আগামী ২৫ মে ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শান্তিনিকেতনে বাংলাদেশ ভবন উদ্বোধনের জন্য আগামী ২৫ মে ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রেস উইং সূত্রে এ তথ্য জানা গেছে। জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিস্তারিত..

আইপিএলে ডট বলের রেকর্ড সাকিবের

হাওর বার্তা ডেস্কঃ ২০১১ সাল থেকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলছেন সাকিব আল হাসান। কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) জার্সিতে অভিষেক হলেও দীর্ঘ সাত বছর পর সানরাইজার্স হায়দরাবাদে নাম লেখান বিশ্বসেরা বিস্তারিত..

হাওরের কৃষকেরা মেঘ দেখলেই যত ভয়

হাওর বার্তা ডেস্কঃ জমিতে বাতাসে দুলছে সোনালি ফসল। কৃষকের বুক ভরা স্বপ্ন। হঠাৎ করেই মেঘে ঢেকে গেল আকাশ, অবিরত শোনা যাচ্ছে বজ্রপাতের দুনিয়া কাঁপানো গর্জন, এই বোধয় ঝড় হবে সাথে বিস্তারিত..

টেন্ডার বিক্রির টাকা কোথায়, প্রশ্ন সংসদীয় কমিটির

হাওর বার্তা ডেস্কঃ সরকারি অর্থায়নে পানি উন্নয়ন বোর্ডের অধীনে বাস্তবায়িত প্রকল্পের দরপত্র সিডিউল বিক্রির টাকা সরকারি কোষাগারে জমা না হওয়ায় অডিট আপত্তির বিষয়ে এসব টাকা কোথায় গেল তা জানতে চেয়েছে বিস্তারিত..

কিশোরগঞ্জে বিড়ি শ্রমিকদের মানববন্ধন কর্মসূচি

হাওর বার্তা ডেস্কঃ বিড়ি শিল্প দ্রুত বন্ধ না করা এবং বৈষম্যমূলক শুল্ক নীতির প্রতিবাদে কিশোরগঞ্জে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন বিড়ি শ্রমিকেরা। আজ মঙ্গলবার বিকালে শহরের নিউটাউন এলাকায় জেলা আওয়ামী লীগ বিস্তারিত..

১৩,২৮৮ কোটি টাকার ১৩ প্রকল্পের অনুমোদন দিয়েছে একনেক

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় ১৩ হাজার ২৮৮ কোটি ৬০ লাখ টাকা ব্যয়ে ১৩টি প্রকল্পের অনুমোদন দেওয়া হয়েছে। আজ মঙ্গলবার শেরেবাংলা নগরে এনইসি সম্মেলন কক্ষে বিস্তারিত..

নির্বাচনে না এলে বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না : স্বাস্থ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ২০১৪ সালের মতো এবারো নির্বাচনে অংশ না নিলে বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রী মোহাম্মদ বিস্তারিত..

যৌবন ধরে রাখে ও নতুন চুল গজায়, দেখে নিন কিভাবে খাবেন

হাওর বার্তা ডেস্কঃ আজীবন যৌবন ধরে রাখে–সমস্যা সমাধান ও রোগ নিরাময়ের জন্য আমরা কত কিনা করি। চিকিৎসা করতে গিয়ে বেশ ক্ষতি ডেকে আনি নিজেদের জন্যই। কষ্ট লাঘবে তখন পার্শ্বপ্রতিক্রিয়ার বিষয়টা বিস্তারিত..

বোরো ধান নিয়ে বিপাকে বরেন্দ্র অঞ্চলের কৃষক

হাওর বার্তা ডেস্কঃ নওগাঁর মান্দায় বৈরী আবহাওয়ার কারণে বোরো ধান নিয়ে বিপাকে পড়েছেন বরেন্দ্র খ্যাত নিম্ন অঞ্চলের কৃষকরা। দফায় দফায় বৃষ্টি হওয়ায় পাকা ধান ঘরে তোলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। বিস্তারিত..

চাঁদ দেখা গেলে ১৬ মে পবিত্র রোজা

হাওর বার্তা ডেস্কঃ চলতি মাসের মাঝামাঝিতে শুরু হচ্ছে পবিত্র রোজা। সারাবিশ্বের মুসলমানদের জন্য পবিত্র এই মাস শুরু হতে পারে ১৫ বা ১৬ মে। তবে তা আকাশে চাঁদ দেখার ওপর নির্ভর বিস্তারিত..