রোহিঙ্গা গণহত্যা বন্ধের আহ্বান নোবেলজয়ী তিন নারীর

হাওর বার্তা ডেস্কঃ অবিলম্বে রাখাইনে রোহিঙ্গাদের ওপর নির্যাতনকে গণহত্যা হিসেবে অভিহিত করে অবিলম্বে মিয়ানমারের নোবেল বিজয়ী অং সান সুচিকে নীরবতা ভেঙে এ বিষয়ে কথা বলার আহ্বান জানিয়েছেন শান্তিতে নোবেল জয়ী অপর বিস্তারিত..

এই ফলগুলো খেলেই থাকবেন ফুরফুরে

হাওর বার্তা ডেস্কঃ স্বাস্থ্য ঠিক রাখতে জীবনের প্রতিটি ক্ষেত্রেই সচেতন থাকা জরুরি। তাই শরীর ও মন সতেজ রাখতে সহজ কিছু পদ্ধতি রয়েছে। চলুন পদ্ধতিগুলো জেনে নেয়া যাক- কিসমিস কিসমিস সারারাত বিস্তারিত..

দুর্যোগের পুনরাবৃত্তি কাম্য নয় ফসলরক্ষা বাঁধ দ্রুত নির্মিত হোক

হাওর বার্তা ডেস্কঃ সময় মতো বাঁধ নির্মাণ না হওয়ায় গত বছর সুনামগঞ্জের হাওরে বন্যায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছিল। হাওরের সমস্ত ফসল এবং মাছ নষ্ট হয়ে গিয়েছিল। তারপর সরকার প্রায় একশত কিলোমিটারের বিস্তারিত..

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন : শামীম

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেছেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন। এই নৌকা অামাদের স্বাধীনতা এনে দিয়েছি। নৌকায় ভোট দিয়েই গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে। বিস্তারিত..

ডাবের পানি খাওয়ার যে ১০ রোগের ওষুধ

হাওর বার্তা ডেস্কঃ ডাবের পানি খাওয়ার ওপর গুরুত্ব দিচ্ছেন চিকিৎসকেরা । একাধিক গবেষণায় দেখা গেছে শুধু গরমকাল নয়, সারা বছর যদি নিয়ম করে ডাবের পানি খাওয়া যায়, তাহলে একাধিক রোগ বিস্তারিত..

একসঙ্গে পাঁচটি সিনেমায় নিয়ে হাজির হচ্ছেন আরিফিন শুভ

হাওর বার্তা ডেস্কঃ ঢালিউডের জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভর ব্যস্ততা এখন আকাশচুম্বী। বড় পর্দায় অভিষেকের পর থেকে একাধিক ব্যবসা সফল সিনেমা উপহার দিয়ে পেয়েছেন অসংখ্য ভক্তকুল। এর মধ্যে গত বছরের শেষ বিস্তারিত..

২০১৯ সালেরর মার্চের মধ্যে ডাকসু নির্বাচন অনুষ্ঠিত হবে

হাওর বার্তা ডেস্কঃ আগামী বছরের মার্চ মাসে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচন দেয়ার লক্ষ্যে কাজ শুরু করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। সকল পক্ষের সঙ্গে আলোচনা করে সুষ্ঠু পরিবেশ নিশ্চিতের মাধ্যমে বিস্তারিত..

কৃষক বন্ধু ফোন সেবার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ দেশব্যাপী ই-কৃষি সেবা সম্প্রসারণের লক্ষ্যে ডিজিটাল প্লাটফর্ম ‘কৃষি বাতায়ন’ এবং ‘কৃষক বন্ধু ফোন সেবার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বুধবার দুপুরে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ বিস্তারিত..

বিএনপি আমলে জেলে মারা যাইতেন

হাওর বার্তা ডেস্কঃ বেগম জিয়ার জন্য ৮ জন নারী কারারক্ষী পালাক্রমে ডিউটি করে। প্রতি শিফটে থাকে দুজন করে। এদের মধ্যে অন্যরা বেগম জিয়ার সঙ্গে দূরত্ব রেখে চললেও কুলসুম তার ব্যতিক্রম। বিস্তারিত..

কিশোরগঞ্জ জেলা টানা দশমবারের মতো সাধারণ সম্পাদক হলেন সহিদুল

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির কার্যকরী কমিটির নির্বাচনে মোঃ সহিদুল আলম শহীদ টানা দশমবারের মতো সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়ে অনন্য নজির সৃষ্টি করেছেন। তিনি আওয়ামী লীগ সমর্থিত বিস্তারিত..