একাদশ সংসদ নির্বাচনকালীন সরকার কেমন হবে

হাওর বার্তা ডেস্কঃ নাটকীয় কোনো পরিবর্তন না হলে আগামী ডিসেম্বরই হচ্ছে একাদশ সংসদ নির্বাচন। নির্বাচনের তিন মাস আগে অর্থাৎ আগামী অক্টোবর মাসে গঠিত হবে নির্বাচনকালীন সরকার। নির্বাচনকালীন সরকারের অবয়ব এবং বিস্তারিত..

পিএসসির প্রতি জনগণের আস্থা অর্জনে কাজ করতে আহ্বান রাষ্ট্রপতির

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ পাবলিক সার্ভিস কমিশনের (পিএসসি) সদস্যদের প্রতি তাদের সার্বিক কার্যক্রমে আরো জবাবদিহিতা নিশ্চিত করার আহ্বান জানিয়েছেন যাতে সাংবিধানিক প্রতিষ্ঠান হিসেবে পিএসসি’র প্রতি জনগণ আস্থা বিস্তারিত..

আগামীতে কে হচ্ছেন পরবর্তী অর্থমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ  অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত আগামী ডিসেম্বর মাসে আনুষ্ঠানিক অবসরের ঘোষণা দিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও তিনি অবসরের কথা জানিয়েছেন। পাশাপাশি, আগামী বাজেট প্রস্তুতির জন্য ‘আগামী অর্থমন্ত্রী’ কে বিস্তারিত..

মাদারীপুরের বিরল রোগী আব্বাসকে সিরাজুল ইসলাম মেডিকেলে ভর্তি

হাওর বার্তা ডেস্কঃ বিরল রোগে আক্রান্ত মাদারীপুরের রাজৈর উপজেলার ১৩ বছরের কিশোর আব্বাস শেখকে ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটালে ভর্তি করা হয়েছে। বুধবার  নয়টায় আব্বাসকে নিয়ে তার বাবা বিস্তারিত..

বিরল রোগী আব্বাসকে সিরাজুল ইসলাম মেডিকেলে ভর্তি

বিরল রোগে আক্রান্ত মাদারীপুরের রাজৈর উপজেলার ১৩ বছরের কিশোর আব্বাস শেখকে ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটালে ভর্তি করা হয়েছে। বুধবার সকাল নয়টায় আব্বাসকে নিয়ে তার বাবা রাজ্জাক শেখ বিস্তারিত..

নকিয়ার নতুন এই ফোনটিতে ‘ডিএসএলআর ক্যামেরা’

হাওর বার্তা ডেস্কঃ শিগগিরই বাজারে আসছে নকিয়ার নতুন ফোন। মডেল নকিয়া এইট প্রো। সম্প্রতি এই ফোনটির তথ্য ও ছবি অনলাইনে ফাঁস হয়েছে। নকিয়ার নতুন এই ফোনটিতে কোয়ালকমের সর্বাধুনিক প্রসেসর ৮৪৫ থাকছে। বিস্তারিত..

মাল্টার রসে রয়েছে জাদুকরি ক্ষমতা

হাওর বার্তা ডেস্কঃ লেবু বা লেবু জাতীয় ফল যেমন মাল্টা, কমলা ইত্যাদির রস কিডনিতে পাথর হওয়া থেকে আমাদের শরীরকে প্রতিরোধ করে। লেবুর রসে hydroxycitrate (HCA) থাকে, যা আমাদের শরীরের ক্যালসিয়াম অক্সালেট বিস্তারিত..

একুশের চেতনায় দেশকে উন্নত দেশ হিসেবে গড়ে তোলাই সরকারের লক্ষ্য : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ একুশের চেতনায় দেশকে উন্নত দেশ হিসেবে গড়ে তোলাই এই সরকারের লক্ষ্য বলে জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘একটা জাতিকে ধ্বংস করার জন্য তার ভাষার ওপর, সংস্কৃতির ওপর বিস্তারিত..

ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাল বিএনপি

হাওর বার্তা ডেস্কঃ আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে একুশে ফেব্রুয়ারিতে কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করছে বিএনপি। আজ বুধবার বেলা সোয়া ১১টার দিকে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম বিস্তারিত..

জুতো পায়ে শহীদ মিনারে ছাত্রলীগ কর্মী

হাওর বার্তা ডেস্কঃ লক্ষ্মীপুরের কেন্দ্রীয় শহীদ মিনারের বেদীতে ছাত্রলীগের এক কর্মী জুতো পায়ে ওঠায় ক্ষুব্ধ হয়েছেন স্থানীয় ভাষাপ্রেমীরা। আজ বুধবার আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবসের প্রথম প্রহরে এ ঘটনা বিস্তারিত..