গুলশানে বিএনপির জরুরি বৈঠকে বসেছেন

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর গুলশানস্থ বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দলের কেন্দ্রীয় নেতারা জরুরি বৈঠকে বসেছেন। বৈঠকে অংশ নিয়েছেন-বিএনপি’র জাতীয় স্থায়ী কমিটি, ভাইস চেয়ারম্যান, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিল, যুগ্ম-মহাসচিব ও সাংগঠনিক সম্পাদকবৃন্দ। বিস্তারিত..

দুর্নীতি করলে শাস্তি পেতেই হবে : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ইঙ্গিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘দুর্নীতি করলে শাস্তি পেতেই হবে। এখানে সরকারের কিছুই করার নেই। আদালতের রায়ে উনি কারাগারে। শনিবার (৩ বিস্তারিত..

মাঠেই নষ্ট হচ্ছে শত মেট্রিক টন টমেটো

হাওর বার্তা ডেস্কঃ ফলনের মাঝামাঝি সময়ে এসে জামালপুরে কেজিপ্রতি এক টাকায় বিক্রি হচ্ছে টমেটো। হঠাৎ করে তাপমাত্রা বাড়ার কারণে টমেটো পাকতে শুরু হওয়ায় দাম পড়ে গেছে। এভাবে দাম পড়ে যাওয়ায় বিস্তারিত..

প্রতিদিন মাত্র ১টি কলা খেয়ে দূরে রাখুন ১২টি স্বাস্থ্য সমস্যা

হাওর বার্তা ডেস্কঃ অতি পরিচিত সস্তা একটি ফল হল কলা। সারা বছর পাওয়া যায় এই ফলটি। কিন্তু এই ফলটি খেতে আমরা অনেকেই পছন্দ করি না। আবার অনেকে মনে করেন কলা বিস্তারিত..

ইনস্টাগ্রামে ভয়েস ও ভিডিও কল

হাওর বার্তা ডেস্কঃ ফটো শেয়ারিং অ্যাপ হিসেবে সবচেয়ে জনপ্রিয় ইনস্টাগ্রাম। গত বছরের সেপ্টেম্বরে ইনস্টাগ্রাম কর্তৃপক্ষ জানিয়েছিল, বিশ্বজুড়ে প্রতি মাসিক হিসেবে ইনস্টাগ্রাম ব্যবহারকারী ৮০ কোটি ছাড়িয়েছে এবং দৈনিক ৫০ কোটি মানুষ বিস্তারিত..

শঙ্কায় জিমি-চয়নদের হকির এশিয়ান গেমস

হাওর বার্তা ডেস্কঃ হকি এশিয়ান গেমসের বাছাইপর্বেরে বাকি আর মাত্র তিন দিন। আগামী ৬ মার্চ দেশ ছাড়ার কথা বাংলাদেশ হকি দলের। চলতি মাসের ৮ তারিখ থেকে ওমানে শুরু হচ্ছে এশিয়ান বিস্তারিত..

নায়িকা থেকে গায়িকা নুসরাত ফারিয়া

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই সিনেমার স্মার্ট ও শিক্ষিত নায়িকা নুসরাত ফারিয়া। উপস্থাপনা দিয়েই ক্যারিয়ার শুরু করেছিলেন তিনি। এরপর বড় পর্দায় অভিনয় করে পেয়েছেন আকাশচুম্বী জনপ্রিয়তা। শুধু ঢালিউডে নয়, নায়িকা এখন বিস্তারিত..

আজানের দোয়া : বিতর্ক ও সমাধান

হাওর বার্তা ডেস্কঃ শাহ ওয়ালীউল্লাহ মুহাদ্দিস দেহলভী (রহ.) প্রণীত ‘হুজ্জাতুল্লাহিল বালিগা’র আজানের দোয়ায় ‘ওয়াদ্দারাজাতার রাফিয়া’ অংশটি মজুদ রয়েছে। (খ–২, পৃ. ১৯৫; মাকতাবা থানভী, দেওবন্দ, ভারত)। গ্রন্থটির লেখক হজরত শাহ ওয়ালীউল্লাহ বিস্তারিত..

বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। আমাদের এই অগ্রযাত্রা কেউ ব্যাহত করতে পারবে না। আমরা এমন একটি বাংলাদেশ চাই, যেটি হবে ক্ষুধা-দারিদ্র্য, সন্ত্রাস, জঙ্গিবাদ বিস্তারিত..

সুস্বাস্থ্যে কমলার খোসার উপকারিতা

হাওর বার্তা ডেস্কঃ শুধু সুস্বাদু নয়, স্বাস্থ্যের জন্যও অনেক উপকারি কমলা। ভিটামিন সি সমৃদ্ধ এই ফলটি আমাদের নানা অসুখ-বিসুখ থেকে দূরে রাখতে সাহায্য করে। শুধু ফল নয়, গুণেও অনন্য কমলার বিস্তারিত..