প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমল মানে হচ্ছে উন্নয়ন

হাওর বার্তা ডেস্কঃ শেখ হাসিনার আমল এবং বেগম জিয়ার আমলের তফাত সম্পর্কে সকলেরই জানা। বেগম খালেদা জিয়ার সময় তো কিছুই করতে পারেননি আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমল মানে হচ্ছে উন্নয়ন।’ বিস্তারিত..

পাঁচ উপসচিবসহ সাত কর্মকর্তার বদলি

হাওর বার্তা ডেস্কঃ উপসচিবসহ সাত কর্মকর্তাকে বদলি করা হয়েছে। গতকাল রবিবার জনপ্রশাসন মন্ত্রণালয় এ-সংক্রান্ত পৃথক তিনটি প্রজ্ঞাপন জারি করেছে। একটি প্রজ্ঞাপনে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের উপপরিচালক মোঃ জহিরুল ইসলামকে বাংলাদেশ বিস্তারিত..

কক্সবাজারে প্রিয়াঙ্কা, বিকেলে যাবেন রোহিঙ্গা ক্যাম্পে

হাওর বার্তা ডেস্কঃ রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে বাংলাদেশে এসেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আজ সোমবার (২১ মে) সকালে ফ্রান্স থেকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি। সেখান থেকে ইউএস বাংলার বিস্তারিত..

খেজুর কতটা খাবেন, কেন খাবেন

হাওর বার্তা ডেস্কঃ খেজুর বেশ প্রচলিত পুষ্টিকর একটি খাবার। খেজুরের গুণের বিষয়ে স্বাস্থ্য প্রতিদিন অনুষ্ঠানে কথা বলেছেন স্কয়ার হসপিটাল লি.-এর পুষ্টিবিদ নুজহাত মঞ্জুর। তিনি বলেন, ‘খেজুর অত্যন্ত ক্যালরিবহুল একটি খাবার। বিস্তারিত..

খালেদা জিয়ার তিন মামলার জামিন শুনানি আগামীকাল

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে কুমিল্লা ও নড়াইলে দায়ের করা তিন মামলায় জামিন চেয়ে হাইকোর্টে আবেদনের ওপর শুনানির সময় ঠিক করা হয়েছে। আজ সোমবার রাষ্ট্রপক্ষের সময় আবেদনের বিস্তারিত..

বাজারে কম দামে ধান বিক্রি করতে বাধ্য হচ্ছেন কৃষকরা

হাওর বার্তা ডেস্কঃ গত বছরের তুলনায় এ বছর নড়াইলে বোরো ধানের বাম্পার ফলন হয়েছে। বর্তমানে জেলার কৃষকরা সেই ধান ঘরে তুলতে ব্যস্ত। তবে বাজারে ধানের দাম কম থাকায় হতাশ হয়ে বিস্তারিত..

বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ অ্যাপ উদ্বোধন করেছে বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ সফলভাবে উৎক্ষেপণের মাধ্যমে মহাকাশে ডিজিটাল বাংলাদেশের জয়যাত্রা শুরু হলো। এরই মধ্যে সংকেত পাঠাতে শুরু করেছে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১। মহাকাশে দেশের এমন সাফল্যে সবাই যাতে স্যাটেলাইট সম্পর্কে বিস্তারিত..

মোবাইল কিনতে মন্ত্রী-সচিবেরা পাবেন ৭৫ হাজার টাকা

হাওর বার্তা ডেস্কঃ সরকারের ভারপ্রাপ্ত সচিব, সচিব, সিনিয়র সচিব, মন্ত্রিপরিষদসচিব, উপমন্ত্রী, প্রতিমন্ত্রী এবং মন্ত্রীরা মোবাইল ফোনসেট কেনার জন্য ৭৫ হাজার টাকা করে পাবেন। ‘সরকারি টেলিফোন, সেলুলার, ফ্যাক্স ও ইন্টারনেট নীতিমালা, ২০১৮’-এর বিস্তারিত..

ইউরোপের সর্বোচ্চ গোলদাতার পুরস্কার পেতে যাচ্ছেন মেসির হাতে

হাওর বার্তা ডেস্কঃ পঞ্চমবারের মতো ইউরোপের সর্বোচ্চ গোলদাতার পুরস্কার পেতে যাচ্ছেন বার্সেলোনা ফরোয়ার্ড ও আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। মৌসুম শেষে সর্বোচ্চ ৩৪ গোল নিয়ে গোল্ডেন বুট এবং পিচিচি ট্রফির পুরস্কার বিস্তারিত..

সৌদি যুবরাজ এত কিছুর পরও নীরব কেন

হাওর বার্তা ডেস্কঃ ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান বিন আব্দুল আজিজ আল সৌদ। বর্তমান সময়ে সৌদির সবচেয়ে ক্ষমতাধর ব্যক্তি। বলা হয়ে থাকে ৩২ বছর বয়সী এ তরুণ যুবরাজ অনেকটা মিডিয়া বিস্তারিত..