দৈহিক দুর্বলতা দূরীকরণে শতমূলী

হাওর বার্তা ডেস্কঃ শতমূলী বীরুৎ প্রকৃতির উদ্ভিদ যা বন-জঙ্গলে জন্মায়। এর অনেক ওষুধী গুণ রয়েছে। ড. তপন কুমার দে তার ‘বাংলাদেশের প্রয়োজনীয় গাছ-গাছড়া’ বইয়ে এর বিভিন্ন ওষুধী গুণাগুণ তুলে ধরেছেন। বিস্তারিত..

আপিল বিভাগ খালেদা জিয়াকে জামিন দিলেও মুক্তি পাবেন না

হাওর বার্তা ডেস্কঃ খালেদা জিয়াকে আপিল বিভাগ জামিন দিলেও আইনি প্রক্রিয়ায় তিনি মুক্তি পাবেন না বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। তিনি বলেন, ‘জামিনে মুক্তি পেতে হলে কুমিল্লার মামলাতেও খালেদা জিয়াকে বিস্তারিত..

ফরিদপুরে নানা আয়োজনে জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ নানা আয়োজনের মধ্যে দিয়ে ফরিদপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮ তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে আজ শনিবার সকাল থেকে বিস্তারিত..

পেঁয়াজ সবজিতে স্বস্তি বেড়েছে আদা চিনির দাম

হাওর বার্তা ডেস্কঃ গত নভেম্বরের পর থেকে অস্বস্তিদায়ক পেঁয়াজের ঝাঁজ কমেছে। আর সরবরাহ ভালো থাকায় সবজির দামও বেশ কম। তবে বাজারে গত এক সপ্তাহের ব্যবধানে নতুন করে বেড়েছে আদা ও বিস্তারিত..

খালেদা জিয়ার জামিন স্থগিত আবেদন সুপ্রীম কোর্টের কার্যতালিকায়

হাওর বার্তা ডেস্কঃ জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জামিন স্থগিত চেয়ে করা পৃথক দুটি আবেদন সুপ্রীম কোর্টের কার্যতালিকায় রয়েছে। প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ বিস্তারিত..

শক্তিশালী টর্চলাইট সমৃদ্ধ ওয়ালটনের নতুন ফোন

হাওর বার্তা ডেস্কঃ ওয়ালটন বাজারে ছেড়েছে এমএম১৬ মডেলের নতুন ফিচার ফোন। এতে ব্যবহৃত হয়েছে শক্তিশালী এলইডি টর্চলাইট। যা গ্রাহকের জন্য কাজ করবে আঁধারে আলোকবর্তিকা হিসেবে। রাতের আঁধারে চলাচল হবে নিরাপদ। বিস্তারিত..

দ্বিতীয় মেয়াদে পুননির্বাচিত হয়েছেন চীনের প্রেসিডেন্ট শি জিনপিং

হাওর বার্তা ডেস্কঃ চীনের প্রেসিডেন্ট হিসেবে দ্বিতীয় মেয়াদে পুননির্বাচিত হয়েছেন দেশটির ক্ষমতাসীন কমিউনিস্ট পার্টির নেতা শি জিনপিং। বেইজিংয়ের গ্রেট হলে প্রেসিডেন্ট নির্বাচনের ভোট অনুষ্ঠিত হয়েছে। ন্যাশনাল পিপলস কংগ্রেসের বার্ষিক এই অধিবেশনে বিস্তারিত..

আগামী নির্বাচনে খালেদা জিয়ার দলের পতন হবে বলেছেন : নাসিম

হাওর বার্তা ডেস্কঃ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী নির্বাচনে খালেদা জিয়ার দলের পতন হবে। দল বিহীন নয় জনগণকে সঙ্গে নিয়েই একাদশ নির্বাচনে যাবে আওয়ামী লীগ। আজ বিস্তারিত..

কলকাতায় ‌‌‘ভাইজানে’ পরিবার

হাওর বার্তা ডেস্কঃ জয়দীপ মুখার্জির পরিচালনায় কলকাতায় বেশ কয়েকদিন যাবত শুটিং চলছে ‘ভাইজান এলো রে’। এতে শাকিবের নায়িকা হিসেবে অভিনয় করছেন কলকাতার শ্রাবন্তী ও পায়েল সরকার। কলকাতার স্থানীয় প্রযোজনা প্রতিষ্ঠান বিস্তারিত..

বাংলাদেশকে উন্নয়নশীল দেশ হিসেবে স্বীকৃতি দিলো জাতিসংঘ

হাওর বার্তা ডেস্কঃ প্রথমবারের মতো এলডিসি ক্যাটাগরি থেকে উত্তরণের যোগ্যতা অর্জন করল বাংলাদেশ। জাতিসংঘের কমিটি ফর ডেভেলপমেন্ট পলিসি (সিডিপি) এই ঘোষণা সংক্রান্ত চিঠি আজ বাংলাদেশ সময় রাত ৪ টায় জাতিসংঘে বিস্তারিত..