আকাশের কোথাও চাঁদ দেখা যায়নি, শুক্রবার থেকে রোজা

  হাওর বার্তা ডেস্কঃ দেশের আকাশের কোথাও বুধবার (১৬ মে) পবিত্র রমজান মাসের চাঁদ দেখা যায়নি। তাই বৃহস্পতিবার (১৭ মে) শাবান মাসের ৩০ দিন পূর্ণ হবে এবং শুক্রবার (১৮ মে) বিস্তারিত..

কিডনির কর্মক্ষমতা বাড়িয়ে দেয় ঢেঁড়স

হাওর বার্তা ডেস্কঃ  ঢেঁড়সের ভেতরে রয়েছে প্রচুর মাত্রায় ফাইবার, ভিটামিন এ, সি এবং ফলেট। সেই সঙ্গে রয়েছে ভিটামিন কে, বি, আয়রন, পটাশিয়াম, জিঙ্ক, ক্যালসিয়াম, মেঙ্গানিজ,ম্যাগনেসিয়াম, অ্যান্টিঅক্সিডেন্ট এবং বিটা ক্যারোটিন। এই বিস্তারিত..

রমজানে নির্ভেজাল পণ্য খাবার নিশ্চিত করবে ৪০ ম্যাজিস্ট্রেট

হাওর বার্তা ডেস্কঃ রমজানে জনসাধারণ যেন ন্যায্যমূল্যে নির্ভেজাল পণ্য ও ইফতারসামগ্রী কিনতে পারেন সে জন্য মাঠে থাকবে ভ্রাম্যমাণ আদালতসহ বেশ কয়েকটি সংস্থা। মাসজুড়ে চলবে এ অভিযান। কোথাও পুলিশি পোশাকে, কোথাও বিস্তারিত..

আগামী তিনদিন ঢাকায় থেমে থেমে বৃষ্টিপাতের সম্ভাবনা

হাওর বার্তা ডেস্কঃ আগামী তিনদিন ঢাকায় থেমে থেমে বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা রয়েছে। সেইসাথে দমকা বাতাস ও ঝড়ো হাওয়া এবং বজ্রসহ বৃষ্টি অব্যাহত থাকতে পারে। আবহাওয়াবিদ মো. আবুল কালাম মল্লিক বুধবার বিস্তারিত..

ভৈরবে যৌন উত্তেজক পানীয় বিক্রির দায়ে ৫ দোকানদারকে জরিমানা

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ভৈরবে যৌন উত্তেজক ও মাদক উপকরণ মিশ্রিত পানীয় বিক্রির দায়ে পাঁচ দোকানদারকে ২২ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এ সময় অপর একটি দোকান সিলগালা করা বিস্তারিত..

বুকে জমে থাকা কফ দূর করতে সাহায্য করে আদা

হাওর বার্তা ডেস্কঃ বুকে জমে থাকা কফ দূর করতে আদা খুব ভালো কাজে দেয়। আদা চা কিংবা আদা পানি খেলে এই সমস্যার থেকে মুক্তি পাওয়া যায়। আদা পানির জন্য এক বিস্তারিত..

বিশ্ব টেলিযোগাযোগ দিবসের বর্ণাঢ্য র‌্যালিতে ওয়ালটন

হাওর বার্তা ডেস্কঃ ‘সবার জন্য কৃত্রিম বুদ্ধিমত্তার ইতিবাচক ব্যবহারের সুযোগ সৃষ্টি’-এ স্লোগানকে ধারণ করে বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও পালিত হচ্ছে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ্য সংঘ দিবস। দিবসটি উপলক্ষে সুসজ্জিত বিস্তারিত..

আওয়ামী লীগের আলোচনা সভা অনুষ্ঠিত আগামীকাল

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আওয়ামী লীগ বিস্তারিত কর্মসূচি ঘোষণা করেছে। কর্মসূচির মধ্যে রয়েছে-১৭ মে বৃহস্পতিবার দুপুর ২টায় কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তন বিস্তারিত..

ইটভাটায় ধোঁয়ায় পুড়ে পুড়লো ১৫ একর জমির ধান

হাওর বার্তা ডেস্কঃ সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় হতদরিদ্র প্রান্তিক কৃষকের ১৫ একর বোরো ধান ইটভাটার ধোঁয়ায় পুড়ে গেছে। ধানের পাশাপাশি সকল ফলদ ও বাঁশঝাড়ও পুড়ে গেছে। ফসল, ফল আর বাঁশঝাড় পুড়ে বিস্তারিত..

সরকারি বিজ্ঞান কলেজে সুচিন্তার জঙ্গিবাদবিরোধী সেমিনার আয়োজন

হাওর বার্তা ডেস্কঃ ‘জাগো তারুণ্য, রুখো জঙ্গিবাদ’ শিরোনামে সুচিন্তা ফাউন্ডেশনের জঙ্গিবাদবিরোধী সেমিনারের আয়োজন করেছেন। মঙ্গলবার সকালে রাজধানীর সরকারি বিজ্ঞান কলেজে। অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক ও গবেষক নজরুল কবীর। উপস্থিত বিস্তারিত..