তিনদিনের সরকারি সফরে ভারত যাচ্ছেন : রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ ভারতের নয়া দিল্লীতে অনুষ্ঠিতব্য ‘ফাউন্ডিং কনফারেন্স অব দ্য ইন্টারন্যাশনাল সোলার এলাইয়েন্স সামিটে’ অংশ নিতে তিনদিনের সরকারি সফরে ভারত যাচ্ছেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ। আজ বুধবার পররাষ্ট্র মন্ত্রণালয়ে বিস্তারিত..

আগামীকাল শাকিব খানের দ্বিতীয় চমক প্রকাশ হবে

হাওর বার্তা ডেস্কঃ ‘চালবাজ’ হয়ে শিগগিরই বড়পর্দায় আসছেন শাকিব খান। রোববার প্রকাশিত ট্রেলারের মাধ্যমে তার কয়েক ঝলক দেখা গেল। আর ভক্তদের মাঝে ছড়িয়ে পড়েছে উল্লাস। এবার উত্তেজনার পারদ চড়াতে আসছে বিস্তারিত..

বোরো জমিতে সেচাবাদের সংকট নিয়ে কৃষকদের দূর্ভাবনা যথেষ্ঠ বাড়ছে

হাওর বার্তা ডেস্কঃ চালের অগ্নিমূল্যের মধ্যে ধানের ন্যায্য দাম না পেলেও কৃষক বোরো আবাদে নতুন রেকর্ড স্থাপন করতে যাচ্ছেন। চলতি রবি মওশুমে সারা দেশে ৪৭ লাখ ২৫হাজার হেক্টর আবাদ লক্ষ্যমাত্রার বিস্তারিত..

কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোঃ সারওয়ার মুর্শেদ চৌধুরীর শোলাকিয়ার মাঠ পরিদর্শন করেন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের নবাগত জেলা প্রশাসক মোঃ সারওয়ার মুর্শেদ চৌধুরী উপমহাদেশের বৃহত্তম ঈদগাহ শোলাকিয়ার মাঠ পরিদর্শন করেছেন। গতকাল মঙ্গলবার বিকেলে তিনি মাঠে পরিদর্শনে যান। এ সময় জেলার শ্রেষ্ট ইউএনও বিস্তারিত..

হাওরে বাঁধের গোড়া থেকে মাটি উত্তোলন

হাওর বার্তা ডেস্কঃ জগন্নাথপুরে ফসলরক্ষা বেড়িবাঁধের দুই পাশ থেকে মাটি কেটে বাঁধের কাজ চলছে। মঙ্গলবার উপজেলার সর্ববৃহৎ জেলার অন্যতম নলুয়ার হাওরের ভুরাখালি খেয়াঘাট এলাকার বেড়িবাঁধের ১৩ নং পিআইসিতে (প্রকল্প বাস্তবায়ন বিস্তারিত..

কিশোরগঞ্জে সম্মিলিত সামাজিক আন্দোলনের মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক জনপ্রিয় লেখক অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। গতকাল (৬ মার্চ) বিকেলে জেলা বিস্তারিত..

শান্তিপূর্ণ অান্দোলন চালিয়ে যাওয়ার নির্দেশ খালেদা জিয়ার

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, কারো উস্কানিতে পা না দিয়ে শান্তিপূর্ণ অান্দোলন চালিয়ে যাওয়ার নির্দেশ দিয়েছেন খালেদা জিয়া। তিনি পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় বিস্তারিত..

সোহরাওয়ার্দী উদ্যানে ভাষণ শুরু করেছেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সোহরাওয়ার্দী উদ্যানে ঐতিহাসিক সাতই মার্চ উপলক্ষে আয়োজিত আওয়ামী লীগের জনসভায় ভাষণ শুরু করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি আজকের সভার সভাপতি। বেলা ৪টা ৪০ মিনিটে ভাষণ শুরু করেন বিস্তারিত..

যে কারণে ডাবের পানি খাবেন

হাওর বার্তা ডেস্কঃ সুস্থ থাকার জন্য ডাবের পানির তুলনা হয় না। বিভিন্ন রোগের নিরাময় লুকিয়ে রয়েছে ডাবের পানির মধ্যে। বিপুল পরিমাণ অ্যামিনো অ্যাসিড, অ্যান্টিঅক্সিডেন্ট, ভিটামিন সি ও বি কমপ্লেক্স, আয়রন, বিস্তারিত..

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে সিঙ্গাপুরে অর্কিড

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে একটি অর্কিডের নাম করছে সিঙ্গাপুর। আগামী ১২ মার্চ সফরকালে সিঙ্গাপুরের বোটানিক্যাল গার্ডেনে প্রধানমন্ত্রী নিজে এ অর্কিডের উদ্বোধন করবেন। পররাষ্ট্রমন্ত্রী এ এইচ মাহমুদ আলী বুধবার বিস্তারিত..