পাঁচ জেলায় নতুন পাঁচ অতিরিক্ত জেলা প্রশাসক এডিসি নিয়োগ

হাওর বার্তা ডেস্কঃ পাঁচ জেলায় নতুন পাঁচ অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি) নিয়োগ দিয়েছে সরকার। আজ মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ নিয়োগ দিয়ে আদেশ জারি করা হয়েছে। বাগেরহাটের এডিসি মোহাম্মদ মামুন-উল-হাসানকে বিস্তারিত..

জাতীয় অধ্যাপক হিসেবে নিয়োগ হলেন তিন শিক্ষাবিদ

হাওর বার্তা ডেস্কঃ দেশের তিন বরেণ্য শিক্ষাবিদকে জাতীয় অধ্যাপক হিসেবে নিয়োগ করা হয়েছে। আজ মঙ্গলবার শিক্ষা মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত আদেশ জারি করা হয়। নিয়োগপ্রাপ্ত শিক্ষাবিদরা হলেন-ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইমেরিটাস অধ্যাপক বিস্তারিত..

রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ করেন

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ মঙ্গলবার (১৯ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সরকার প্রধান বঙ্গভবনে পৌঁছালে রাষ্ট্রপতি তাকে ফুল দিয়ে অভ্যর্থনা বিস্তারিত..

কিশোরগঞ্জ জেলা রোভার স্কাউটের আয়োজনে ১ম পুনর্মিলনী অনুষ্ঠিত আনন্দ শোভাযাত্রা

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগেঞ্জে জেলা রোভার স্কাউটের আয়োজনে ১৯জুন মঙ্গলবার ১ম পুনর্মিলনী অনুষ্ঠান আনন্দ শোভাযাত্রা ও আলোচনার মধ্যদিয়ে অনুষ্ঠিত হয়। শোভাযাত্রাটি স্কাউট ভবনের সামনে হতে শুরু হয়ে শহরের প্রধান প্রধান বিস্তারিত..

প্রতিরোধ করুন চুলের আগা ফেটে যাওয়া

হাওর বার্তা ডেস্কঃ চুলের আগা ফেটে যাওয়ার সমস্যাটি বেশ বিরক্তিকর এক উপদ্রব। এই সমস্যার ফলে খুব অল্প সময়েই চুল শুস্ক ও রুক্ষ হয়ে ওঠে। সবচেয়ে বড় কথা হলো, আগা ফাটার বিস্তারিত..

পানি কমলেও কমছে না মানুষের দুর্ভোগ

হাওর বার্তা ডেস্কঃ মৌলভীবাজারে বন্যা পরিস্থিতির কিছুটা উন্নতি হয়েছে। কমতে শুরু করেছে পানি। মনু নদের পানি বিপদসীমার ১৮০ সেন্টিমিটার থেকে কমে ৬৮ সেন্টিমিটার উপর ও ধলাই নদীর পানি বিপদসীমার নিচ বিস্তারিত..

রাশিয়া বিশ্বকাপের প্রথম লাল কার্ড পেলেন সানচেস

হাওর বার্তা ডেস্কঃ শুরুতেই উত্তেজনা ছড়াল কলম্বিয়া-জাপান ম্যাচে। আজ মঙ্গলবার ১৫তম ম্যাচে এসে প্রথম লালকার্ড দেখল রাশিয়া বিশ্বকাপ। জাপানের বিপক্ষে তৃতীয় মিনিটেই ডি বক্সে হাত দিয়ে বল ধরে ফেলেন কার্লোস বিস্তারিত..

চলতি বছর উৎপাদিত হয়েছে ৩৩৮ লাখ মেট্রিক টন চাল কৃষিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, কৃষি উৎপাদন বৃদ্ধিতে সরকার কৃষি ভিত্তিক শিল্প কারখানায় বিদ্যুৎ বিলে শতকরা ২০ ভাগ হারে রিবেট প্রদান করেছে। ডাল, তেল, মসলা ও ভুট্টাসহ বিস্তারিত..

না বুঝে শসা খেলে ভয়ঙ্কর বিপদ

হাওর বার্তা ডেস্কঃ গরমে শসার চাহিদা একটু বেশিই। কারণ শসায় রয়েছে প্রায় ৯০ ভাগ পানি। কিন্তু শসা বুঝেশুনে খাওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। কারণ বুঝেশুনে না খেলে এই শসা থেকেই ঘটে বিস্তারিত..

প্রাথমিকে শিক্ষক নিয়োগবিধিতে আসছে ব্যাপক পরিবর্তন

হাওর বার্তা ডেস্কঃ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক নিয়োগ বিধিমালায় ব্যাপক পরিবর্তন আসছে। বিধিটি এখন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ে আছে। পরীক্ষা-নিরীক্ষার কাজও শেষ। এটি চূড়ান্ত করতে গত বিস্তারিত..