শারীরিক প্রতিবন্ধীদের সমাজ উন্নয়নে সম্পৃক্ত করার রাখার আহ্বান

হাওর বার্তা ডেস্কঃ পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ড্রীম ফর ডিসএ্যাবিলিটি ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষক বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, বাংলাদেশ এবং ভারতের বিস্তারিত..

ইসলামে সন্ত্রাসবাদের কোনো জায়গা নেই : রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মোঃ আব্দুল হামিদ বলেছেন, ইসলামে সন্ত্রাসবাদের কোনো জায়গা নেই। এই সন্ত্রাসবাদ নির্মূলে বাংলাদেশ সৌদি সরকারের সঙ্গে এক হয়ে কাজ করবে। তিনি আজ শনিবার বিকেলে বঙ্গভবনে সৌদি বিস্তারিত..

বাংলার প্রতিটি নারীই সাহসের বাতিঘর বলেছেন : স্পিকার

হাওর বার্তা ডেস্কঃ ‘বোনেরা নিজেদের দুর্বল ভাববেন না’- বিপ্লবী অগ্নিকন্যা প্রীতিলতার লেখা শেষ চিঠির এই উদ্ধৃতি দিয়ে জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, ‌‘বাংলার প্রতিটি নারীই সাহসের বাতিঘর।’ বিস্তারিত..

ছেলের নির্যাতনে বৃদ্ধ মা ঘরছাড়া

হাওর বার্তা ডেস্কঃ নিজের নামে জমি লিখে না দেওয়ায় বৃদ্ধ মাকে বাড়িছাড়া করেছেন ছেলে। মায়ের ঘরের দরজায় স্তূপ করে রেখেছেন কাঁটা। দিয়েছেন ঘরে পেট্রোল ঢেলে পুড়িয়ে মারার হুমকি। ছেলে, ছেলের বিস্তারিত..

রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশকে অব্যাহত সমর্থনের আশ্বাস কানাডার

হাওর বার্তা ডেস্কঃ রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশের প্রতি কানাডার সমর্থন অব্যাহত রাখার বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আশ্বাস দিয়েছেন সফররত কানাডার পররাষ্ট্রমন্ত্রী ক্রিস্টিয়া ফ্রিল্যান্ড। কানাডা এই সমস্যার দ্রুত সমাধান চায় বলেও জানান বিস্তারিত..

কিশোরগঞ্জে তাড়াইলে উপজেলায় শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী চুন্নুকে গণসংবর্ধনা

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে তাড়াইল উপজেলায় শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মোঃ মুজিবুল হক চুন্নু এমপিকে গণসংবর্ধনা দেয়া হয়েছে। ধলা বহুমূখী আলিম মাদরাসার আলিম স্তরের স্বীকৃতি উপলক্ষ্যে মাদরাসার উদ্যোগে শনিবার বিস্তারিত..

খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে কারাগারে ৫ আইনজীবী

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর নাজিমউদ্দিন রোডের পুরাতন ঢাকা কেন্দ্রীয় কারাগারে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে গেছেন বিএনপিপন্থী ৫ আইনজীবী। আজ শনিবার বিকাল ৪টায় পুরান ঢাকায় পুরনো কেন্দ্রীয় কারাগারের বিস্তারিত..

ঘড়ির কাঁটা ৩০ মিনিট এগিয়ে দিলেন কিম

হাওর বার্তা ডেস্কঃ শত্রুতার বরফ গলে শান্তির সুবাতাস বইছে কোরীয় উপদ্বীপে। আর দুই কোরিয়ার মধ্যে সম্পর্ক উন্নয়নের জন্য আরও একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিলেন উত্তর কোরিয়া নেতা কিম জং উন। শুক্রবার বিস্তারিত..

আওয়ামী লীগ-বিএনপি দুই দলই টেনশনে

হাওর বার্তা ডেস্কঃ লোহাগাড়া ও সাতকানিয়া উপজেলা নিয়ে গঠিত চট্টগ্রাম-১৫ আসন। সবকিছু ঠিক থাকলে আগামী ডিসেম্বর কিংবা জানুয়ারিতে একাদশ জাতীয় সংসদ নির্বাচন। কিন্তু সেই নির্বাচন নিয়ে অনেক আগে থেকেই মাঠে দৌড়ঝাঁপ বিস্তারিত..

সকালে কাঁচা ছোলা খাওয়ার উপকারিতা

হাওর বার্তা ডেস্কঃ ছোলায় বিভিন্ন প্রকার ভিটামিন, খনিজ লবণ, ম্যাগনেশিয়াম ও ফসফরাস রয়েছে। এছাড়াও রয়েছে আরো অনেক উপকার। উচ্চমাত্রার প্রোটিনসমৃদ্ধ খাবার ছোলা। কাঁচা, সেদ্ধ বা তরকারি রান্না করেও খাওয়া যায়। বিস্তারিত..