মেয়েদের সাফল্যে ছেলেদের হারের দুঃখ ভুলেছেন নাজমুল হাসান

হাওর বার্তা ডেস্কঃ রুদ্ধশ্বাস মুহূর্তে ছেলেদের দল অনেকবারই হতাশ করেছে। ২০১২ এশিয়া কাপ, ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপে বেঙ্গালুরুতে ভারতের বিপক্ষে ম্যাচ, চলতি বছরের মার্চে নিদাহাস ট্রফির ফাইনাল এবং সবশেষ দেরাদুনে আফগানিস্তানের বিস্তারিত..

হালকা থেকে ভারী বর্ষণ হতে পারে

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা, ময়মনসিংহ, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় এবং রংপুর ও রাজশাহী বিভাগের অনেক জায়গায় অস্থায়ী দমকা অথবা ঝড়ো হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বিস্তারিত..

আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা জি-৭ শীর্ষ সম্মেলনের আউটরিচ অধিবেশনে যোগদানসহ কানাডায় ৪ দিনের সরকারি সফর শেষে আজ মঙ্গলবার দেশে ফিরবেন। তিনি কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর আমন্ত্রণে জি-৭ সম্মেলনের বিস্তারিত..

দল নিবন্ধন নিয়ে সিদ্ধান্তে পৌঁছাতে পারেনি নির্বাচন কমিশন ইসি : ববি হাজ্জাজ

হাওর বার্তা ডেস্কঃ প্রায় আট মাস হতে চললো অথচ নতুন রাজনৈতিক দলের নিবন্ধন নিয়ে সিদ্ধান্তে পৌঁছাতে পারেনি নির্বাচন কমিশন (ইসি)। এদিকে মাঠের রাজনীতিতে যেসব দল সরব রয়েছে তারাই বাদ পড়েছে। বিস্তারিত..

এটিএম বুথে পর্যাপ্ত টাকা রাখার নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক

হাওর বার্তা ডেস্কঃ আসছে ঈদুল ফিতরের ছুটিতে গ্রাহকদের জন্য এটিএম বুথে পর্যাপ্ত টাকা রাখার নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক। বাংলাদেশ ব্যাংকের পেমেন্ট সিস্টেমস ডিপার্টমেন্টের মহাব্যবস্থাপক লীলা রশিদ স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপনে এ বিস্তারিত..

একটি অনুষ্ঠানে উপস্থাপনা নায়ক শাকিল খান

হাওর বার্তা ডেস্কঃ একসময়ের জনপ্রিয় নায়ক শাকিল খান। চলচ্চিত্র কিংবা টিভি অনুষ্ঠান, কোথাও দেখা যায় না তাকে। তবে এবার ঈদুল ফিতর উপলক্ষে টিভি পর্দায় হাজির হচ্ছেন এ তারকা। তাও আবার বিস্তারিত..

আজ বিএসএমএমইউতে নেওয়া হচ্ছে না খালেদা জিয়াকে

হাওর বার্তা ডেস্কঃ অনীহ প্রকাশ করায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে স্বাস্থ্য পরীক্ষার জন্য আজ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) নেওয়া হচ্ছে না। বিষয়টি নিশ্চিত করে আইজি প্রিজন ব্রিগেডিয়ার জেনারেল বিস্তারিত..

রাষ্ট্রপতির সঙ্গে বিমান বাহিনী প্রধানের বিদায়ী সাক্ষাৎ করেন

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদের সঙ্গে বিদায়ী সাক্ষাৎ করেছেন বিমান বাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল আবু এসরার। গতকাল সোমবার বঙ্গভবনে এ সাক্ষাৎ হয়। সাক্ষাৎকালে বিমান বাহিনী প্রধান বাংলাদেশ বিস্তারিত..

মুখ খুললেন জেনারেল মইন উ আহমেদ ও ব্রিগেডিয়ার ফজলুল বারী

হাওর বার্তা ডেস্কঃ বহুল আলোচিত ২০০৭ সালের ‘এক/এগারো’র আবির্ভাব সংঘটনের প্রেক্ষাপট সম্পর্কে মুখ খুলেছেন তদানীন্তন সেনাপ্রধান জেনারেল মইন উ আহমেদ ও ডিজিএফআইর ভারপ্রাপ্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ফজলুল বারী। দীর্ঘ নীরবতা বিস্তারিত..

আজ পবিত্র লাইলাতুল কদর

হাওর বার্তা ডেস্কঃ যথাযোগ্য ধর্মীয় মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে ধর্মপ্রাণ মুসলমানরা আজ মঙ্গলবার রাতে সারাদেশে পবিত্র শবে কদর পালন করবেন। রমজান মাসের ২৬ রোজা শেষে এই রাতটিকে লাইলাতুল কদর বিস্তারিত..