কাঁচা হলুদ ও মধু খেলে কী উপকারীতা হয়, জেনে নিন

হাওর বার্তা ডেস্কঃ কাঁচা হলুদের গুণাবলী সম্পর্কে অনেকেই অবহিত। আয়ুর্বেদেও হলুদের উপকারিতার উল্লেখ রয়েছে। যে কোনও রকমের ইনফেকশন হলে কাঁচাহলুদের জুড়ি মেলা ভার। ত্বকের সমস্যা, লিভারের সমস্যা, পেশীর সমস্যা, কেটে বিস্তারিত..

ইটনায় উপজেলায় ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ইটনা উপজেলা সদরের ঝালাবিছড়া হাটি গ্রামে রুয়েল মিয়া (২৩) নামের এক যুবক নিজ বাড়ীর বসত ঘরের আড়ায় রশ্মিতে ঝুলে আত্মহত্যা করে। তার বাবার নাম তালে হোসেন। বিস্তারিত..

সরকারি চাকরিতে প্রায় ৩ লাখ পদ খালি: জনপ্রশাসন মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেন, ‘সরকারি অফিসগুলোতে শূন্য পদে লোক নিয়োগ একটি চলমান প্রক্রিয়া। বিভিন্ন মন্ত্রণালয় অথবা বিভাগ ও এর অধীনে সংস্থাগুলোর চাহিদার পরিপ্রেক্ষিতে সরকারি কর্ম বিস্তারিত..

শার্শায় বাণিজ্যিকভাবে ড্রাগনের চাষ শুরু

হাওর বার্তা ডেস্কঃ শার্শা উপজেলায় বাণিজ্যিকভাবে ড্রাগন ফলের চাষ শুরু হয়েছে। শার্শা উপজেলার সীমান্তবর্তী সালতা ফুলসারা গ্রামের দুই ভাই রাসেদুল ইসলাম ও আল হুসাইন নয় বিঘা জমিতে ড্রাগন চাষ করে বিস্তারিত..

আদা কখন খাওয়া উচিৎ নয়

হাওর বার্তা ডেস্কঃ রান্নায় আদার ব্যবহার স্বাদকে এক অন্য মাত্রায় নিয়ে যায়। সবজিতে ব্যবহৃত ওই একই আদার শুধু খেলে ও অনেক ঔষধি গুণ পাওয়া সম্ভব। যেমনটা-ঠান্ডা লেগে গলা খুসখুস, কাশি, বিস্তারিত..

মন্ত্রিসভায় জাতীয় কৃষিনীতির খসড়া অনুমোদন

হাওর বার্তা ডেস্কঃ কৃষকদের জন্য কৃষিকে নিরাপদ এবং লাভজনক করে তুলে জনগণের খাদ্য ও পুষ্টি নিরাপত্তা অর্জনের লক্ষ্যে ‘জাতীয় কৃষিনীতি ২০১৮’র খসড়া অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা। আজ সোমবার (৯ জুলাই) সচিবালয়ে বিস্তারিত..

কফি পান করলে কি ব্রণ হয়

হাওর বার্তা ডেস্কঃ ব্রণ মুক্ত সুন্দর ত্বক সবাই পেতে চায়, কিন্তু দূষণের কারণে ত্বকের সৌন্দর্য ধরে রাখা সবসময় সম্ভব হয় না, দেখা দেয় নানা সমস্যা যার অন্যতম হচ্ছে ব্রণ। প্রতিদিন বিস্তারিত..

অভিনয়ের পাশাপাশি তামিল নায়িকারা কী করেন

হাওর বার্তা ডেস্কঃ ভারতীয় চলচ্চিত্রে দক্ষিণী ফিল্মের একটা বড় ভূমিকা রয়েছে। বলিউড ভারতের সবচেয়ে নামকরা ইন্ডাস্ট্রি হলেও দক্ষিণী অনেক ছবির কাহিনী নিয়েই তৈরি হয় ভারতের অন্য ইন্ডাস্ট্রির ছবি। তাছাড়া অ্যাকশনের বিস্তারিত..

বেলজিয়ামকে শুরুতেই চাপে ফেলতে চায় ফ্রান্স

হাওর বার্তা ডেস্কঃ রাশিয়া ফুটবল বিশ্বকাপের ফাইনালে উঠার লড়াইয়ে মঙ্গলবার প্রথম সেমিফাইনালে মাঠে নামছে ফ্রান্স ও বেলজিয়াম। ওই সেমিকে সামনে রেখে সর্তক অবস্থানে রয়েছেন ফ্রান্সের কোচ দিদিয়ের দেশ্যম। বেলজিয়ামকে শক্ত বিস্তারিত..

সৌদি থেকে আরও ৪১ নারীকর্মী ফিরছেন আজ

হাওর বার্তা ডেস্কঃ সৌদি আরব থেকে দেশে ফিরছেন আরও ৪১ নিপীড়িত নারীকর্মী। সংসারে স্বচ্ছলতা আনতে উচ্চ বেতনে গৃহকর্মীর কাজ করতে সৌদি আরবে পাড়ি জমিয়েছিলেন তারা। আজ (সোমবার) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিস্তারিত..