এয়ার ফোর্সের বিশেষ বিমানে আসবে লাশ

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা থেকে আগামীকালারবিবার সকাল ৯টার দিকে ইউএস-বাংলার একটি বিশেষ ফ্লাইট যাবে কাঠমান্ডুতে। যে ফ্লাইটে স্বজনসহ ইউএস-বাংলা এয়ার কর্তৃপক্ষের সকলেই দেশে ফিরে আসবেন। পরে বিমান বাহিনীর বিশেষ একটি বিস্তারিত..

লক্ষ্মীপুরে নদীতে ওপর বাঁধ দিয়ে ইটভাটার জন্য রাস্তা নির্মাণ

হাওর বার্তা ডেস্কঃ লক্ষ্মীপুরের কমলনগরে ভুলূয়া নদীর ওপর বাঁধ দিয়ে ইট ভাটার জন্য রাস্তা নির্মাণ করা হয়েছে। গত কয়েকদিন থেকে ভাটার মালিক নিজস্ব শ্রমিক দিয়ে রাস্তা নির্মাণ করেন। নদীতে বাঁধ বিস্তারিত..

কিডনি রোগের উপসর্গ এগুলি

হাওর বার্তা ডেস্কঃ কিডনি মানব শরীরের গুরুত্বপূর্ণ একটি অঙ্গ। কিডনি রোগে মাঝেমধ্যে অনেকে ভুগে থাকেন। তবে যেভাবেই হোক, এই অঙ্গটিকে সুস্থ রাখার বিকল্প নেই। আর কিডনি সুস্থ আছে কিনা তার বিস্তারিত..

‘স্ট্রোক’ এর পর হাসপাতালে পাইলট আবিদের স্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ নেপালের কাঠমান্ডুতে বিধ্বস্ত ইউএস-বাংলা এয়ারলাইন্সের উড়োজাহাজটির প্রধান বৈমানিক আবিদ সুলতানের স্ত্রী আফসানা খানম গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছেন। তার পরিবারের ঘনিষ্ঠ একজন জানান, আজ রোববার সকালে বিস্তারিত..

প্রতিদিন ২টি পাঁকা কলা খেলে ফলাফল পাবেন হাতেনাতে ফলাফল

হাওর বার্তা ডেস্কঃ প্রতিদিন একটি আপেল ডাক্তার থেকে দূরে রাখবে। অথচ কলা সম্পর্কে এরকমভাবে এতো সুন্দর করে আমরা সাধারণত কিচ্ছু বলি না। কলাকে আমরা এই অবহেলা করি কারণ কলা আপেলের বিস্তারিত..

প্রকৃতিতে এখন বাংলার তিন কোকিলের ডাক

হাওর বার্তা ডেস্কঃ বসন্ত প্রকৃতির পরতে পরতে এখন সবুজ কচি পাতাদের উচ্ছ্বাস। মৃদু বাতাস হঠাৎ এসে দুলিয়ে দিচ্ছে গাছেদের শরীর। ফুল, ফল আর চির স্নিগ্ধতায় ঋতুরাজ এভাবেই সমৃদ্ধ এখন। চৈত্রের বিস্তারিত..

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের তৃতীয় ধাপের গেজেট প্রকাশ

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘ অপেক্ষার পর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক জাতীয়করণের তৃতীয় ধাপের গেজেট প্রকাশ করা হয়েছে। এ ধাপে প্রায় ৩ হাজার শিক্ষকের তালিকা রয়েছে। রোবাবার এ গ্রেজেট প্রাথমিক ও বিস্তারিত..

আমাদের দেশে মেধার অভাব নাই, সুযোগের অভাব ছিল প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ জটিল রোগীদের সেবা দেওয়ার ক্ষেত্রে চিকিৎসকদের আরও সর্তক হতে হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, রোগী বাঁচাতে চাইলে চিকিৎসা ভালোভাবে করতে হবে। আইসিওতে থাকা অবস্থায় বিস্তারিত..

ব্রিটিশ কারাবিধি থেকে মুক্ত হচ্ছে কারাগার

হাওর বার্তা ডেস্কঃ প্রায় ১২৪ বছরের পুরাতন ব্রিটিশ শাসনামলের কারাবিধি থেকে মুক্ত হচ্ছে বাংলাদেশের কারাগার। ১৮৯৪ সালে প্রণয়নকৃত ব্রিটিশ কারাবিধি থেকে মুক্ত হয়ে নতুন বিধি প্রণয়নের মাধ্যমে বাংলাদেশ কারাবিধিতে প্রবেশ বিস্তারিত..

মৌমাছিদের গল্প

হাওর বার্তা ডেস্কঃ এবার মৌমাছিরা অন্য পথ ভাবল। তারা নিজেরা আলোচনা করে ঠিক করল, এতবার অনুরোধ করেও যখন ফল হলো না, তখন অন্য রাস্তা ধরতে হবে। ঠিক হলো, যখন বাতাসের বিস্তারিত..