কিশোরগঞ্জে হরিজন পল্লীতে পুলিশের অভিযান চালায় জেলা পুলিশ

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ শহরের বত্রিশ এলাকায় হরিজন পল্লীতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ চোলাই মদ ও মদ তৈরির সামগ্রী উদ্ধার করেছে পুলিশ। কিশোরগঞ্জের পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদের নেতৃত্বে আজ বিস্তারিত..

প্রধানমন্ত্রীর ভারত সফরের অর্জনে মন্ত্রিসভার সন্তোষ প্রকাশ

হাওর বার্তা ডেস্কঃ পশ্চিমবঙ্গের কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় থেকে সম্মানসূচক ডক্টর অব লিটারেচার (ডি.লিট) প্রাপ্তিসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফরের অর্জনে সন্তোষ  করে তাকে অভিনন্দন জানিয়েছে মন্ত্রিসভা। আজ সোমবার প্রধানমন্ত্রীর বিস্তারিত..

কিশোরগঞ্জে বসুন্ধরা এলপি গ্যাসের ইফতার মাহফিল অনুষ্ঠিত

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে বসুন্ধরা এলপি গ্যাসের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার (২৭ মে) সন্ধ্যায় জেলা শহরের রথখলাস্থ দারুচিনি রেস্টুরেন্টে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বসুন্ধরা এলপি গ্যাসের বিস্তারিত..

আগামী তিন দিন বৃষ্টিপাতের প্রবণতা বাড়তে পারে

হাওর বার্তা ডেস্কঃ আগামী তিন দিন বৃষ্টিপাতের প্রবণতা বাড়তে পারে বলে এক পূর্বাভাসে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। আজ সোমবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার এ পূর্বাভাসে বলা হয়েছে-রংপুর, রাজশাহী, ময়মনসিংহ বিস্তারিত..

ইফতারে টক দইয়ের শরবত

হাওর বার্তা ডেস্কঃ সারাদিন রোজা রেখে ইফতারে বেশি করে পানীয় পান করা উচিত। বিশেষ করে ইফতারে শরবতের একটি পদ অবশ্যই রাখা উচিত। স্বাস্থ্যকর উপায়ে বাসায় তৈরী করুন টক দইয়ের শরবত। বিস্তারিত..

তিস্তার সেচে বোরো ধানের বাম্পার ফলন হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ প্রাকৃতিক দুর্যোগ হবার পরেও উত্তরবঙ্গের তিস্তা ব্যারেজ সেচ প্রকল্পের কমান্ড এলাকাসহ রংপুর কৃষি অঞ্চলে এবার বোরো ধানের বাম্পার ফলন হয়েছে। এলাকার প্রতিটি কৃষকের ঘরে এখন শুধু ধান বিস্তারিত..

আইপিএল শেষে দেশে ফিরলেন সাকিব আল হাসান

হাওর বার্তা ডেস্কঃ আইপিএলে শেষ করে ঢাকায় ফিরলেন সাকিব আল হাসান। আজ সোমবার (২৮মে) দুপুরে স্ত্রী উম্মে আহমেদ শিশির ও মেয়ে অ্যালাইনা সহ মুম্বাই থেকে জেট এয়ারওয়েজের ফ্লাইটে ঢাকায় আসেন বিস্তারিত..

বাংলাদেশের সংস্কৃতিতে রোজা

হাওর বার্তা ডেস্কঃ ‘তারাবি নামাজ পড়িতে যাইব মোল্লাবাড়িতে আজ, মেনাজদ্দীন কলিমদ্দীন আয় তোরা করি সাজ’ পল্লীকবি জসীমউদ্দিন এ বিখ্যাত কবিতাটিতে এটিই ফুটে উঠেছে যে তারাবি ও রমজান আমাদের দেশের মানুষের বিস্তারিত..

ডাবুয়া খালে একটি পাকা সেতু নির্মাণের দাবি এলাকাবাসী

হাওর বার্তা ডেস্কঃ উপজেলার ডাবুয়া খালে একটি পাকা সেতু নির্মাণের দাবি দীর্ঘদিনের। ডাবুয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের কান্দিপাড়া ও তেলইপাড়ার সঙ্গে যোগাযোগের একমাত্র মাধ্যম হিসেবে ওই স্থানে সেতু চায় এলাকাবাসী। বিস্তারিত..

নিয়মিত কালোজিরা খাওয়ার উপকারিতা কী ? জেনে নিন

হাওর বার্তা ডেস্কঃ শুধু খাবারের স্বাদ বৃদ্ধিতেই নয়, আয়ুর্বেদিক ও কবিরাজি চিকিৎসাতেও কালোজিরার ব্যবহার হয়। কালোজিরার বীজ থেকে একধরণের তেল তৈরি হয়, যা আমাদের শরীরের জন্য অত্যন্ত উপকারী। এতে আছে ফসফেট, বিস্তারিত..