কাঁচাবাজারে কমেছে সবজির দাম

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর অধিকাংশ কাঁচাবাজারে গত সপ্তাহের তুলনায় গড়ে প্রতি কেজি সবজিতে ৫ থেকে ১০ টাকা কমেছে। আজ শুক্রবার রাজধানীর জিগাতলা, নিউমার্কেট, রায়ের কাঁচাবাজার ঘুরে এ চিত্র দেখা গেছে। বাজারে বিস্তারিত..

শনিবার থেকে শুরু হচ্ছে চলতি বছরে প্রথম হজ ফ্লাইট

হাওর বার্তা ডেস্কঃ আগামীকাল শনিবার (১৪ই জুলাই) থেকে শুরু হচ্ছে চলতি বছরে প্রথম হজ ফ্লাইট। এই দিন হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সকাল ৭টা ৫৫ মিনিটে ৪১৯ জন যাত্রী নিয়ে বিস্তারিত..

জাতীয় নির্বাচনে আওয়ামী লীগ জনসমর্থনে এগিয়ে থাকবে বিএমআই রিসার্চ

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন জাতীয় নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগ জনসমর্থনে এগিয়ে থাকবে বলে মনে করছে আন্তর্জাতিক গবেষণা প্রতিষ্ঠান বিএমআই রিসার্চ। দুইশর বেশি দেশে রাজনৈতিক ঝুঁকি নিরূপণে কাজ করা প্রতিষ্ঠানটি বলছে, বিস্তারিত..

দেশের বিভিন্ন স্থানে ভারী বর্ষণ হতে পারে

হাওর বার্তা ডেস্কঃ দেশের বিভিন্ন স্থানে অস্থায়ী দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরণের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও ভারী বৃষ্টি হতে পারে। আজ শুক্রবার বিস্তারিত..

পাকা আম খেলে ঘুম আসে যে কারণে

হাওর বার্তা ডেস্কঃ গ্রীষ্মকালীন ফল আম। গরমে দাবদাহে এক ফালি আম নিয়ে আসে প্রশান্তি। নানা গুণে ভরপুর আমকে বলা হয় ফলে রাজা। এই আম খেলে ঘুম বেশি হয় আপনার। কেনও বিস্তারিত..

হাওর অঞ্চলকে আগাম বন্যা সহিষ্ণু এলাকা হিসেবে গড়ে তুলতে হবে : ত্রাণমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, বীরবিক্রম, বলেছেন, প্রাকৃতিক নিয়ামকের সাথে আর্থসামাজিক বিষয়ক কারণ যেমন হাওরের পানি নিষ্কাশন ব্যবস্থায় প্রতিবন্ধকতা, সঠিক সময়ে বাধনির্মাণ ও মেরামত বিস্তারিত..

কে জিতবে এবারের বিশ্বকাপ ফাইনাল? জানিয়ে দিল সেই উট

হাওর বার্তা ডেস্কঃ ২০১০ বিশ্বকাপের ভবিষ্যতবানীদাতা পল অক্টোপাসকে মনে রাখার কথা যে কাউর। নির্ভুলভাবেই সেই আসরের বেশ সবকয়েকটি ম্যাচে্র প্রেডিকশন দেয় প্রানীটি। এবারের বিশ্বকাপের প্রেডিকশন বিড়াল দিলেও ভুল প্রেডিকশনের জন্য বিস্তারিত..

ঝুঁকিপূর্ণ স্কুল ভবনে চলছে পাঠদান

হাওর বার্তা ডেস্কঃ চতুর্থ শ্রেণীর স্কুলছাত্রী জান্নাতুল মাওয়া বাবার কর্মস্থলের সূত্রে ঢাকায় মোহাম্মপুরে একটি প্রাথমিক বিদ্যালয়ে লেখাপড়া করত। বাবা ঢাকায় চাকরি ছেড়ে গ্রামের বাড়িতে ফিরে আসলে শিশু জান্নাতুলকেও বাড়ি ফিরতে বিস্তারিত..

তিন দিনের সফরে আজ ঢাকায় আসছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ তিন দিনের রাষ্ট্রীয় সফরে আজ ঢাকায় আসছেন ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। আজ শুক্রবার বিকেল সাড়ে ৪টায় কুর্মিটোলার বঙ্গবন্ধু এয়ার বেইসে একটি বিশেষ বিমানে ঢাকা পৌঁছানোর কথা রয়েছে বিস্তারিত..

ছাত্রদলের কেন্দ্রীয় ১০টি জেলার আংশিক কমিটি ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ ছাত্রদলের কেন্দ্রীয় কমিটি ১০টি জেলার আংশিক কমিটি ঘোষণা করেছে। সংগঠনের সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক আকরামুল হাসান বৃহস্পতিবার (১২জুলাই) এই কমিটি অনুমোদন করেছেন। নবনির্বাচিত নেতৃবৃন্দকে আগামী বিস্তারিত..