কিশোরগঞ্জে চূড়ান্ত প্রস্তুতি নিয়ে মাঠে নেমেছে আওয়ামী লীগের প্রার্থীরা

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে চূড়ান্ত প্রস্তুতি নিয়ে মাঠে নেমেছেন ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। সব দলের অংশগ্রহণ ও প্রতিদ্বন্ধিতাপূর্ণ নির্বাচনের আভাস দিয়েছে দলীয় সভানেত্রী শেখ হাসিনা। সে বিস্তারিত..

টঙ্গীতে ৯১ কেজি গাঁজাসহ এক যুবককে আটক করেছেন

হাওর বার্তা ডেস্কঃ মঙ্গলবার ভোরে ৯১ কেজি গাঁজাসহ গাজীপুরের টঙ্গীর হাজীর মাজার বস্তি থেকে এক যুবককে আটক করেছেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আটক মোঃ বদরুজ্জামান বদি (২৬) শেরপুরের শ্রীবর্দী থানার বিস্তারিত..

ভোটের ফলাফল খুলনাবাসী মানবে না : মঞ্জু

হাওর বার্তা ডেস্কঃ খুলনা সিটি করপোরেশন (খুসিক) নির্বাচনে ব্যাপক অনিয়মের অভিযোগ এনে একে ‘খেলা’ আখ্যা দিয়ে বিএনপির মেয়রপ্রার্থী নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, ‘জালিয়াতি, কারচুপি, ভোট ডাকাতির ফলাফল খুলনাবাসী মেনে নেবে বিস্তারিত..

পাকুন্দিয়ায় উপজেলায় মাহে রমজানকে স্বাগত জানিয়ে র‌্যালি

হাওর বার্তা ডেস্কঃ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ ও মাহে রমজানকে স্বাগত জানিয়ে কিশোরগঞ্জের পাকুন্দিয়াতে স্বাগত মিছিল করেছেন। গতকাল সোমবার বাদ আছর পাকুন্দিয়া বাজার জামে মসজিদ থেকে ইসলামী আন্দোলন বাংলাদেশ পাকুন্দিয়া উপজেলা বিস্তারিত..

কিশোরগঞ্জের ভৈরবে পানি ও পলিথিন কারখানাকে জরিমানা

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ভৈরবে হেভেন ড্রিংকিং ওয়াটার নামের মিনারেল ওয়াটার তৈরির একটি কারখানা এবং অপর একটি পলিথিন ব্যাগ তৈরির কারখানাকে আর্থিক জরিমানাসহ প্রয়োজনীয় কাগজ-পত্র সংগ্রহ করতে সময় বেঁধে দিয়েছেন বিস্তারিত..

অষ্টগ্রামে হাওর উপজেলায় ১৪টি শিক্ষা প্রতিষ্ঠানে ল্যাপটপ ও প্রজেক্টর বিতরণ

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের হাওরের অষ্টগ্রাম উপজেলার ১৪ টি মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানে ল্যাপটপ ও প্রজেক্টর বিতরণ করেছেন। আজ মঙ্গলবার (১৫ মে) সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলা বিস্তারিত..

জালে ধরা পড়ল ৫ মণ ওজনের ডলফিন

হাওর বার্তা ডেস্কঃ লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার ভোটমারী এলাকায় তিস্তা নদীতে বিশাল আকারের একটি ডলফিন জেলেদের জালে ধরা পড়েছে। ডলফিনটি দেখতে ভোটমারী ইউনিয়ন পরিষদে ভিড় করেছে শত শত মানুষ। গতকাল বিস্তারিত..

স্যাটেলাইট-১ পুরোপুরি কাজ করবে কিনা তিন মাস পর জানা যাবে

হাওর বার্তা ডেস্কঃ মহাকাশে স্যাটেলাইটের সফল উৎক্ষেপণ উপলক্ষে সোমবার (১৪ মে) বিকেলে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে ডাক,টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মােস্তফা জব্বার সাংবাদিকদের প্রশ্নের প্রতি উত্তরে জানান, নির্ধারিত বিস্তারিত..

মিঠুন চক্রবর্তী গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে

হাওর বার্তা ডেস্কঃ অভিনেতা মিঠুন চক্রবর্তী গুরুতর অসুস্থ। পিঠের যন্ত্রণায় তিনি বেশ কিছুদিন ধরেই কাবু। তবে সম্প্রতি দিল্লিতে তিনি হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। পিঠের যন্ত্রণার জন্য এক সময় উটিতেও বিস্তারিত..

নেইমারকে নিয়ে ব্রাজিলের বিশ্বকাপ দল

হাওর বার্তা ডেস্কঃ ষষ্ঠ বিশ্বকাপ জয়ের লক্ষ্য নিয়ে রাশিয়া বিশ্বকাপে মাঠে নামবে ব্রাজিল। ইনজুরি থেকে সুস্থ হয়ে পুনর্বাসন প্রক্রিয়ায় আছেন ব্রাজিলের সুপারস্টার নেইমার। হাল্কা অনুশীলনও শুরু করেছেন। তাকে রেখে সোমবার রাতে বিস্তারিত..