এদেশের মাটি ও সাধারণ মানুষের সঙ্গে তার নিবিড় সম্পর্ক : হাওলাদার

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি বলেছেন, পার্টির চেয়ারম্যান হোসাইন মুহম্মদ এরশাদ দেশের পরীক্ষিত নেতা। সাবেক রাষ্ট্রপতি হিসেবেও সবচেয়ে বেশি সফল। এদেশের মাটি ও সাধারণ বিস্তারিত..

রোগের হাত থেকে বাঁচতে প্রতিদিন পান করুন আদা-পানি

হাওর বার্তা ডেস্কঃ কথায় কথায় বলে আদা-পানি খেয়ে কাজে লেগে পড়৷ কিন্তু এই কাজ যদি বাস্তবে করতে পারেন তাহলে কিন্তু আসলেই কেল্লাফতে৷ আদা-চা যেমন খান, তার থেকেও কিন্তু বেশি উপকারী বিস্তারিত..

হুয়াওয়ে ৫ হাজার টাকা পর্যন্ত আকর্ষণীয় ক্যাশব্যাক অফার

হাওর বার্তা ডেস্কঃ শীর্ষস্থানীয় স্মার্টফোন নির্মাতাকারী প্রতিষ্ঠান হুয়াওয়ে নিয়ে এলো গ্রাহকদের জন্য আকর্ষণীয় ক্যাশব্যাক অফার। হুয়াওয়ে নোভা টুআই কিনলেই একজন গ্রাহক পেতে পারেন সর্বোচ্চ ৫০০০ টাকা পর্যন্ত নগদ ক্যাশব্যাক। প্রতিটি হুয়াওয়ে বিস্তারিত..

জেনে নিন ডাবের পানির উপকারিতা ও অপকারিতা

হাওর বার্তা ডেস্কঃ ডাবের ভেতরের স্বচ্ছ ও সুপেয় পানি নিয়ে আমাদের কৌতুহলের শেষে নেই।  আসুন জেনে নেই ডাবের কিছু উপকারিতা ও অপকারিতা। ডাব নিয়মিত খেলে কিডনি রোগ হয় না। আবার বিস্তারিত..

৬ দিনে চূড়ান্ত নিবন্ধন করেছেন মাত্র ৮৪৩ জন হজযাত্রী

হাওর বার্তা ডেস্কঃ এ বছর বেসকারি ব্যবস্থাপনায় হজে যাবেন ১ লাখ ২০ হাজার জন। কিন্তু সোমবার বিকেল পর্যন্ত ধর্ম মন্ত্রণালয়ের আইটি বিভাগ সূত্রে প্রাপ্ত তথ্য মতে চূড়ান্ত নিবন্ধন করেছেন মাত্র বিস্তারিত..

নেপালের বিধ্বস্ত হওয়া উড়োজাহাজটির ৪৩ জন বাংলাদেশি যাত্রী ছিলেন : বিমানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী শাহজাহান কামাল জানিয়েছেন, নেপালের কাঠমান্ডুতে বিধ্বস্ত হওয়া উড়োজাহাজটিতে ৪৩ জন বাংলাদেশি যাত্রী ছিলেন। এঁদের মধ্যে নেপালে বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তারা ১৪ জন যাত্রীর বিস্তারিত..

কফ দূর করবে ঘরোয়া উপায়

হাওর বার্তা ডেস্কঃ শীতের তীব্রতা বেড়েছে। তাই প্রায় সব ঘরেই এখন ঠাণ্ডা কফে আক্রান্তের সংখ্যা বাড়ছে। এ কফের কারণেই অনেকের জীবন হয়ে উঠে অতিষ্ঠ। শ্লেষা অথবা বাইরের ধুলোবালি যখন গলায় বিস্তারিত..

বোরো আবাদ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে

হাওর বার্তা ডেস্কঃ চলতি মৌসুমে লক্ষ্মীপুরে বোরো ধানের আবাদ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে। স্থানীয় কৃষি কর্মকর্তাদের একান্ত প্রচেষ্টা ও কৃষকদের আগ্রহের কারনেই এই আবাদের লক্ষ্যমাত্রা অর্জন হয়েছে। আবহাওয়া অনুকূলে থাকলে উৎপাদন ও বিস্তারিত..

শুভ এবার গ্রামের ছেলে

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়ক আরিফিন শুভ। ‘অগ্নি’, ‘তারকাটা’, ‘কিস্তিমাত’, ‘ওয়ার্নিং’, ‘ছুঁয়ে দিলে মন’, ‘ঢাকা অ্যাটাক’, ‘ভালো থেকো’সহ বেশকিছু সিনেমা উপহার দিয়েছেন তিনি। কিন্তু তার অভিনীত মুক্তিপ্রাপ্ত বিস্তারিত..

প্রশাসনে পদ সৃষ্টি-বিলুপ্তিতে আলাদা সম্মতি নিতে হবে

হাওর বার্তা ডেস্কঃ প্রশাসনে পদ সৃষ্টি, বিলুপ্তি ইত্যাদি ক্ষেত্রে আলাদাভাবে জনপ্রশাসন মন্ত্রণালয় ও অর্থ বিভাগের সম্মতি নিতে হবে। প্রশাসনে পদ সৃষ্টি, বিলুপ্ত ইত্যাদি বিষয় সম্পর্কিত নীতি ও পদ্ধতি বিষয়ে সম্প্রতি বিস্তারিত..