১৮ হলে ‘প্রেমের কেন ফাঁসি’

হাওর বার্তা ডেস্কঃ আবু সুফিয়ান পরিচালিত সিনেমা ‘প্রেমের কেন ফাঁসি’। আগামীকাল শুক্রবার ১৮টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে ছবিটি। ফোক ঘরানার গল্প নিয়ে নির্মিত এই ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন নবাগতা বিস্তারিত..

নারী ক্রিকেট দলকে ২ কোটি টাকা পুরস্কার

হাওর বার্তা ডেস্কঃ টি-টোয়েন্টি এশিয়া কাপের শিরোপা জিতে অবিশ্বাস্য ইতিহাস গড়ায় জাতীয় নারী ক্রিকেট দলের জন্য দুই কোটি টাকা পুরস্কার ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আজ সোমবার রাজধানীর হোটেল বিস্তারিত..

বাস্তবে আসল মুভ নয়, নকল মুভে সয়লাব

হাওর বার্তা ডেস্কঃ দেখতে হুবহু ব্যথানাশক মুভ মলম। বাস্তবে এটি আসল মুভ নয়, নকল মুভে সয়লাব রাজধানীর অধিকাংশ ওষুধের দোকান ও ডিপার্টমেন্টাল স্টোর। কেবল ব্যথানাশক মুভই নয়, নকলবাজদের হাত থেকে বিস্তারিত..

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল দেশে ফিরবেন

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা জি-৭ শীর্ষ সম্মেলনের আউটরিচ অধিবেশনে যোগদানসহ কানাডায় চারদিনের সরকারি সফর শেষে আগামীকাল মঙ্গলবার দেশে ফিরবেন। কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর আমন্ত্রণে জি-৭ সম্মেলনের আউটরিচ অধিবেশনে বিস্তারিত..

মেসি-রোনালদোদের সারা, কাদের হবে শুরু

হাওর বার্তা ডেস্কঃ দিনে আর মাস মিলিয়ে বছর তো আর কম কাটল না। তবুও লিওনেল মেসি বা ক্রিস্টিয়ানো রোনালদোর বল পায়ে মুগ্ধতা ছড়ানো থামেনি। ফুটবল খেলাটাকে যদি একটা ঘোড়ার সঙ্গে বিস্তারিত..

চালু হলো ২ ও ৫ টাকার নতুন নোট

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ ব্যাংকের মতিঝিল অফিস থেকে নতুন মুদ্রিত ২ ও ৫ টাকা মূল্যমানের নোট ইস্যু করা হয়েছে। আজ সোমবার (১১ জুন) এটি ইস্যু করা হয়। পর্যায়ক্রমে বাংলাদেশ ব্যাংকের বিস্তারিত..

ওমানে গেল পাঁচ মাসে ৩ হাজার প্রবাসী ইসলাম ধর্ম গ্রহণ করেছেন

হাওর বার্তা ডেস্কঃ চলতি বছরের প্রথম পাঁচ মাসে ওমানে বসবাসরত বিভিন্ন দেশের প্রায় ৩ হাজার প্রবাসী নাগরিক ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। ওমানের ওয়াফক ও ধর্মীয় বিষয়ক মন্ত্রণালয় এই তথ্য জানিয়েছে। বিস্তারিত..

পদোন্নতি পেয়ে সচিব হলেন আসাদুল ইসলাম

হাওর বার্তা ডেস্কঃ পদোন্নতি পেয়ে সচিব হয়েছেন বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের মহাপরিচালক (ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদায়) মোঃ আসাদুল ইসলাম। এই পদোন্নতি দিয়ে রবিবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়েছে। পদোন্নতির বিস্তারিত..

এবার গান গেয়ে বজিমাত করলেন জিৎ

হাওর বার্তা ডেস্কঃ উৎসবের দিনে ছবি মুক্তি নতুন নয়। এবার ঈদে বাংলা হিন্দি মিলিয়ে বেশ কয়েকটি ছবি মুক্ত পাচ্ছে। বক্স অফিসে যুদ্ধ জয় করতে সবাই প্রস্তুত। সালমান খান অভিনীত হিন্দি বিস্তারিত..

মনোযোগ বাড়াতে সাহায্য করে যেসব খাবার

হাওর বার্তা ডেস্কঃ যে কোনো ধরনের কাজ সুষ্ঠভাবে সম্পন্ন করার জন্য মনোযোগের প্রয়োজন। এই মনোযোগের অভাবে আমরা ইচ্ছা থাকা সত্ত্বেও অনেক কিছু সঠিকভাবে করতে ব্যর্থ হই। কিছু কিছু খাবার রয়েছে বিস্তারিত..