চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেলেন রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ চোখের চিকিৎসা ও নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য ছয় দিনের সফরে সিঙ্গাপুর গেলেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ। আজ বুধবার রাত ১১টা ৫৫ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে রাষ্ট্রপতি সিঙ্গাপুরের বিস্তারিত..

হাওর বার্তা ডেস্কঃ চোখের চিকিৎসা ও নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য ছয় দিনের সফরে সিঙ্গাপুর গেলেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ। আজ বুধবার রাত ১১টা ৫৫ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে রাষ্ট্রপতি বিস্তারিত..

আয়রন রয়েছে যে চার খাবারে

হাওর বার্তা ডেস্কঃ আয়রন শরীরের জন্য প্রয়োজনীয় একটি পুষ্টি উপাদান। এই মিনারেল হিমোগ্লোবিন তৈরিতে সাহায্য করে। আয়রনের অভাবে রক্তস্বল্পতা হওয়ার আশঙ্কা থাকে। ১৯ বছরের একজন ব্যক্তির প্রতিদিন আট মিলিগ্রাম আয়রন গ্রহণ বিস্তারিত..

কিশোরগঞ্জ জেলার শ্রমিক নেতা বাহার উদ্দিন বাচ্চু আর নেই

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ জেলা সিপিবি’র সম্পাদকমণ্ডলীর সদস্য, বিশিষ্ট শ্রমিক নেতা বাহার উদ্দিন বাচ্চু (৫০) আর নেই। আজ বৃহস্পতিবার ভোরে হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকাস্থ জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি বিস্তারিত..

হৃদরোগের ঝুঁকি কমাতেও সাহায্য করে মিষ্টি আলু

হাওর বার্তা ডেস্কঃ মিষ্টি আলু শুধু খেতেই সুস্বাদু নয়, এতে রয়েছে নানা পুষ্টিগুণ। আমাদের শরীরে প্রতিদিন যে পরিমান ভিটামিন এ দরকার তার প্রায় সবটুকুই মিষ্টি আলুতে পাওয়া যায়। মিষ্টি আলুতে বিস্তারিত..

দেশি পেঁয়াজের পাঁচ টাকা দাম বাড়েছে

হাওর বার্তা ডেস্কঃ ব্যবসায়ীরা গত সপ্তাহে পেঁয়াজের বাজার দর কমার ইঙ্গিত দিলেও চলতি সপ্তাহে এর বিপরীত চিত্র দেখা গেছে বাজারে। কেজি প্রতি দেশি পেঁয়াজের দাম ৫ টাকা বেড়েছে বলে জানিয়েছেন বিস্তারিত..

খালেদার জামিন শুনানি আগামী রোববার

হাওর বার্তা ডেস্কঃ জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সাজার রায়ের বিরুদ্ধে করা আপিল গ্রহণ করেছেন আদালত। তবে তার জামিন আবেদনের শুনানি আগামী রোববার পর্যন্ত মুলতবি করা বিস্তারিত..

আজও উচ্চতর গণিতের প্রশ্নপত্র ফাঁস

হাওর বার্তা ডেস্কঃ ফাঁস হলো উচ্চতর গণিতের প্রশ্নপত্রও। আজ বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে উচ্চতর গণিত ও বিজ্ঞান বিষয়ের পরীক্ষা। তবে পরীক্ষা শুরুর আগেই উচ্চতর গণিত বিষয়ের প্রশ্নপত্র ফাঁস হওয়ার অভিযোগ পাওয়া বিস্তারিত..

আগামী ২২ মার্চ সংবর্ধনা দেওয়া হবে প্রধানমন্ত্রীকে

হাওর বার্তা ডেস্কঃ স্বল্পন্নোত (এলডিসি) দেশ থেকে উন্নয়নশীল দেশ হিসেবে জাতিসংঘের তালিকায় প্রবেশের প্রক্রিয়া শুরু হচ্ছে আগামী ২২ মার্চ। ওই দিন আনুষ্ঠানিকভাবে জাতিসংঘের কাছে বাংলাদেশের পক্ষ থেকে  আবেদন জানানো হবে। বিস্তারিত..

ইন্টারনেটের ভ্যাট প্রত্যাহারের আশ্বাস দিয়েছেন অর্থমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ইন্টারনেটে ভ্যাট প্রত্যাহারের আশ্বাস দিয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। আজ বৃহস্পতিবার বেসিস সফটএক্সপোর উদ্বোধনী অনুষ্ঠানে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বারের দাবির পরিপ্রেক্ষিতে তিনি এ বিস্তারিত..