মাশরাফির জন্য ভোট চাইলেন পরিকল্পনামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা আগামী সংসদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন বলে ইঙ্গিত দিয়েছেন পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তাফা কামাল। বিসিবির সাবেক সভাপতি ও আইসিসির সাবেক সভাপতি মুস্তফা কামাল বিস্তারিত..

ইফতারে খেজুর খাওয়ার উপকারিতা

হাওর বার্তা ডেস্কঃ রমজান মাস জুড়েই ইফতারে সবাই কম বেশি খেজুর খেয়ে থাকেন। মুসলিমদের জন্য খেজুর অনেক প্রিয় একটি খাবার। রোজা এলে ইফতারের খাদ্যতালিকায় এর স্থান থাকে সর্বাগ্রে।এ খেজুরের রয়েছে বিস্তারিত..

একটি শিরোপা জিততে চাই: মেসি

হাওর বার্তা ডেস্কঃ চার বছর আগে ব্রাজিল বিশ্বকাপে শিরোপার খুব কাছাকাছি গিয়েছিল আর্জেন্টিনা। ফাইনালে জার্মানির কাছে হেরে না গেলে ইতিহাসের পাতায় নাম লেখাতে পারতেন বিশ্ব ফুটবরের মহাতারকা লিওনেল মেসি। কিন্তু বিস্তারিত..

৫ জেলায় সড়ক উন্নয়নে ৩ হাজার ৩৬৮ কোটি টাকা অনুমোদন

হাওর বার্তা ডেস্কঃ দেশের ৫ জেলার মহাসড়কের যথাযথ মানোন্নয়ন ও প্রশস্তকরণের জন্য ৩ হাজার ৩৬৮ কোটি টাকার একটি প্রকল্প অনুমোদন দিয়েছে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটি (একনেক)। এর আওতায় মহাসড়ক বিস্তারিত..

খালেদা জিয়া মুক্তি ছাড়া নির্বাচনে যাবে না বিএনপি : ফখরুল

হাওর বার্তা ডেস্কঃ দুর্নীতি মামলায় কারাবন্দী বেগম খালেদা জিয়া মুক্তি ছাড়া জাতীয় সংসদ নির্বাচনে যাবে না বিএনপি। মঙ্গলবার (২৯মে) বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার কর্মময় বিস্তারিত..

একাদশ জাতীয় সংসদ নির্বাচন করবেন সাকিব

হাওর বার্তা ডেস্কঃ মাশরাফি বিন মোর্তজার পর এবার আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবেন বিশ্বসেরা অলরাউন্ডার বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়কসাকিব আল হাসানও। তার প্রার্থী হওয়ার বিষয়টিও নিশ্চিত করেছেন পরিকল্পনামন্ত্রী বিস্তারিত..

ফলের রাজা ‘আমে’র বিস্ময়কর সব গুণ

হাওর বার্তা ডেস্কঃ গ্রীষ্মকালের এই সময় নানা জাতের আমে জমে ওঠে বাজার। ‘ফলের রাজা’ হিসেবে খ্যাত আমে প্রচুর পরিমাণে ভিটামিন, খনিজ ও এনজাইম আছে যা স্বাস্থ্যের জন্য দারুন উপকারী। এটি বিস্তারিত..

ইরানের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা মানে না ভারত : সুষমা

হাওর বার্তা ডেস্কঃ ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ বলেছেন, কেবল জাতিসংঘের নিষেধাজ্ঞাই মেনে চলে ইরান, যুক্তরাষ্ট্রের আরোপিত নিষেধাজ্ঞার মতো কোনো একতরফা পদক্ষেপ তারা মানে না। তিনি বলেন, ভারত শুধু জাতিসংঘের আরোপ বিস্তারিত..

কিশোরগঞ্জ সরকারী গুরুদয়াল কলেজে দর্শন বিভাগে প্রাক্তন শিক্ষার্থীদের ইফতার মাহফিল

হাওর বার্তা ডেস্কঃ ২৭ মে ২০১৮ ১০ রমজান রবিবার কিশোরগঞ্জ সরকারী গুরুদয়াল কলেজে দর্শন বিভাগে প্রাক্তন শিক্ষার্থীদের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয় পুরানথানাস্থ মাছরাঙা রেস্টুরেন্টে। উক্ত অনুষ্ঠানে প্রাক্তন শিক্ষার্থীদের একটি সহপাঠী বিস্তারিত..

আগামীকাল প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন করবেন

হাওর বার্তা ডেস্কঃ ভারত সফর নিয়ে সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ মঙ্গলবার প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, বিস্তারিত..