জেনে নেই সরিষার তেলের ১২ টি ভিন্ন ব্যবহার

হাওর বার্তা ডেস্কঃ মাছ ভাজা, নানা রকম ভর্তা, মুড়ি মাখা, আচারের মতো মুখরোচক খাবারে সরিষার তেল যোগ করে আলাদা স্বাদ। বাঙালির রান্নায় সরিষার তেল না থাকলে যেন জমে না। চলুন বিস্তারিত..

১৫ গ্রামের একমাত্র ভরসা বাঁশের সাঁকোটি চরম ঝুকিপূর্ন হয়ে আছে

হাওর বার্তা ডেস্কঃ কলাপাড়ার ৩ ইউনিয়নের ১৫ গ্রামের ৪০ হাজার মানুষের যোগাযোগের একমাত্র ভরসা বাঁশের সাঁকো। দীর্ঘদিন সেতু র্নিমানের দাবীর পরেও বাস্তব কোন উদ্যোগ না থাকায় স্থানীয়রা নিজেদের টাকায় বাশেঁর বিস্তারিত..

দুর্নীতিবাজদের অবশ্যই শাস্তি পেতে হবে : রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি আবদুল হামিদ দুর্নীতিবাজ যে-ই হোক না কেনো তাকে অবশ্যই শাস্তি পেতে হবে এমন একটি বার্তা সকল স্তরে পৌঁছে দিতে দুর্নীতি দমন কমিশন (দুদদ)কে পরামর্শ দিয়েছেন। আজ বিস্তারিত..

অষ্টগ্রামে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ করেন তৌফিক এমপি

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের হাওরের অষ্টগ্রাম উপজেলায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ করেছেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক। গতকাল শনিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার পূর্ব অষ্টগ্রাম ইউনিয়নের মাইজহাটি বিস্তারিত..

ত্বকের সুরক্ষায় পেঁপে

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে সহজলভ্য অত্যন্ত পুষ্টিকর ফল পেঁপে। পাকা পেঁপে শুধু খেতে মিষ্টি আর সুস্বাদু নয়, বরং স্বাস্থ্যগুণও রয়েছে ভরপুর। হজমকারক হিসেবে পাকা ও কাঁচা পেঁপে খুবই জনপ্রিয়। পেঁপেতে বিস্তারিত..

কিশোরগঞ্জে ডাক কর্মচারীদের অবস্থান কর্মসূচি পালন করেছেন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে ডাকঘরে সম্মানী ভাতা বাড়ানোর দাবিতে তালা দিয়ে অবস্থান কর্মসূচি পালন করেছেন ডাক বিভাগের অবিভাগীয় (ই.ডি) কর্মচারীরা। আজ রোববার দুপুর ১২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত শহরতলীর কদমতলা এলাকার বিস্তারিত..

কিশোরগঞ্জের তাড়াইলে দিনব্যাপী কৃষকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত 

সুমন মিয়া, তাড়াইল প্রতিনিধি: কিশোরগঞ্জের তাড়াইলে আজ রবিবার সকাল ১০ টা থেকে শুরু হয়ে দিনব্যাপী কৃষকদের ফসলের উৎপাদনশীলতা বৃদ্ধির প্রশিক্ষণ কর্মশালা বিকেল ৪ ঘটিকায় শেষ হয়েছে। ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম ফেজ-॥ বিস্তারিত..

আগামী ১৪ এপ্রিল বাঙালি বর্ষবরণে প্রস্তুত চারুকলা, প্রতিকৃতি তৈরির ধুম

হাওর বার্তা ডেস্কঃ ‘আজি নবরূপে সাজিয়ে নাও, পূর্ণ কর প্রাণ/পুরাতন কালো ঝেড়ে ফেলে দাও শুদ্ধ পুষ্প ঘ্রাণ’। দোরগোড়ায় কড়া নাড়ছে বাংলা নববর্ষ ১৪২৫। এরই মধ্যে প্রকৃতিতেও যেন লেগেছে নবসাজের প্রস্তুতি। বিস্তারিত..

চট্টগ্রামে এবার ঐতিহ্যবাহী জব্বারের বলীর আসর ২৫ এপ্রিল

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রামে এবার ঐতিহ্যবাহী জব্বারের বলী খেলার আসর বসছে ২৫ এপ্রিল বুধবার। আর তাই এখনই শুরু হয়ে গেছে তার প্রস্তুতি। এবারের আসরটি হবে এই বলী খেলার ১১০ তম বিস্তারিত..

সরকার ২৬ টাকা কেজি দরে বোরো ধান কিনবে

হাওর বার্তা ডেস্কঃ এবার বোরো মৌসুমে সরকার কৃষকদের কাছ থেকে সরাসরি কেজি প্রতি ৩৮ টাকা করে চাল ও ২৬ টাকা কেজি দরে বোরো ধান কেনার সিদ্ধান্ত নিয়েছে। আতপ চাল ৩৭ বিস্তারিত..