জেনে নেন, ইফতারে প্রাণ জুড়াবে কাঁচা আমের জুস

হাওর বার্তা ডেস্কঃ সারা দিন রোজা রাখার পর তৃষ্ণায় কাতর থাকে দেহ-মন। গরমে তৃষ্ণা মেটাতে বিভিন্ন ধরনের শরবত থেয়ে থাকেন অনেকে। কলা, আপেল, বেদেনা, স্ট্রবেরি, আনারসের জুস খান অনেকে। কিন্তু বিস্তারিত..

৭ নবজাতকের মধ্যে চারজনই মারা গেছে

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে দুই নারীর গর্ভে সোমবার জন্ম নেয়া সাত নবজাতকের মধ্যে চারজনই মারা গেছে। বাকি তিন নবজাতকের দুজন হাসপাতাল থেকে রিলিজ পেয়ে বিস্তারিত..

গোপনে কোথায় যাচ্ছেন রাজ-শুভশ্রী

হাওর বার্তা ডেস্কঃ অবশেষে জমকালো আয়োজনে সম্পন্ন হল রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলির বিয়ে। এবার হানিমুনের পালা। তবে হানিমুনের বিষয়টি গোপন রেখেছেন এ দম্পতি। বিয়ের পর হানিমুনে কোথায় যাচ্ছেন তা বিস্তারিত..

কিশোরগঞ্জে বজ্রপাতে তরুণের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার পুটিমারী ইউনিয়নে বজ্রপাতে লিটন চন্দ্র (১৯) নামে এক তরুণের মৃত্যু হয়েছে। আজ শনিবার (২৬ মে) সকালে ইউনিয়নের মাছুয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। লিটন ওই বিস্তারিত..

ম্যারাডোনার চেয়ে মেসিই বেশি পরিশ্রমী

হাওর বার্তা ডেস্কঃ রাশিয়া বিশ্বকাপের প্রস্তুতি শুরু হয়ে গেছে। দলগুলোও প্রস্তুত বিশ্বসেরাদের সঙ্গে লড়াইয়ে শামিল হতে। এবারের বিশ্বকাপের অন্যতম ফেবারিট গতবারের ফাইনালিস্ট আর্জেন্টিনা। শিরোপার অন্যতম দাবিদার এই দলের ভরসার প্রতীক বিস্তারিত..

সবচেয়ে শক্তিশালী পাসপোর্ট জাপানের, বাংলাদেশ ৯৪তম

হাওর বার্তা ডেস্কঃ সিঙ্গাপুরকে পেছনে ফেলে সবচেয়ে শক্তিশালী পাসপোর্টের শীর্ষস্থান দখল করে নিয়েছে জাপান। নতুন এক গবেষণায় এ তথ্য জানানো হয়। ওই প্রতিবেদনে বলা হয়েছে, বিশ্বের ১৮৯টি দেশে ভিসামুক্ত ভ্রমণের সুবিধা বিস্তারিত..

প্রধানমন্ত্রীর ডি. লিট ডিগ্রি গ্রহণ করেছেন

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্র, নারীর ক্ষমতায়ন, দারিদ্র্য বিমোচন এবং আর্থ-সামাজিক উন্নয়ন থেকে জনগণের জীবনযাত্রার মান উন্নয়নে অসামান্য অবদান রাখার জন্য পশ্চিমবঙ্গের কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় থেকে আজ বিস্তারিত..

পাকুন্দিয়ায় উপজেলার অসহায় ও দরিদ্র মেধাবীদের মাঝে শিক্ষাবৃত্তি ও বিতরণ

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি বিশেষ উদ্যোগ বাস্তবায়নে সমতলের ক্ষুদ্র নৃ-গোষ্ঠির জীবনমান উন্নয়ন কর্মসূচীর আওতায় পাকুন্দিয়ায় শিক্ষা বৃত্তির চেক ও শিক্ষা উপকরণ বিতরণ করেছেন। আজ শনিবার দুপুরে উপজেলা বিস্তারিত..

মুড়াপাড়া জমিদার বাড়ি, নারায়ণগঞ্জ

হাওর বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার অতি পরিচিত একটি স্থান মুড়াপাড়া জমিদার বাড়ি। প্রাচীন ঐতিহ্যের স্মৃতিবিজড়িত কালের সাক্ষী জমিদার বাড়িটি। জমিদার রামরতন ব্যানার্জী এর নির্মাণকাজ শুরু করেন। তবে জগদীশচন্দ্র বিস্তারিত..

ত্বকের বয়স কমাতে লিচুর মাস্ক

হাওর বার্তা ডেস্কঃ একটা সয়ম পর বিশেষ করে ত্রিশ পার হলে ত্বকের স্বাভাবিক ইলাস্টিসিটি কমে যায়। কিন্তু, সমস্যা হচ্ছে, আমাদের দেশে আবহাওয়া ও বিভিন্ন কারণে অনেকেই ত্রিশ পার হওয়ার আগেই বিস্তারিত..