ঘরের মেঝেতে মিললো ৮০টি গোখরা সাপের বাচ্চা উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা শহরের বাজার সংলগ্ন একটি বাড়ি থেকে ৮০টি গোখরা সাপের বাচ্চা উদ্ধার করে মেরে ফেলেছে স্থানীয়রা। আজ রোববার সকালে ওই এলাকার গৃহবধূ স্বপ্না বেগমের ঘরের বিস্তারিত..

সৌদি আরবের যুবরাজের কী হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ সৌদি আরবের ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান জীবিত আছেন কিনা তা নিয়ে কয়েকদিন ধরেই নানান কানাঘুষা চলছে। বিভিন্ন ধরনের খবর প্রকাশ হচ্ছে আন্তর্জাতিক গণমাধ্যমে। সন্দেহের শুরু করেছে বিস্তারিত..

এশিয়া ছিন্নমূল মানবাধিকার ফাউন্ডেশনের আয়োজনে চৌকস পুলিশ অফিসারকে এওয়ার্ড প্রদান

হাওর বার্তা ডেস্কঃ এশিয়া ছিন্নমূল মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশনের আয়োজিত ১৯ মে রোজ শনিবার ২০১৮ইং সকাল ১০টায় রাজধানী তোপখানা রোডস্থ বাংলাদেশ শিশুকল্যাণ পরিষদ মিলনায়তনে সরকারের উচ্চ পর্যায়ের দায়িত্ব প্রাপ্তদের উপস্থিতিতে আলোচনা সংগঠনের চেয়্যারম্যান বিস্তারিত..

নদীর পাড় ভাঙ্গনের ব্যবস্থা রোধ করতে শুরু করেন তৌফিক এমপি

হাওর বার্তা ডেস্কঃ দিশেহারা হয়ে পড়ে অষ্টগ্রাম উপজেলার বাঙ্গালপাড়া ইউনিয়নের লাউড়া-নাজিরপুর গ্রামের বাসিন্দারা। কয়েক দিন ধরে ভয়াবহ নদীর পাড় ভাঙ্গন শুরু করেছে। প্রায় বিলীনের পথে তিন হাজার মানুষের একমাত্র ভরসা। নদীর বিস্তারিত..

কিউবায় বিধ্বস্ত বিমানের ব্লাক বক্স উদ্ধার ১১০ জন যাত্রী নিহত

হাওর বার্তা ডেস্কঃ শুক্রবার কিউবার বিমানটির দুটি ব্লাক বক্সের মধ্যে একটি ভালো অবস্থায় খুঁজে পাওয়ার কথা জানিয়েছে দেশটির কর্মকর্তারা। বিমানযাত্রার সর্বশেষ পরিস্থিত জানার জন্য ব্লাক বক্সকে খুবই গুরুত্বপূর্ণ বিবেচনা করা বিস্তারিত..

তিন মামলায় জামিন চেয়ে হাইকোর্টে আবেদন করেন খালেদা জিয়ার

হাওর বার্তা ডেস্কঃ গাড়ি পুড়িয়ে নাশকতা সৃষ্টি ও হত্যার দায়ে কুমিল্লার চৌদ্দগ্রামে দায়ের করা পৃথক দুই মামলা এবং মানহানির অভিযোগে নড়াইলে দায়ের করা আরও একটি মামলায় জামিন চেয়ে হাইকোর্টে আবেদন বিস্তারিত..

তারুণ্য ধরে রাখে ডাবের পানি খান

হাওর বার্তা ডেস্কঃ গরমে সুস্থ থাকতে চাইলে ডাবের পানি পান করুন নিয়মিত। ডাবের পানিতে রয়েছে অ্যান্টি-অক্সিডেন্ট, অ্যামিনো অ্যাসিড, ভিটামিন বি কমপ্লেক্স, ভিটামিন সি, আয়রন, ক্যালসিয়াম, ম্যাগনেসিয়াম, ম্যাঙ্গানিজ এবং জিঙ্ক, যা বিস্তারিত..

ভরা বর্ষার আগে চরাঞ্চলের পণ্য পরিবহনের মহিষের গাড়িই ভরসা

হাওর বার্তা ডেস্কঃ ভরা বর্ষার আগে তিস্তা চরাঞ্চলের মানুষের পণ্য পরিবহনে মহিষ ও ঘোড়ার গাড়ির কোনো বিকল্প নেই। হাঁটু পানিতেও কদর থাকে এ গাড়ির। কিন্তু বর্ষায় ভরা যৌবনে ধরলা ও বিস্তারিত..

তারেকের নোটিশের জবাব দিলেন না শাহরিয়ার

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের পাসপোর্ট বর্জনের বিষয়ে দেয়া বক্তব্য প্রত্যাহার এবং ক্ষমা চাওয়ার দাবি তুলে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে পাঠানো আইনি নোটিশের জবাব দিলেন না পররাষ্ট্র প্রতিমন্ত্রী বিস্তারিত..

হাওর বার্তা ডেস্কঃ এশিয়া ছিন্নমূল মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশনের আয়োজিত ১৯ মে রোজ শনিবার ২০১৮ইং সকাল ১০টায় রাজধানী তোপখানা রোডস্থ বাংলাদেশ শিশুকল্যাণ পরিষদ মিলনায়তনে সরকারের উচ্চ পর্যায়ের দায়িত্ব প্রাপ্তদের উপস্থিতিতে আলোচনা সংগঠনের চেয়্যারম্যান বিস্তারিত..