চট্টগ্রাম রেঞ্জের নতুন ডিআইজি গোলাম ফারুক

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রাম রেঞ্জের নতুন ডিআইজি হিসেবে দায়িত্ব পেয়েছেন খন্দকার গোলাম ফারুক। আজ সোমবার রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপ-সচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো বিস্তারিত..

মেক্সিকোকে হারিয়ে কোয়ার্টারে ব্রাজিল

হাওর বার্তা ডেস্কঃ ফেবারিটদের পতনের বিশ্বকাপে পাঁচবারের বিশ্বকাপ জয়ী ব্রাজিল দ্বিতীয় রাউন্ডেই কঠিন লড়াইয়ের সামনে পড়ে মেক্সিকর সঙ্গে। ম্যাচের শুরুতেই শক্ত রক্ষণভাগ নিয়ে একাদশ সাজায় মেক্সিকো। কিন্তু শেষ পর্যন্ত ব্রাজিলকে বিস্তারিত..

সংসদের সবাইকে আম উপহার দিলেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ রসালো ফলে মৌ মৌ করছে দেশ। গ্রামের হাটবাজারে এখন মিষ্টি ফলের সুবাস। আম-কাঁঠালের এ মৌসুমে গ্রামে গ্রামে চলে উৎসব। আর সেই উৎসবের আমেজ ছড়িয়ে পড়ল ইট-পাথরের জাতীয় বিস্তারিত..

রাশিয়া-আমেরিকা পরমাণু অস্ত্র রাখে কোথায়

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বের ক্ষমতাধর দেশগুলো ধারাবাহিকভাবে চালিয়ে যাচ্ছে পারমাণবিক অস্ত্রের ভয়ঙ্করসব মহড়া। পাশাপাশি চলছে পাল্টাপাল্টি হুমকি। তবে পরমাণু অস্ত্রতে বিশ্বের দুই পরাশক্তি আমেরিকা ও রাশিয়া। জানা গেছে, পরমাণু বোমাগুলো বিস্তারিত..

প্রতিদিন আমলকি খাওয়ার উপকারিতা

হাওর বার্তা ডেস্কঃ আমলকি। ভেষজ গুণে অনন্য একটি ফল।এর ফল ও পাতা দুটিই ওষুধরূপে ব্যবহার করা হয়। বিভিন্ন অসুখ সারানো ছাড়াও আমলকি রোগ-প্রতিরোধ ক্ষমতা গড়ে তুলতে দারুণ সাহায্য করে। আমলকির বিস্তারিত..

কোনো গল্পই মন ছুঁয়ে যায় নি : মৌসুমী

হাওর বার্তা ডেস্কঃ সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমীকে গত ঈদুল ফিতরে ছোট পর্দার নাটক বা টেলিফিল্মে অভিনয়ে দেখা যায়নি। যদিও অনেক নাটক-টেলিফিল্মে কাজ করার প্রস্তাব পেয়েছিলেন তিনি। কিন্তু গল্প এবং চরিত্র বিস্তারিত..

আঞ্চলিক কার্যালয় বাড়াবে বিসিসি

হাওর বার্তা ডেস্কঃ ঢাকার আগাঁরগাওয়ে অবস্থিত বাংলাদেশের কম্পিউটার ও তথ্যপ্রযুক্তি বিষয়ক নিয়ন্ত্রক সংস্থা ‘বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল (বিসিসি)-এর আঞ্চলিক কার্যালয় রয়েছে রাজশাহী, চট্টগ্রাম, খুলনা, সিলেট, বরিশাল ও ফরিদপুরে। বিভাগীয় পর্যায়ে যে বিস্তারিত..

পাঁচ দিনের রিমান্ডে রাশেদ

হাওর বার্তা ডেস্কঃ ফেসবুক লাইভে প্রধানমন্ত্রীকে কটূক্তি করার অভিযোগে গ্রেফতার সরকারি চাকরিতে কোটা সংস্কারের দাবিতে আন্দোলনকারীদের প্লাটফর্ম বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক মো. রাশেদ খানের পাঁচদিনের রিমান্ড বিস্তারিত..

২৫ বছর বয়সে মন্ত্রী হয়ে রেকর্ড গড়লেন সাইদ সাদিক

হাওর বার্তা ডেস্কঃ মাত্র ২৫ বছর বয়সে মন্ত্রী পদে যোগদান করেছেন মালয়েশিয়ার তরুণ রাজনীতিবিদ সাইদ সাদিক সাইদ আবদুল রহমান। এর মধ্য দিয়ে সাইদ সাদিক মালয়েশিয়ার সর্বকনিষ্ঠ মন্ত্রী হওয়ার রেকর্ড গড়লেন। আজ সোমবার যুব ও বিস্তারিত..

কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর ফের হামলা

হাওর বার্তা ডেস্কঃ কোটা সংস্কার আন্দোলনকারীরা ফের হামলার শিকার হয়েছেন। আজ সোমবার সকাল ১১ টার দিকে কেন্দ্রীয় শহীদ মিনারে পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী পতাকা মিছিল ও বিক্ষোভ করতে জড়ো হলে তাদের বিস্তারিত..