ভোলার চরফ্যাশনে ইরি-বোরো ধানে রোপনে ব্যস্ত কৃষকরা

হাওর বার্তা ডেস্কঃ সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ইরি-বোরোর চারা লাগানোর কাজে ব্যস্ত সময় পার করছেন ভোলার চরফ্যাশন উপজেলার কৃষকরা। কেউবা চারা তুলছেন, কেউবা হাল চাষ করছেন, আবার কেউবা রোপণ করছেন বিস্তারিত..

পিএসএলে সাকিব-তামিমের ম্যাচের সূচি

হাওর বার্তা ডেস্কঃ আগামী ২২শে ফেব্রুয়ারি থেকে পর্দা উঠতে যাচ্ছে পাকিস্তান সুপার লিগের তৃতীয় আসরের। চার-ছক্কার কুড়ি কড়ি বিনোদনের এই আসরে খেলবেন বাংলাদেশের চার ক্রিকেটার। গত আসরের মতো এবারও পেশোয়ার বিস্তারিত..

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় দুই দিনব্যাপী আন্ত:স্কুল বিতর্ক কর্মশালা শুরু হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় দুই দিনব্যাপী ইউটি-বিডি এডুকেশন আন্ত:স্কুল বিতর্ক কর্মশালা শুরু হয়েছে। গতকাল রোববার উপজেলার এগারসিন্দুর ইউনিয়নের আসিয়া বারি আদর্শ বিদ্যালয়ে এই কর্মশালার আয়োজন করে ইউনাইটেড ট্রাস্টের পৃষ্ঠপোষকতায় বিস্তারিত..

পূর্ণিমার অতিথি অপু বিশ্বাস

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রিয় নায়িকা পূর্ণিমার অতিথি হয়েছেন আরেক জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। আরটিভির ‘এবং পূর্ণিমা’ শিরোনামের একটি অনুষ্ঠান উপস্থাপনা শুরু করেছেন চিত্রনায়িকা পূর্ণিমা। মাসখানেক হল অনুষ্ঠানটির রেকর্ডিং শুরু হয়েছে। বিস্তারিত..

কিশোরগঞ্জ জেলায় এডাবের কার্যক্রম পরিদর্শন করা হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ জেলার এডাবের কার্যক্রম পরিদর্শন করা হয়েছে। গতকাল (১৮ ফেব্রুয়ারি) বিকেলে এই কার্যক্রম পরিদর্শন করেন কিশোরগঞ্জ সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা হুমায়ুন কবীর আহমেদ ভূঁঞা। এসময় এডাবের অস্থায়ী বিস্তারিত..

কেন ঘড়ির কাঁটা ডানদিকে ঘোরে

হাওর বার্তা ডেস্কঃ সময় চলে যায়। কেটে যায় মাস, দিন, বছর। হাতে বা দেওয়ালে টাঙিয়ে রাখা ঘড়িটার দিকে তাকান। দেখবেন, কেমন করে একটু একটু করে ঘুরে যাচ্ছে কাঁটা। আর কেটে বিস্তারিত..

খালেদা জিয়ার রায়ের অনুলিপি কপি প্রকাশ হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় দণ্ডপ্রাপ্ত বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার রায়ের অনুলিপি কপি প্রকাশ হয়েছে। আজ সোমবার বিকেলে ৪টা ২০ মিনিটে খালেদা জিয়ার আইনজীবীরা রায়ের অনুলিপি হাতে পান। বিস্তারিত..

মাঠে মাঠে চলছে কৃষকদের বোরো চাষের কর্ম ব্যস্ততা

হাওর বার্তা ডেস্কঃ কুড়িগ্রামের মাঠে মাঠে চলছে কৃষকের বোরো চাষের কর্ম ব্যস্ততা। বোরো আবাদ মৌসুমের শুরুতে তীব্র ঠাণ্ডায় এখানকার কৃষকরা বোরো চাষে একটু বিপাকে পড়লেও এখন ঠাণ্ডা কমতে শুরু করার বিস্তারিত..

কখন কোন চা খাবেন একনজরে জেনেনিন

হাওর বার্তা ডেস্কঃ চায়েরও রয়েছে অনেক ধরন। প্রায় সব সমস্যার উপশমেই খেতে পারেন চা। আসন জেনে নেয়া যাক। গলা ব্যথার সমস্যায় কাজে আসবে ক্যামোমাইল, গ্রি টি বা রেড বুশ টি। গা বিস্তারিত..

শহীদ মিনারে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি

হাওর বার্তা ডেস্কঃ মহান একুশে ফেব্রুয়ারিতে ভাষাশহীদের প্রতি শ্রদ্ধা জানাতে ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। এখন চলছে ঘষামাজা ও ধোয়া মোছার কাজ। আগামীকাল মঙ্গলবার রাত থেকেই ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে দেশের বিস্তারিত..