বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী তার পদক তুলে দিলেন প্রধানমন্ত্রীর হাতে

হাওর বার্তা ডেস্কঃ বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু তাকে দেয়া স্পেনের সর্বোচ্চ বেসামরিক পদক ‘দি কমিটমেন্ট টু দ্য নাম্বার অব দ্য সিভিল মেরিট অর্ডার’ প্রধানমন্ত্রী শেখ বিস্তারিত..

খা‌লেদাকে অন্যায়ভাবে সাজা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে বলে মন্তব্য করেছেন : অলি

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়াকে অন্যায়ভাবে সাজা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে বলে মন্তব্য করেছেন ২০ দলীয় জোটের অন্যতম শরীক লিবা‌রেল ডে‌মো‌ক্রে‌টিক পা‌র্টির সভাপ‌তি কর্নেল (অব.) অলি আহমদ। আজ বিস্তারিত..

ব্রকলি আর কড়াইশুঁটির এত গুণ আগে জানতেন

হাওর বার্তা ডেস্কঃ সময়টা বসন্তকাল হলেও, বাজারে এখনও ব্রকলি (সবুজ ফুলকপি) আর কড়াইশুঁটি বর্তমান। আর এই দুটির রংই সবুজ। তারমধ্যে একটি অবশ্য সবজি, অন্যটি শস্যদানা। যাঁরা অতিরিক্ত মেদের সমস্যায় ভুগছেন, বিস্তারিত..

কিশোরগঞ্জে রোববার মধ্যরাতের ঝড়ের তাণ্ডবে তিন দিনের ডিজিটাল মেলার প্যান্ডেল তছনছ হয়ে গেছে

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে রোববার মধ্যরাতের ঝড়ের তাণ্ডবে তিন দিনের ডিজিটাল উদ্ভাবনী মেলার প্যান্ডেল তছনছ হয়ে গেছে। আলোচনা সভার প্যান্ডেলসহ প্রায় অর্ধশতাধিক স্টল মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। আজ সোমবার থেকে এই বিস্তারিত..

কিশোরগঞ্জের নতুন পুলিশ সুপার (এসপি) হিসেবে মাশরুকুর রহমান খালেদ

হাওর বার্তা ডেস্কঃ গাইবান্ধার পুলিশ সুপার (এসপি) মোঃ মাশরুকুর রহমান খালেদ বিপিএম কে কিশোরগঞ্জের পুলিশ সুপার (এসপি) হিসেবে বদলি করা হয়েছে। অন্যদিকে কিশোরগঞ্জের পুলিশ মোঃ আনোয়ার হোসেন খান বিপিএম, পিপিএমকে বিস্তারিত..

হাওর বার্তা ডেস্কঃ গাইবান্ধার পুলিশ সুপার (এসপি) মোঃ মাশরুকুর রহমান খালেদ বিপিএম কে কিশোরগঞ্জের পুলিশ সুপার (এসপি) হিসেবে বদলি করা হয়েছে। অন্যদিকে কিশোরগঞ্জের পুলিশ মোঃ আনোয়ার হোসেন খান বিপিএম, পিপিএমকে বিস্তারিত..

হাওরের ফসল রক্ষা বাঁধ নির্মাণের মাটি দুরমুজ করা হয় না

হাওর বার্তা ডেস্কঃ হাওরের ফসল রক্ষা বাঁধ নির্মাণে পাউবোর নীতিমালা অনুযায়ী সব বাঁধেই মাটি কমপেকশন (দুরমুজ করা) করে দেয়ার নির্দেশনা রয়েছে। নিয়ম অনুযায়ী মাটি কমপেকশনের জন্য প্রতি ঘনমিটারে ৩৭.৫২ টাকা বিস্তারিত..

সব স্মার্টফোন দেখতে একই রকম

হাওর বার্তা ডেস্কঃ চলতি বছরের বার্সেলোনার টেক শোতে স্যামসাং বেশ সাড়া ফেলেছে। কারণ এই মেলায়ই টেক জায়ান্ট স্যামসাং গ্যালাক্সি এস ৯ এবং এস ৯ প্লাস প্রকাশ হচ্ছে। ছবি ও তথ্য বিস্তারিত..

ছাত্র ওবায়দুল কাদেরের বক্তব্যের সমালোচনায় এমাজউদ্দিন আহমেদ

হাওর বার্তা ডেস্কঃ ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বক্তব্যের সমালোচনা করেছেন তার শিক্ষক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর এমাজউদ্দিন আহমেদ। বলেছেন, ‘ওবায়দুল বিস্তারিত..