বিজিবি-বিএসএফ যৌথ মেডিক্যালক্যাম্পেইন শেষ

হাওর বার্তা ডেস্কঃ সিলেটের তামাবিল এবং ভারতের ডাউকি সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও বর্ডার সিকিউরিটি ফোর্সের (বিএসএফ) দুই দিনব্যাপী যৌথ মেডিক্যাল ক্যাম্পেইন শেষ হয়েছে। আজ শনিবার সন্ধ্যায় বিজিবির সদর বিস্তারিত..

কিশোরগঞ্জে জেলায় আন্তর্জাতিক নার্সেস ডে উদযাপিত হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে আন্তর্জাতিক নার্সেস ডে উদযাপিত হয়েছে। শনিবার দিবসটি উদযাপন উপলক্ষে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল প্রাঙ্গন থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের বিস্তারিত..

লিচুর অজানা কিছু স্বাস্থ্য উপকারিতা

হাওর বার্তা ডেস্কঃ গ্রীষ্মের আগমনের সাথে সাথে এই সুস্বাদু ও রসালো ফলের আগমন ঘটে। মিষ্টি ও পুষ্টিকর হবার পাশাপাশি গ্রীষ্মের কঠোর তাপ থেকে রেহাই পাবার জন্য মানব শরীরের তাপমাত্রায় শীতল বিস্তারিত..

৪০০ বছর ধরে শিশুর কোনো জন্ম নেয়নি যে গ্রামে

হাওর বার্তা ডেস্কঃ দেখতে সাধারণ গ্রামের মতোই। কিন্তু এই গ্রামের রয়েছে অদ্ভুত এক রীতি। গ্রামটিতে ৪০০ বছর ধরে কোনো শিশু জন্ম নেয়নি। ভারতের মধ্যপ্রদেশের রাজগড় জেলায় অবস্থিত শঙ্ক শ্যাম জি বিস্তারিত..

রোহিঙ্গাদের ফেরাতে সহায়তা করতে ভারত জানিয়েছেন সুষমা

হাওর বার্তা ডেস্কঃ মিয়ানমার সফর করছেন ভারতীয় পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ। এ সময় বাংলাদেশে পালিয়ে আসা রোহিঙ্গাদের নিরাপদ ও টেকসই প্রত্যাবাসনে মিয়ানমারকে সহায়তা করতে ভারত প্রস্তুত বলে জানিয়েছেন সুষমা। দু’দিনের সফরে বিস্তারিত..

কিশোরগঞ্জে সদর উপজেলা কমপ্লেক্স মাঠে কাবাডি ম্যাচ প্রতিযোগীতা

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ সদর উপজেলার সাবেক ইউএনও প্রয়াত আ ম মঈনুল ইসলামকে স্মরণ করল সদর উপজেলা প্রশাসন। শুক্রবার বিকেলে সদর উপজেলা কমপ্লেক্স মাঠে কাবাডি ম্যাচ প্রতিযোগীতার আয়োজন করে। প্রতিযোগীতার বিস্তারিত..

জনগণ নৌকায় ভোট দিয়েছে বলেই আজ মহাকাশে বাংলাদেশ : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণের মাধ্যমে বিশ্বে বাংলাদেশ উচ্চ মর্যাদা অর্জন করেছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, জনগণ নৌকায় ভোট দিয়েছিল বলেই বাংলাদেশ আওয়ামী লীগ সরকার বিস্তারিত..

দ্বিগুণ বেড়েছে ওয়ালটনের স্মার্টফোন বিক্রি

হাওর বার্তা ডেস্কঃ দেশে তৈরি স্মার্টফোনে আস্থা রেখেছেন ক্রেতারা। ফলে দ্বিগুণ বেড়েছে ওয়ালটনের স্মার্টফোন বিক্রি। গত বছরের প্রথম প্রান্তিকের তুলনায় এ বছরের প্রথম প্রান্তিকে স্মার্টফোন বিক্রিতে এই সাফল্য এসেছে। যেটাকে বিস্তারিত..

সঠিকভাবে কাজ করেন, না হয় চাকরি ছাড়েন

হাওর বার্তা ডেস্কঃ পরিকল্পনামাফিক প্রকল্প বাস্তবায়ন না হওয়া, কৃষির পুরনো ইতিহাস না জানা, চারা ও কৃষি উপকরণ বিতরণে অনিয়মসহ বিভিন্ন বিষয়ে সংশ্লিষ্ট কর্মকর্তাদের ওপর চটেছেন কৃষি মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোহাম্মদ বিস্তারিত..

আগামী সোমবার সারাদেশে বিক্ষোভ ডেকেছে বিএনপি

হাওর বার্তা ডেস্কঃ দলের চেয়ারপারসন কারাবন্দী বেগম খালেদা জিয়ার জামিনের বিষয়ে সুপ্রিম কোর্টের আপিল বিভাগের রায় ঘোষণা নির্ধারিত তারিখের আগের দিন সোমবার ঢাকা মহানগরসহ সারাদেশের মহানগরের থানা ও উপজেলা সদরে বিস্তারিত..