ময়মনসিংহে নতুন বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান

হাওর বার্তা ডেস্কঃ দুর্নীতি দমন কমিশনের (দুদক) মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মাহমুদ হাসানকে ময়মনসিংহের নতুন বিভাগীয় কমিশনার হিসেবে নিয়োগ দিয়েছে সরকার। মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয় এ আদেশ জারি করলেও বুধবার তা প্রকাশ বিস্তারিত..

ভাগ্যক্রমে বেঁচে গেলেন বিমানের ১৯ যাত্রী

হাওর বার্তা ডেস্কঃ ১৯ জন আরোহী নিয়ে দক্ষিণ আফ্রিকার প্রেটোরিয়া শহরে একটি বিমান বিধ্বস্ত হয়েছে। তবে সৌভাগ্যক্রমে বেঁচে গেছেন বিমানের সবাই। দক্ষিণ আফ্রিকার স্থানীয় সময় মঙ্গলবার সন্ধ্যায় মার্টিনস এয়ার চার্টার বিস্তারিত..

সমুদ্রে মাদক চোরাচালান প্রতিরোধে কাজ করছে কোস্টগার্ড

হাওর বার্তা ডেস্কঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, আজকে কোস্টগার্ড সমুদ্র সীমানায় মাদক নিয়ন্ত্রণ থেকে শুরু করে চোরাচালান নিয়ন্ত্রণ ও প্রতিরোধে সুনামের সাথে কাজ করে যাচ্ছে। তিনি আজ বুধবার গুলশান বিস্তারিত..

ক্রোয়েশিয়া-ইংল্যান্ডের সম্ভাব্য একাদশ

হাওর বার্তা ডেস্কঃ রাশিয়া বিশ্বকাপের দ্বিতীয় সেমি ফাইনালে রাতে মুখোমুখি হবে ক্রোয়েশিয়া ও ইংল্যান্ড। মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে ম্যাচটি গড়াবে বাংলাদেশ সময় রাত ১২টায়। আগের দিন বেলজিয়ামকে ১-০ গোলে হারিয়ে ফাইনালে বিস্তারিত..

নিজেরা সচেতন হলে কমবে শিশু মৃত্যুহার: রসিক মেয়র

হাওর বার্তা ডেস্কঃ রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেছেন,  ভিটামিন-এ ক্যাপসুলে কোনো পার্শ্ব প্রতিক্রিয়া নেই। নিয়ম অনুয়ায়ী  শিশুদের এ-ক্যাপসুল খাওয়াতে হবে। শিশুদের ভিটামিন-এ ক্যাপসুল খাওয়ানোর ব্যাপারে সবাইকে সচেতনও বিস্তারিত..

হলমার্ক চেয়ারম্যান জেসমিনের ৩ বছর কারাদণ্ড

হাওর বার্তা ডেস্কঃ সম্পদের হিসাব বিবরণী দাখিল না করা সংক্রান্ত দুর্নীতি মামলায় হলমার্ক গ্রুপের চেয়ারম্যান জেসমিন ইসলামকে তিন বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি তাকে ২০ লাখ টাকা জরিমানা করা হয়েছে। বিস্তারিত..

প্রতিদিন ডাবের পানি খাওয়া শুরু করলাম, তারপর

হাওর বার্তা ডেস্কঃ স্বাস্থ্যকর জীবনযাপন বরাবরই সচেতন মানুষের লক্ষ্য। এ সংক্রান্ত নানা গুরুত্বপূর্ণ গবেষণা চলছেই। ইন্টারনেট কিংবা বিশেষজ্ঞের সঙ্গে কথা বলে অনেকেই কোনো না কোনো উপায়ে সুস্থ থাকার চেষ্টা করেন। বিস্তারিত..

ইসলামের শিক্ষাকে সবাইকে সতর্ক থাকার আহ্বান প্রধানমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বুধবার ‘হজ কার্যক্রম ২০১৮’র (১৪৩৯ হিজরী) উদ্বোধন করতে গিয়ে ইসলাম সম্পর্কে বিভ্রান্তি ছড়ানো থেকে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, ‘ধর্মের শিক্ষা বিস্তারিত..

রিয়াকেই পছন্দ সালমান খানের

হাওর বার্তা ডেস্কঃ বলিউডের নতুন মুখদের সব সময় ইন্ডাস্ট্রিতে জায়গা করে দিয়েছেন সালমান খান। সে ডেইজি শাহ হোক কিংবা জারিন খান কিংবা ক্যাটরিনা কাইফ। বলিউডের সম্ভাবনাময় নায়িকাদের পাশে থেকে তাদের বিস্তারিত..

বরিশালে ভোট ছাড়াই কাউন্সিলর নির্বাচিত হচ্ছেন চার প্রার্থী

হাওর বার্তা ডেস্কঃ বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন করেছেন ১৭ জন সাধারণ এবং দুজন সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী। ফলে আওয়ামী লীগ মনোনীত তিনজন সাধারণ ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী বিস্তারিত..