প্রধানমন্ত্রীর নিকট সাইমনের আবেদন

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়ক সাইমন সাদিক। বর্তমানে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী পরিষদের সদস্যও তিনি। আজ বৃহস্পতিবার সাইমন তার ফেসবুক অ্যাকাউন্টে স্ট্যাটাসের মাধ্যমে চলচ্চিত্র শিল্পের উন্নয়নে বিস্তারিত..

মুকুল স্যারের পরিবারের পাশে এমপি তৌফিক

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের মেধাবী ব্যক্তিত্ব, শিক্ষাবিদ ও চিন্তক একেএম আমিনুর রহমান মুকুল স্যারের পরিবারকে গভীর সমবেদনা জানিয়েছেন সংসদ সদস্য, রাষ্ট্রপতিপুত্র প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক। বৃহস্পতিবার (৩ মে) দুপুরে শহরের আঠারো বিস্তারিত..

রণবীর-দীপিকার বিয়ে নভেম্বরেই

হাওর বার্তা ডেস্কঃ বিয়ের কি ধুম পড়ল বলিউড পাড়ায়! তা না হলে একের পর এক এ নিয়ে খবরই বা মিলছে কেন! সোনম কাপুরের বিয়ের দিনক্ষণ যখন চূড়ান্ত তখনই জানা গেল বিস্তারিত..

স্বাস্থ্য ও চিকিৎসায় রাসুলুল্লাহ (সা.) এর শিক্ষা

হাওর বার্তা ডেস্কঃ রাসুল (সা.) হাদিসে কুদসিতে বলেছেন, কেয়ামতের দিন আল্লাহ তায়ালা বনি আদমকে অনেকগুলো প্রশ্ন জিজ্ঞেস করবেন। তার মধ্যে অন্যতম একটি হলো, ‘যেদিন আমি (আল্লাহ) অসুস্থ ছিলাম সেদিন তুমি বিস্তারিত..

কাঁচা কলা কেন খাবেন

হাওর বার্তা ডেস্কঃ খুবই পরিচিত এবং সহজলভ্য ফলগুলোর মধ্যে অন্যতম হলো কলা। শুধু ফল হিসেবে নয়, সবজি হিসেবেও এর কদর কিন্তু কোনো অংশেই কম নয়। সবজি হিসেবে কাঁচা কলা বেশ বিস্তারিত..

আরও নতুন তিনটি ব্যাটালিয়ন পাচ্ছে র‌্যাব : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আগামীতে র‌্যাবের সেবা বৃদ্ধির লক্ষ্যে আরও তিনটি ব্যাটালিয়ন বাড়ানো হবে বলে ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। র‌্যাবের ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার সকাল ১১টায় (৩ মে, বৃহস্পতিবার) র‌্যাব বিস্তারিত..

জেএসসি-জেডিসিতেও এমসিকিউ থাকছে না

হাওর বার্তা ডেস্কঃ জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষায়ও এমসিকিউ আর থাকছে না। আজ বৃহস্পতিবার শিক্ষা মন্ত্রণালয়ে এই দুই পরীক্ষার নিরাপত্তা সংক্রান্ত সভা শেষে মাধ্যমিক ও বিস্তারিত..

তারেককে ফেরাতে ব্রিটিশ হোম অফিসকে বাংলাদেশের চিঠি : পররাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পররাষ্ট্রমন্ত্রী এএইচ মাহমুদ আলী বলেছেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন ও দুই মামলায় দণ্ডিত তারেক রহমানকে লন্ডন থেকে বাংলাদেশে ফিরিয়ে আনতে যুক্তরাজ্যের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সঙ্গে পত্র যোগাযোগ চলছে। আজ বিস্তারিত..

ক্যানসার রোধে বেদানা

হাওর বার্তা ডেস্কঃ ফলের রাজা আম হলেও চিকিৎসকরা কিন্তু বলেন ফলের রাজা বেদানা। খাদ্যগুণ, পুষ্টিগুণে ভরপুর এই সুস্বাদু ফল। টাটকা বেদানা দেখতে যেমন সুন্দর, খেতেও মিষ্টি। জেনে নিন বেদানার স্বাস্থ্যগুণ। বিস্তারিত..

আজ বিকেলে ইসির সঙ্গে বিএনপির বৈঠক

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন গাজীপুর ও খুলনা সিটি করপোরশেনের নির্বাচনের সর্বশেষ পরিস্থিতি নিয়ে নির্বাচন কমিশনের সঙ্গে আজ বৈঠক করবে বিএনপির একটি প্রতিনিধি দল। আজ বৃহস্পতিবার নির্বাচন কমিশনের উপসচিব এস এম বিস্তারিত..