শাস্তিমূলক ব্যবস্থা নারী শিক্ষকের বিরুদ্ধে

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাইকোলজি বিভাগের এক সহকারী অধ্যাপকের তালাবদ্ধ কক্ষ থেকে যে নারী প্রভাষককে উদ্ধার করা হয়েছিল, তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হয়েছে। ওই প্রভাষকের বিভাগ এডুকেশনাল অ্যান্ড কাউন্সেলিং বিস্তারিত..

সাউথ এশিয়ান আর্চারিতে বাংলাদেশ চ্যাম্পিয়ন

হাওর বার্তা ডেস্কঃ সাউথ এশিয়ান আর্চারি চ্যাম্পিয়নশিপে অভাবনীয় সাফল্য বয়ে এনেছে স্বাগতিক বাংলাদেশ আর্চারি দল। দীর্ঘ এক দশক পর ঘরের মাঠে অনুষ্ঠিত তৃতীয় আসরে ছয়টি স্বর্ণ, পাঁচটি রৌপ্য ও একটি বিস্তারিত..

ভৈরবে উপজেলায় ক্লিনিকের সংখ্যা বাড়লেও বাড়েনি সেবার মান

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ভৈরবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারদের দিনের পর দিন অনুপস্থিতি ও রোগীদের প্রতি অবহেলার কারণে পৌর শহরে পাল্লা দিয়ে বেড়েই চলেছে বেসরকারি হাসপাতাল-ক্লিনিকের সংখ্যা। তার সাথে পাল্লা বিস্তারিত..

কিশোরগঞ্জে ট্রলারডুবিতে একজনের মৃত্যু, নিখোঁজ ১

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার চামড়াবন্দরের অদূরে নাগচিনি নদীতে যাত্রীবাহী ট্রলারডুবিতে শংকর ভৌমিক (৪৫) নামে একজনের মৃত্যু হয়েছে। এ সময় তুহিন নামে এক শিশু নিখোঁজ হয়। আজ মঙ্গলবার দুপুর বিস্তারিত..

ভৈরব উপজেলায় ৪৭তম স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত

হাওর বার্তা ডেস্কঃ তোপধ্বনি আর শ্রদ্ধাঞ্জলি অর্পণের মাধ্যমে ২৬ মার্চ  কিশোরগঞ্জের ভৈরবে উদযাপিত হলো বাংলাদেশের ৪৭তম স্বাধীনতা ও জাতীয় দিবস। ভোর রাত রাত ০৬টা ৩৫ মিনিটে মহান এই দিবসের আনুষ্ঠানিকতা শুরু করা বিস্তারিত..

ওজন কমায় অ্যালোভেরা

হাওর বার্তা ডেস্কঃ শুধু ত্বক নয়, স্বাস্থ্যের পক্ষেও অ্যালোভেরা খুবই উপকারী। অ্যালোভেরা ওজন কমাতেও সাহায্য করে। অ্যালোভেরায় অ্যালোইন নামে প্রোটিন আছে। অ্যালোইন সরাসরি ফ্যাট কমায় না। কিন্তু শরীরে জমে থাকা বিস্তারিত..

রাতে স্পেনের বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা

হাওর বার্তা ডেস্কঃ আন্তর্জাতিক প্রীতি ম্যাচে বাংলাদেশ সময় আজ মঙ্গলবার দিবাগত রাতে ফুটবল বিশ্বের কয়েকটি হাইপ্রোফাইল দল মুখোমুখি হচ্ছে। মাদ্রিদের ওয়ান্ডা মেত্রোপলিতানো স্টেডিয়ামে স্বাগতিক স্পেনের বিপক্ষে লড়বে আর্জেন্টিনা। দুই দলই বিস্তারিত..

ডাবের পানির ৮ জাদুকরী গুণ

হাওর বার্তা ডেস্কঃ চৈত্র শুরু হতে না হতেই গরম বাড়তে শুরু করেছে। বাইরে বের হলেই রৌদে তৃষিত হয়ে ওঠে বুক। তাই নির্ভেজাল আর নিরাপদ পানীয় খেতে চাইলে ডাবের বিকল্প নেই। বিস্তারিত..

দেশের মানুষের নিরাপদ বৃষ্টির পানি সংরক্ষণে উপর জোর দিলেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ দেশের শতভাগ মানুষের জন্য নিরাপদ পানি নিশ্চিত করতে বৃষ্টির পানি সংরক্ষণের উপর জোর দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, ‌‘দেশের ৮৭ শতাংশ মানুষ সুপেয় পানির আওতায় এসেছে। বিস্তারিত..

খালেদা জিয়ার সাজা বৃদ্ধির আবেদনের শুনানি আগামীকাল

হাওর বার্তা ডেস্কঃ জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সাজা বৃদ্ধি চেয়ে দুর্নীতি দমন কমিশনের (দুদক) আবেদনের গ্রহণযোগ্যতার বিষয়ে শুনানি আগামীকাল অনুষ্ঠিত হবে। বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি সহিদুল বিস্তারিত..