা তার বিস্তারিত..

আগামীকাল রাজধানীর যেসব রাস্তা বন্ধ থাকবে

হাওর বার্তা ডেস্কঃ আগামীকাল শনিবার বিকেল ৪ টায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানের চার দিকের রাস্তায় যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করার লক্ষ্যে একটি দিক নির্দেশনা দিয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। বৃহস্পতিবার এক সংবাদ বিস্তারিত..

একটানা ৩০ দিন আদা খাওয়ার কিছু উপকারিতা

হাওর বার্তা ডেস্কঃ রান্নাবান্নার একটি উৎকৃষ্ট উপাদান আদা। তবে মানুষ একে বিভিন্ন স্বাস্থ্য সমস্যা সমাধানের ঘরোয়া উপাদান হিসেবে বহুকাল ধরে ব্যবহার করছে। যেমন বমি বমি ভাব, হজমের সমস্যা ও ব্যথা বিস্তারিত..

বিএনপিকে নির্বাচনে আনতে কোনও উদ্যোগ থাকবে না : ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ বিএনপিকে আগামী জাতীয় নির্বাচনে নিয়ে আনতে সরকারের কোনো উদ্যোগ থাকবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, বিস্তারিত..

ছয়টি দেশের ১৪টি শহরে হবে ঋত্বিক-টাইগারের নতুন ছবিটির শুটিং

হাওর বার্তা ডেস্কঃ খুব শিগগিরই একটি ছবিতে একসঙ্গে দেখা যাবে ঋত্বিক রোশন ও টাইগার শ্রফকে। নাম ঠিক না হওয়া ছবিটি পরিচালনা করবেন সিদ্ধার্থ আনন্দ এবং প্রযোজনা করবে যশরাজ ফিল্মস। চমকপ্রদ বিস্তারিত..

বন্য পরিবেশে দেশি ময়ূর দেখা যায় না

হাওর বার্তা ডেস্কঃ অতি সুদর্শন এক প্রজাতির পাখি ‘দেশি ময়ূর’। স্ত্রী পাখি ‘ময়ূরী’ নামে পরিচিত। পুরুষ পাখি দেখতে ভীষণ সুন্দর হলেও কণ্ঠস্বর কর্কশ। সাধারণত এরা পাতাঝরা বনে বা বনতলে ঝাঁক বিস্তারিত..

৩২ বছরের কারাদণ্ডে দণ্ডিত সাবেক দক্ষিণ কোরীয় প্রেসিডেন্ট

হাওর বার্তা ডেস্কঃ দুর্নীতির দায়ে অভিযুক্ত সাবেক দক্ষিণ কোরীয় প্রেসিডেন্ট পার্ক গিয়ুন হাই’কে নতুন করে আট বছরের কারাদণ্ডে দণ্ডিত করেছে দেশটির একটি আদালত। পূর্বেই ২৪ বছরের কারাদণ্ড দেয়া হয়েছিল তাকে। বিস্তারিত..

তিন শ আসনেই অংশ নিতে প্রস্তুত জাতীয় পার্টি : এরশাদ

হাওর বার্তা ডেস্কঃ সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, আগামী জাতীয় নির্বাচনে ৩০০ আসনেই অংশ নিতে প্রস্তুতি আছে জাতীয় পার্টির। তবে বিএনপি নির্বাচনে এলে এক ধরনের বিস্তারিত..