সব ধরনের কর্মসূচির অনুমতি নিতে হবে কেন : ফখরুল

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ বিনা উসকানিতে হামলা চালিয়ে অসংখ্য নেতাকর্মীকে আহত ও আটক করেছে। আমরা এ ঘটনার তীব্র নিন্দা ও বিস্তারিত..

সরকারি চাকরিতে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে বিক্ষোভ

হাওর বার্তা ডেস্কঃ সরকারি চাকরিতে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে বিক্ষোভ করছেন সাধারণ শিক্ষার্থীরা। আজ রোববার বেলা ১১ টার দিকে রাজধানীর শাহবাগে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়-কলেজের প্রায় দুই সহস্রাধিক শিক্ষার্থী বিক্ষোভে অংশ নেন। বিস্তারিত..

রংপুরের সাবেক মেয়র ঝন্টু আর নেই

হাওর বার্তা ডেস্কঃ মস্তিষ্কে রক্তক্ষরণের কারণে ২৬ দিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর রংপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র সরফুদ্দীন আহমেদ ঝন্টু (৬৬) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ বিস্তারিত..

খালেদা জিয়ার জামিন আবেদন হয়নি আজ

হাওর বার্তা ডেস্কঃ জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার করা জামিন আবেদনের ওপর শুনানি শেষ হয়েছে। তবে নিম্ন আদালতের নথি আসার পর এ বিষয়ে আদেশ দেবেন বিস্তারিত..

জামালগঞ্জের হালি ও মহালিয়া হাওরের ১০ টি প্রকল্পের কাজ শুরু হয়নি

হাওর বার্তা ডেস্কঃ পাউবোর নীতিমালা অনুযায়ী আর মাত্র ৩ দিন পর ২৮ ফেব্রুয়ারি বাঁধ নির্মাণ কাজের সময়সীমা শেষ হবে। কিন্তু শনিবার পর্যন্ত জেলার অন্যতম বড় হাওর জামালগঞ্জের হালি ও মহালিয়া বিস্তারিত..

মিঠামইনের ঐতিহাসিক ‘দিল্লীর আখড়া’টি বিখ্যাত

হাওর বার্তা ডেস্কঃ বিথঙ্গলের ‘রামকৃষ্ণ গোসাই’র মতাবলম্বী বৈষ্ণব সম্প্রদায়ের আখড়ার মধ্যে মিঠামইনের ‘দিল্লীর আখড়া’টি বিখ্যাত এবং ঐতিহাসিক। হাওর এলাকায় অন্যতম সেরা আকর্ষণ এই আখড়াটি। নদীতীরে হিজল গাছের সারি, প্রাচীন দেয়াল বিস্তারিত..

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার আট কি: মি: সড়ক নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার হোসেন্দী ইউনিয়ন থেকে পুরাতন আশুতিয়া বাজার হয়ে ঠুটারজঙ্গল পর্যন্ত প্রায় আট কিলোমিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কিশোরগঞ্জ-২ আসনের বিস্তারিত..

রোগ প্রতিরোধে করে পেঁপে

হাওর বার্তা ডেস্কঃ পেঁপে আমাদের অতি পরিচিত ফল। এটি সুস্বাদু ও পুষ্টিকর। এতে রয়েছে রোগ প্রতিরোধকও। পেঁপেতে প্রচুর পরিমাণে ভিটামিন এ, বি, সি সোডিয়াম, পটাশিয়ামসহ অন্যান্য উপাদান থাকে। এটি মানবদেহের বিস্তারিত..

সেই হুয়ান পায়ে হাঁটার স্বপ্ন দেখছেন

হাওর বার্তা ডেস্কঃ এখন স্বপ্ন শুধুই নিজের পায়ে হাঁটার। এছাড়া আর কিছুই চান না ৩৩ বছরের জুয়ান পেদ্রো ফ্রাঙ্কো সালাস। বিশ্বের সবচেয়ে মোটা ব্যক্তি হিসেবে ২০১৬ সালে গিনেস রেকর্ড বুকে বিস্তারিত..

ফেরদৌসকে নিয়ে প্রথমবারের মতো

হাওর বার্তা ডেস্কঃ নাট্যনির্মাতা অঞ্জন আইচ চলচ্চিত্র নির্মাণে মনোযোগী হতে চলেছেন। এরইমধ্যে ছবির দুটি নাম নির্ধারণ করেছেন এই নির্মাতা। একটি হলো ‘রূপবতী’ অন্যটি ‘জলছবি’। এর মধ্য হতে যেকোন একটি চূড়ান্ত বিস্তারিত..