গ্রেড-১ পেলেন রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীন

হাওর বার্তা ডেস্কঃ তথ্য ক্যাডারের কর্মকর্তা মোঃ জয়নাল আবেদীনকে গ্রেড-১ পদে নিয়োগ দিয়েছে সরকার।রাষ্ট্রপতির ১০ শতাংশ কোটায় প্রেস সচিবকে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। আজ বৃহস্পতিবার এ সংক্রান্ত প্রজ্ঞাপন বিস্তারিত..

পেয়ারার যত স্বাস্থ্য উপকারিতা

হাওর বার্তা ডেস্কঃ ছোট থেকে বড় সকলের কাছেই পেয়ারা খুবই প্রিয় একটি ফল৷ পেয়ারায় বিভিন্ন স্বাস্থ্য উপকারিতা রয়েছে, আর এই কারণেই এটি ‘সুপার ফ্রুট’ নামে পরিচিত৷ আপনিও জেনে নিন এই বিস্তারিত..

অ্যাডভান্সড ব্যাটারি সেভার অ্যাপ ব্যবহারে সাবধান

হাওর বার্তা ডেস্কঃ অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্যবহারকারীদের একটি অ্যাপের ব্যাপারে সাবধান হওয়া উচিত, যেটি আপনার ফোনের ব্যাটারি চার্জ সেভের সুবিধা দেয় কিন্তু পরিবর্তে আপনার ব্যক্তিগত তথ্য চুরি করে। নিরাপত্তা বিশেষজ্ঞরা জানিয়েছেন, বিস্তারিত..

হার্টের অসুখ প্রতিরোধ সাহায্য করে সরিষার তেল

হাওর বার্তা ডেস্কঃ চিকিৎসকেরা বরাবরই রান্নার কাজে সরিষার তেল ব্যবহারের পরামর্শ দেন। কারণ সয়াবিন কিংবা অন্যান্য ভোজ্যতেলের চেয়ে সরিষার তেলের উপকারিতা অনেক বেশি। এটি আমাদের নানারকম অসুখ বিসুখ থেকে দূরে বিস্তারিত..

সড়কের কাজ শেষের আগে কার্পেটিং উঠে যাচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ চাঁদপুরের ফরিদগঞ্জে সড়কের সংস্কার কাজ শুরুর দুই দিন না পেরোতেই সড়কের কার্পেটিং উঠে যাচ্ছে। সড়কটি ফরিদগঞ্জ উপজেলার রূপসা জিসি-চান্দ্রা জিসি রোড ভায়া পাইকপাড়া এস অ্যান্ড এন ইউপি বিস্তারিত..

বাংলাদেশের জনগণই আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‌‘বাংলাদেশের জনগণই আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ। আমরা জনগণের সুষম উন্নয়নে বিশ্বাস করি। আর এ লক্ষ্যেই বর্তমান সরকার কাজ করে যাচ্ছে।’ আজ বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর বিস্তারিত..

কুড়িগ্রামে ২৫টি গ্রামের প্রায় ৩০ হাজার মানুষ পানিবন্দি হয়ে পড়েছে

হাওর বার্তা ডেস্কঃ কুড়িগ্রামের ধরলা, তিস্তা, ব্রহ্মপুত্র, গঙ্গাধর, দুধকুমারসহ ১৬টি নদ-নদীর পানি বাড়তে শুরু করেছে। দুধকুমার নদের পানি বৃদ্ধি পাওয়ায় ভূরুঙ্গামারী উপজেলার ৬টি ইউনিয়নের ২৫টি গ্রামের প্রায় ৩০ হাজার মানুষ বিস্তারিত..

নিঃশ্বাস উন্নত করবে যেসব খাবার

হাওর বার্তা ডেস্কঃ নিঃশ্বাসের কারণেই আমরা বেঁচে থাকি। নিঃশ্বাস এমন একটি প্রক্রিয়া যার মাধ্যমে প্রকৃতি থেকে আমরা অক্সিজেন গ্রহণ করি। আর অক্সিজেন গ্রহণ করার জন্য ফুসফুস খুবই গুরুত্বপূর্ণ। তাই নিঃশাস বিস্তারিত..

অনুশীলনে ফিরলেন কস্তা-মার্সেলো

হাওর বার্তা ডেস্কঃ কোয়ার্টার ফাইনাল ম্যাচের আগে সুখবর পেল ব্রাজিল। দলের অনুশীলনে ফিরেছেন হ্যামস্ট্রিং চোটের কারণে মাঠের বাইরে থাকা ফরোয়ার্ড ডগলাস কস্তা ও ডিফেন্ডার মার্সেলো। চলতি আসরে এখন পর্যন্ত মাত্র বিস্তারিত..

শপথ নিলেন খুলনার মেয়র ও কাউন্সিলররা

হাওর বার্তা ডেস্কঃ খুলনা সিটি কর্পোরেশনের (কেসিসি) নবনির্বাচিত মেয়র এবং কাউন্সিলররা আজ বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে শপথ নিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেয়র তালুকদার আবদুল খালেককে শপথ বাক্য পাঠ করান এবং কাউন্সিলরদের বিস্তারিত..