বাজেট অধিবেশনে জবাব দেয়ার জন্য প্রধানমন্ত্রীর কাছে ১৫০টি প্রশ্ন

হাওর বার্তা ডেস্কঃ আজ মঙ্গলবার শুরু হওয়া বাজেট অধিবেশনে জবাব দেয়ার জন্য প্রধানমন্ত্রীর কাছে ১৫০টি প্রশ্ন করা হয়েছে। আর অন্যান্য মন্ত্রীদের জন্য পাওয়া গেছে ২ হাজার ৫০৭টিসহ মোট ২ হাজার বিস্তারিত..

ডায়াবেটিস রোগীদের জন্য ঘি কতটা উপকারী

হাওর বার্তা ডেস্কঃ ডায়াবেটিস রোগীরা কি খেতে পারেন? এই নিয়ে আছে নানা বিতর্ক। গবেষকরা বলছেন, ঘি’তে যদিও প্রচুর পরিমাণে ফ্যাট রয়েছে তারপরও এটি স্বাস্থ্যের জন্য দারুন উপকারী। প্রাচীনকাল থেকে ঘি বিস্তারিত..

২৪ জেলায় ছাত্রদলের কমিটি ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ সারাদেশে ২৪টি সাংগঠনিক ইউনিটের আংশিক কমিটি ঘোষণা করেছে ছাত্রদলের কেন্দ্রীয় সংসদ। আংশিক কমিটিগুলোকে আগামী ৩০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে গণমাধ্যমে বিস্তারিত..

বাংলাদেশ বিমান বাহিনীর প্রধান মাসিহুজ্জামান সেরনিয়াবাত নিয়োগ

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ বিমান বাহিনীর প্রধান হিসেবে এয়ার ভাইস মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাতকে নিয়োগ দিয়েছে সরকার। আজ সোমবার প্রতিরক্ষা মন্ত্রণালয়ের আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো বিস্তারিত..

বাংলাদেশে এখন জঙ্গিবাদের সব নেটওয়ার্ক গুঁড়িয়ে দিয়েছে পুলিশ

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া বলেছেন, বাংলাদেশে এখন জঙ্গিবাদের কোনো নেটওয়ার্ক নেই, সব গুঁড়িয়ে দিয়েছে পুলিশ। একইভাবে মাদকের আখড়ায় অভিযান চলবে। ঢাকার সব মাদক বিস্তারিত..

নির্বাচিত হয়ে হ্যাট্রিক করতে যাচ্ছেন এমপি তৌফিক : ফজলুর রহমান মাষ্টার

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ-৪ নির্বাচনী আসনে মোঃ আবদুল হামিদ অ্যাডভোকেট ২০১৩ সালের ২৪ এপ্রিল রাষ্ট্রপতি হিসেবে শপথ নেবার পর তার শূন্য আসনে ৩ জুলাই অনুষ্ঠিত উপ-নির্বাচনে তারই বড় ছেলে রেজওয়ান বিস্তারিত..

কিশোরগঞ্জে আজ বিশ্ব পরিবেশ দিবস পালিত

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে বিশ্ব পরিবেশ দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে আজ মঙ্গলবার জেলা প্রশাসনের উদ্যোগে র‌্যালি ও আলোচনাসভার আয়োজন করে। সকালে র‌্যালিটি পুরাতন স্টেডিয়াম হতে শুরু হয়ে জেলা শহরের বিস্তারিত..

ধর্মীয় পাঠ্যবইয়ে যুক্ত হচ্ছে ‘নৈতিকতা’ অধ্যায়

হাওর বার্তা ডেস্কঃ শিশুদের মূল্যবোধ গড়ে তুলতে আগামী শিক্ষাবর্ষে প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের সব শ্রেণির ধর্মের পাঠ্যবইয়ে ‘নৈতিকতা’ বিষয়ক একটি আলাদা অধ্যায় যুক্ত করার উদ্যোগ নিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। শিগগিরই মাদ্রাসা বিস্তারিত..

কথা দিয়ে মন জয় করবেন যেভাবে

হাওর বার্তা ডেস্কঃ মানুষের মন জয় করা অত সহজ কাজ নয়। আপনি যত ভাল মানুষই হোন বা যত দান-খয়রাতিই করুন না কেন মানুষের মন জয় করা চারটিখানি কথা নয়। কিন্তু বিস্তারিত..

কিশোরগঞ্জে প্রথমবারের মতো শুরুহলো ১০দিনব্যাপী খেলোয়াড় বাছাই

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে প্রথমবারের মতো শুরুহলো মাধ্যমিক পর্যায়ের ছাত্র-ছাত্রীদের সমন্বয়ে ১০দিনব্যাপী ভারত্তোলন খেলোয়াড় বাছাই পর্ব। জেলা ক্রীড়া সংস্থা ও দেশসেরা এ্যাথলেটিক্স ভারত্তোলন মোঃ আজাহারুল ইসলামের প্রচেষ্টায় ৪ জুন হতে বিস্তারিত..