কারাগারে খালেদা জিয়ার সঙ্গে ঈদের দিন সাক্ষাৎ স্বজনদের

হাওর বার্তা ডেস্কঃ কারাবন্দি বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে আজ ঈদের দিন দেখা করে এসেছেন তার স্বজনরা। সেখানে তারা দুই ঘণ্টার মতো ছিলেন। আজ শনিবার বেলা সোয়া দুইটার দিকে বিস্তারিত..

বাংলাদেশে আজ থেকে শুরু হচ্ছে বিশ্বকাপ

হাওর বার্তা ডেস্কঃ রাশিয়া বিশ্বকাপের পর্দা উঠেছে গত বৃহস্পতিবার। বিশ্বকাপ ফুটবল মানেই বাংলাদেশ! কথাটা এজন্যই বলছি যে, বিশ্বকাপ এলেই বাঙালিদের মনে নতুন এক উচ্ছ্বাস দানা বাঁধে। পাড়া থেকে শুরু করে বিস্তারিত..

দেশের অর্থনীতি দৃঢ় ভিত্তিতে, বাংলাদেশের গণতন্ত্র সুরক্ষিত : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশের গণতন্ত্র এখন সুরক্ষিত এবং যে কোন দুর্যোগ মোকাবেলায় দেশ সক্ষমতা অর্জন করেছে। তিনি বলেন, আমাদের অর্থনীতি একটি দৃঢ় ভিত্তির ওপর দাঁড়িয়েছে এবং বিস্তারিত..

ইসলামের এই সুমহান বার্তা ও আদর্শ সবার মাঝে ছড়িয়ে দিতে হবে : রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ ইসলামে কূপমণ্ডুকতার কোনো স্থান নেই উল্লেখ করে রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ বলেছেন, ইসলাম মানবিক মূল্যবোধ, পারস্পরিক সহাবস্থান, পরমত সহিষ্ণুতা ও সাম্যসহ বিশ্বজনীন কল্যাণকে ইসলাম ধারণ করে। ইসলামের এই বিস্তারিত..

ঢাকায় বৃষ্টিপাতের সম্ভাবনা

হাওর বার্তা ডেস্কঃ ঢাকায় আজ শনিবার হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। আবহাওয়াবিদ ওমর ফারুক এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগে ভারী বর্ষণ হতে পারে। বিস্তারিত..

কিশোরগঞ্জের ঐতিহাসিক শোলাকিয়ায় দেশের সর্ববৃহৎ ঈদের জামাত অনুষ্ঠিত

হাওর বার্তা ডেস্কঃ শটগানের গুলি ছুড়ে প্রতি বছরের মতো এবারো কিশোরগঞ্জের ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়েছে দেশের সর্ববৃহৎ ঈদের জামাত। ১৮২৮ সালে প্রথম জামাতের পর এবারের ঈদুল ফিতরের জামাতটি বিস্তারিত..