প্রতিদিন সকালে লেবু পানি পানের ২০টি জাদুকরী উপকারিতা

হাওর বার্তা ডেস্কঃ স্বাস্থ্য রক্ষায় বা ওজন কমাতেই অনেকেই সকাল সকাল পাকা লেবুর রসের সাথে হালকা গরম পানি মিশিয়ে পান করে থাকেন। সকাল সকাল লেবু পানি পান করা যে ভালো, বিস্তারিত..

পাঁচশতাধিক বাড়ি তিস্তার পানিতে ডুবছে

হাওর বার্তা ডেস্কঃ নীলফামারীর তিস্তা ব্যারাজ ডালিয়া পয়েন্টে বৃষ্টিপাত ও উজানের ঢলে নদীর পানি বৃদ্ধি পেতে শুরু করেছে। এ পয়েন্টে নতুনভাবে বিপদসীমার পয়েন্ট নির্ধারণ করা হয়েছে ৫২ দশমিক ৬০ মিটার। বিস্তারিত..

কোটা আন্দোলনকারীদের ওপর হামলায় ছাত্রদলের নিন্দা

হাওর বার্তা ডেস্কঃ সরকারী চাকরিতে কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত সাধারণ ছাত্রদের ওপর ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল। আজ রোবাবর সকালে ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন বিস্তারিত..

জঙ্গিবিরোধী আত্মতুষ্টির সুযোগ নেই : র‌্যাব ডিজি

হাওর বার্তা ডেস্কঃ গুলশানের হলি আর্টিজান বেকারিতে হামলার পর জঙ্গিবিরোধী অভিযানে সাফল্য এলেও আত্মতুষ্টি নেই র‌্যাব প্রধান বেনজীর আহমেদের। তিনি মনে করেন, জঙ্গি নির্মূল একটি দীর্ঘমেয়াদী প্রক্রিয়ায়। আর্টিজান হামলার দুই বিস্তারিত..

সারস পাখিটি ছয় হাজার কিলোমিটার পাড়ি দেয়

হাওর বার্তা ডেস্কঃ ইউরোপে সারস পাখি প্রায় বিলুপ্তির পথে।শীত মৌসুমে পাখি গুলো কোথায় পাড়ি জমায় এবং তাদের জীবন ব্যবস্থা কেমন হয় এই বিষয়গুলো নিয়ে গবেষণা করছেন পোল্যান্ডের একটি দাতব্য সংস্থা। বিস্তারিত..

খালেদা জিয়ার সাজা বৃদ্ধি চেয়ে দুদকের করা আবেদনের শুনানি ৩ জুলাই

হাওর বার্তা ডেস্কঃ দুর্নীতি মামলায় খালেদা জিয়ার সাজা বৃদ্ধি চেয়ে দুদকের আবেদনের শুনানির দিন ৩ জুলাই ধার্য করেছেন হাইকোর্ট। বাকি দুই আসামির আপিল এবং দুদকের রিভিশনের প্রেক্ষিতে জারি করা রুলের বিস্তারিত..

মিঠামইন হাওর উপজেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পরিবারে চেক ও শিক্ষা উপকরণ বিতরণ

হাওর বার্তা ডেস্কঃ মিঠামইন হাওর উপজেলায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ৪০ টি পরিবার মাঝে চেক ও শিক্ষা উপকরণ বিতরণ করেছেন। আজ রবিবার (০১ জুলাই) উপজেলা হলরুমে জীবনমান উন্নয়ন শীর্ষক প্রকল্প এসব চেক ও বিস্তারিত..

ভৈরবে লক্ষাধিক টাকার মাদকসহ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ভৈরবে ১,৪০০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার কৃত আলামতের আনুমানিক মূল্য ৪ লক্ষ ২০ হাজার টাকা। সেই ভৈরব উপজেলার শিমুলকান্দি ইউনিয়নের কান্দিপাড়া বিস্তারিত..

এমপি বাহার নৌমন্ত্রীর বেয়াই হলেন

হাওর বার্তা ডেস্কঃ নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খানের ছেলে হাসিব খানের সঙ্গে বিয়ে হলো কুমিল্লা সদর আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহারের মেঝো মেয়ে আইমান বাহার সোনালীর। বিস্তারিত..

আমরা জঙ্গিবাদের নেটওয়ার্ক ভেঙে গুঁড়িয়ে দিয়েছি ডিএমপি কমিশনার

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা মেট্রোপলিটন পুলিশ-ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেছেন, আমরা জঙ্গিবাদের নেটওয়ার্ক ভেঙে গুঁড়িয়ে দিয়েছি। সারা দেশে ৭০টির মতো জঙ্গি অপারেশন পরিচালনা করেছি। আছাদুজ্জামান মিয়া বলেন, গুলশান হামলার ঘটনা বিস্তারিত..