চোখ দিয়ে পানি পড়া সমস্যা

হাওর বার্তা ডেস্কঃ সুন্দর সুস্থ চোখ কার না কাম্য? কিন্তু সেই চোখ হতে কান্না ব্যতিত অনবরত পানি পড়তে থাকলে বিব্রতকর অবস্থায় পড়তে হয়।  চোখ দিয়ে পানি পড়ার কারণ স্বাভাবিক চোখ বিস্তারিত..

খালেদা জিয়ার কিছু হলে সমস্ত দায় সরকারের : মির্জা ফখরুল

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, কারাবন্দী বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ হওয়া সত্ত্বেও তাকে সুচিকিৎসা দেয়া হচ্ছে না। তার সঙ্গে বিস্তারিত..

ধর্মের আলোয় বর্ষবরণ

হাওর বার্তা ডেস্কঃ শহুরে সংস্কৃতিসেবীদের পহেলা বৈশাখ উদযাপন এবং এর অনুষ্ঠানের ধরন নিয়ে মুখোমুখি হই ক’জন সমাজ সচেতন আলেমের। প্রথমেই চট্টগ্রাম ফয়’স লেক লেকভিউ জামে মসজিদের খতিব ও বিশিষ্ট গণমাধ্যম বিস্তারিত..

শেখ হাসিনা দেশের জন্য ত্যাগের মূর্ত প্রতীক: কৃষিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, শেখ হাসিনা হলেন দেশের জন্য ত্যাগের মূর্ত প্রতীক। কারণ শেখ হাসিনা নিজেও এক সময় শরণার্থীর মতো জীবন কাটিয়েছেন। তাই তিনি স্বদেশ থেকে বিতারিত বিস্তারিত..

বিয়ের দাবিতে শিক্ষকের বাড়িতে ছাত্রী

পীরগঞ্জে বিয়ের দাবিতে প্রধান শিক্ষকের বাড়িতে অবস্থান নিয়েছে এক ছাত্রী। শিক্ষক ও তার পরিবারের লোকজন ছাত্রীটিকে মারধর বাড়ি থেকে বের করে দেয়। কিন্তু উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী মেয়েটি ‘হয় বিয়ে, নয়তো বিস্তারিত..

স্ত্রীকে যৌন ব্যবসার ফাঁদে ফেলায় কবিরাজকে কুপিয়ে হত্যা

হাওর বার্তা ডেস্কঃ উত্তেজক ওষুধ খাইয়ে স্ত্রীকে যৌনকর্মে নিয়োজিত করায় চান মিয়া (৪২) নামে এক কবিরাজকে কুপিয়ে হত্যা করেছে জাকির হোসেন। পরে জাকির দা হাতে থানায় আত্মসমর্পণ করেছে। বৃহস্পতিবার সন্ধ্যা বিস্তারিত..

নির্বাচনী বছরে ফের পদোন্নতি আসছে প্রশাসনে

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচনের বছরে প্রশাসনে আবার পদোন্নতি দিতে যাচ্ছে সরকার। এবারও উপ-সচিব, যুগ্ম সচিব ও অতিরিক্ত সচিব পদে পদোন্নতি দেয়া হবে। প্রশাসনে এসব পদের চেয়ে বেশি সংখ্যক কর্মকর্তা কর্মরত বিস্তারিত..

গ্রহণযোগ্যতার স্বার্থে সংসদ বহাল রেখে নির্বাচন উচিত হবে না: ড. কামাল

হাওর বার্তা ডেস্কঃ অংশগ্রহণমূলক ও গ্রহণযোগ্য নির্বাচনের স্বার্থে সংসদ বহাল রেখে নির্বাচন করা উচিত হবে না বলে মন্তব্য করেছেন সংবিধানের অন্যতম প্রণেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। শনিবার জাতীয় বিস্তারিত..